অ্যাডসেন্সর বিকল্প ১০ টি অ্যড কোম্পানী থেকে আপনি যথেষ্ট আয় করতে পারেন।

গুগল অ্যাডসেন্স অর্থ উপার্জনের জন্য ইন্টারনেটের সেরা প্রোগ্রাম।তবে যাদের কাছে গুগল মামুর এ্যাডসেন্স একাউন্ট নেই বা যাদের গুগল অ্যাডসেন্স ডিসেবেল হয়ে গেছে তাদের জন্য আজকের এই পোস্ট।
   
অ্যাডসেন্সর বিকল্প ১০ টি অ্যড কোম্পানী থেকে আপনি যথেষ্ট আয় করতে পারেন।

তারা কি ব্লগিং ছেড়ে তাদের 9-5 টি চাকরি বা ওতিহ্যবাহী ব্যবসায় ফিরে পাবে?  অথবা তাদের অন্য একটি বিজ্ঞাপন নেটওয়ার্কে যোগদান করা উচিত বা অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য আবার চেষ্টা করা উচিত।

গুগল তাদের অ্যাডসেন্স নীতির জন্য আরও বেশি কঠোর হয়ে উঠছে।  আপনি সহজেই অ্যাডসেন্স অ্যাকাউন্টের জন্য অনুমোদন পাবেন না বা যদি নীতি লঙ্ঘনের কারণে যদি আপনার অ্যাকাউন্ট স্থগিত করা হয় তবে আপনার অ্যাকাউন্টটি পুনরায় সক্রিয় করা বা একই নামে একটি নতুন অ্যাকাউন্ট তৈরি করা খুব কঠিন।

এবং হ্যাঁ, আমি নিশ্চিত, আপনি যদি ইন্টারনেট আয়ের আসক্ত হন তবে আপনি কোনও কাজ বা ওতিহ্যবাহী ব্যবসায়ের সাথে নিজেকে সামঞ্জস্য করতে পারবেন না।

এই পরিস্থিতিতে কি করবেন?

 আপনি কি অন্যান্য গুগল অ্যাডসেন্স বিকল্পের জন্য যেতে চান?

সেরা 10 অ্যাডসেন্স বিকল্প ads কম্পানি!


আসুন এই "সেরা 10 অ্যাডসেন্স বিকল্পগুলির" পর্যালোচনাটি পরীক্ষা করে দেখুন এবং এই বিজ্ঞাপন নেটওয়ার্কগুলি থেকে আপনি কী পরিমাণ উপার্জন করতে পারবেন তা দেখুন।



1. Tribal Fusion (অ্যডসেন্স বিকল্প)


 সর্বোত্তম বিকল্পগুলির মধ্যে একটি, যদি আপনার সাইটে প্রতি মাসে অনন্য 500K ইমপ্রেশন থাকে এবং অন্যান্য সাইটের প্রয়োজনীয়তা পূরণ করে।  আপনার ওয়েবসাইটের বিষয়ের উপর নির্ভর করে এগুলির সিপিএমের হারগুলি পরিবর্তিত হয়।  

আপনি 0.5 ডলার থেকে 2.5 ডলার সিপিএম আয় করতে পারেন।  কিছু কৌশল সহ, আপনি আপনার সিপিএম হার বাড়িয়ে তুলতে পারেন।

Tribal Fusion আপনার বিজ্ঞাপন থেকে মোট আয়ের 55% অর্থ প্রদান করে।  অর্থ প্রদানের একমাত্র উপায় হ'ল চেক যা আপনার অ্যাকাউন্টে জমা এবং ক্রেডিট পেতে দীর্ঘ সময় নিতে পারে।

 আগ্রহী?  তাহলে আপনি ট্রাইবাল ফিউশন এর জন্য আবেদন করতে পারবেন।  তারা অনুমোদনের আগে ম্যানুয়ালি প্রতিটি আবেদন পরীক্ষা করে।

2. AdBrite(এডসেন্স বিকল্প)


এডসেন্স বিকল্প


অ্যাডব্রাইটের পিপিসি এবং সিপিএম রেটগুলি অনেক অ্যাডসেন্স বিকল্পের চেয়ে ভাল কারণ তাদের নেটওয়ার্কে প্রচুর সংখ্যক বিজ্ঞাপনদাতা রয়েছে।  আপনি 10 সেন্ট থেকে 50 সেন্ট বা কিছু সময় 

এমনকি প্রতি ক্লিকে $1 উপার্জন পেতে পারেন।  এটি কিছু প্রকাশকদের পক্ষে ভাল কাজ করতে পারে তবে অন্যের পক্ষে নয়।

 তারা মার্কিন ডলার চেক করে অর্থ প্রদান করে এবং উৎডোরো সর্বনিম্ন পরিমাণ $ 100।  আপনার ব্লগের জন্য উপযুক্ত এমন অনেক বিজ্ঞাপন ফর্ম্যাট আপনি খুঁজে পেতে পারেন।


 3. Clicksor(adsense বিকল্প)


(adsense বিকল্প

অ্যাডসেন্সের পরে ক্লিকসরও ভাল বিকল্প।  আপনি নিজের ওয়েবসাইটে 10 টি বিভিন্ন ধরণের বিজ্ঞাপন ফর্ম্যাট ব্যবহার করতে পারেন।  আপনি ইনলাইন টেক্সট লিঙ্কগুলি, পাঠ্য এবং চিত্রের ব্যানার বিজ্ঞাপনগুলি, পপ-আন্ডার বিজ্ঞাপন এবং আন্তঃদেশীয় বিজ্ঞাপন ব্যবহার করতে পারেন।

আপনার ব্লগ এবং ভৌগলিক টার্গেটের মূল স্থানটি বিজ্ঞাপনের ফর্ম্যাট অনুসারে আপনি ক্লিকসর থেকে অর্থ উপার্জন করতে পারবেন।  তারা আপনার ওয়েবসাইটের মাধ্যমে উত্পন্ন উপার্জনের 60% ভাগ আপনাকে  দেয়।  আপনি প্রতি 15 দিন পরে বেতন পেতে পারেন।  অর্থ প্রদানের পদ্ধতি হ'ল পেপাল / চেক এবং সর্বনিম্ন তারা প্রদান করেন $ 50।

আপনি ক্লিককারীদের অনেক নেতিবাচক পর্যালোচনা পাবেন যেগুলি তাদের সাথে কাজ করেছে।  পর্যালোচনা অনুযায়ী উপার্জনটি তেমন চিত্তাকর্ষক নয়।

আপনি সাইন আপ করার পরে আপনার আবেদনটি পর্যালোচনা করতে প্রায় 3 দিন সময় নেয়।  আপনার আবেদনটি যাচাই করতে 2 সপ্তাহ বা তারও বেশি সময় লাগতে পারে হিসাবে অনুমোদন না পাওয়া পর্যন্ত বিজ্ঞাপন কোডটি লাগাবেন না এবং ততক্ষণ পর্যন্ত তারা আপনার ওয়েবসাইটে বিনামূল্যে বিজ্ঞাপনগুলি উপভোগ করবে।

4. Zedo(গুগল এ্যাড বিকল্প)


গুগল এ্যাড বিকল্প


 জেডো একটি ভাল বিজ্ঞাপন নেটওয়ার্ক এবং এটির নেটওয়ার্কের মাধ্যমে আপনি ভাল আয় করতে পারেন।  সাইনআপ প্রক্রিয়াটি খুব সহজ এবং কিছু সময়ের জন্য তাদের কঠোর প্রয়োজনীয়তার নীতি সত্ত্বেও আপনি সহজেই অনুমোদন পেতে পারেন।

আপনার ওয়েবসাইট বিজ্ঞাপনদাতাদের আরও বেশি বিক্রি করতে সক্ষম হলে আপনার উপার্জন বাড়বে।  অনেক লোক আপনার কম্পিউটারে স্পাইওয়্যার ইনস্টল করার অভিযোগ করেন তাই আপনি জেডোর সাথে কাজ করলে আপনার পিসিতে একটি ভাল স্পাইওয়্যার ইনস্টল করুন।  আপনি এখানে Zedo সাইনআপ করতে পারেন।

5. Bidvertiser (গুগল এ্যাডসেন্স বিকল্প)


গুগল এ্যাডসেন্স বিকল্প


অনেক লোক বিডভার্টাইজারকে গুগল অ্যাডসেন্সের বিকল্প হিসাবে বেছে নেয় কারণ তাদের কাছে খুব উদার টি অ্যান্ড সি রয়েছে এবং আপনি সহজেই অনুমোদন পেতে পারেন।  আপনি যদি অন্য বিজ্ঞাপন নেটওয়ার্কের সাথে কখনও কাজ করেন নি এবং আপনি যদি বিডভারটাইজার থেকে উপার্জন করছেন 

তবে আপনি এটি একটি ভাল পছন্দ বলে মনে করতে পারেন তবে আপনি যদি অ্যাডসেন্সের সাথে কাজ করেছেন তবে আপনি কী জানেন আমি কী সম্পর্কে কথা বলছি।

অনেক দিন আগে, আমি অ্যাডসেন্সের সাথে বিডভারটাইজার পরীক্ষা করার চেষ্টা করেছি।  আমি আমার পোস্টে  মাত্র 2 টি একই আকারের উল্লম্ব বিজ্ঞাপন ইউনিট ব্যবহার করেছি।  একদিকে বিডভারটাইজার এবং অন্যদিকে অ্যাডসেন্সের অন্য।  বিডভারটাইজারে আমি যে উপার্জন পেয়েছি তা অ্যাডসেন্সের মাধ্যমে আমি পেয়েছিলাম মাত্র 5%।  বিজ্ঞাপন সিটিআর তেও একটি বড় পার্থক্য ছিল।

তারপরে পরবর্তী কয়েক দিনের জন্য, আমি তাদের বিজ্ঞাপনের অবস্থানটি অন্য পার্শ্ববর্তী বিজ্ঞাপনগুলি আরও সিটিআর পেয়েছি কিনা তা দেখতে তাদের অবস্থান পরিবর্তন করে।  ফলাফলটি দেখতে পেয়ে আমি হতবাক হয়ে গেলাম।  আমি 100% নিশ্চিত ছিলাম যে তারা আমার ক্লিকগুলি চুরি করছে।

এটা আমার গল্প ছিল, অনেক পিছনে।  আপনি নিজে চেষ্টা করে দেখতে পারেন।  বিডভারটাইজারে যোগ দিতে এই লিঙ্কটি পরীক্ষা করুন।

6. Kontera(গুগল অ্যাডসেন্স বিকল্প)

গুগল অ্যাডসেন্স বিকল্প

কোন্টেরা হ'ল একটি জনপ্রিয় পাঠ্য লিঙ্ক বিজ্ঞাপন প্রোগ্রাম যেখানে বিজ্ঞাপনগুলি আপনার ব্লগের সামগ্রীতে একটি টেক্সট লিঙ্ক হিসাবে প্রদর্শিত হয় এবং এটি আপনার ওয়েবসাইটে কার্যকর করা সহজ।  বিজ্ঞাপনগুলি প্রদর্শনের জন্য আপনার কোনও স্থানের দরকার নেই।  আপনি অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্কের জন্য এই স্পেসগুলি ব্যবহার করতে পারেন।

তবে এই পাঠ্য লিঙ্ক পদ্ধতিটি Google এসইআরপিতে আপনার র‌্যাঙ্ককে হ্রাস করতে পারে।  অনেক প্রকাশক কন্টেরায় স্বল্প আয়ের সাথে সন্তুষ্ট নন।  তারা বলেছে কন্টেরার বিজ্ঞাপন নেটওয়ার্কে যোগ দেওয়া ভাল নয়।

7. Infolinks(গুগল এ্যাডস বিকল্প)


গুগল এ্যাডস বিকল্প

ইনফোলিংকস কোন্টেরার চেয়ে ভাল অ্যাডসেন্স বিকল্প প্রমাণ করতে পারে কারণ আপনি তাদের বিজ্ঞাপন নেটওয়ার্কের চেয়ে ভাল আয় করতে পারেন।  তাদের বিজ্ঞাপন বিন্যাসে ইনসার্ক, ইনটেক্সট, ইন্টাগ এবং ইনফ্র্যাম অন্তর্ভুক্ত রয়েছে। 

সবচেয়ে বড় অসুবিধা হ'ল পাঠকরা এ জাতীয় বিজ্ঞাপনগুলিকে ঘৃণা করেন।  আপনি যদি নিয়মিত ইনফোলিংকস বিজ্ঞাপনে বোমাবর্ষণ করেন তবে তারা আপনার ব্লগে আসা বন্ধ করে দিতে পারে।

 তাদের পেপাল, ব্যাংক ট্রান্সফার, ওয়েস্টার্ন ইউনিয়ন, চেক ইত্যাদির বিভিন্ন অর্থপ্রদানের পদ্ধতি রয়েছে এবং সর্বনিম্ন পরিমাণ মাত্র 50 ডলার।  আপনার কাছে অন্য বিকল্প না থাকলে এখানে ইনফোলিংকে যোগ দিন।

8. Chitika(এ্যাডসেন্স বিকল্প)


এ্যাডসেন্স বিকল্প

 আপডেট: এই সংস্থাটি বন্ধ হয়ে গেছে।

চিত্রিকা অনেকটা অ্যাডসেন্সের মতো।  আপনি অনুরূপ বিজ্ঞাপন ফর্ম্যাট পাবেন এবং আপনি অ্যাডসেন্স হিসাবে সিপিসি থেকেও উপার্জন পাবেন।  আরেকটি সুবিধা হ'ল তাদের অনুমোদিত প্রোগ্রামে যোগদান করা যেখানে আপনি লোককে চিত্রায় যোগদানের জন্য উল্লেখ করতে পারেন।

প্রধান পার্থক্য হ'ল প্রদর্শিত বিজ্ঞাপনগুলি দর্শকের অনুসন্ধান অনুসন্ধান দ্বারা চালিত হয়, প্রদত্ত পৃষ্ঠায় থাকা সামগ্রী দ্বারা সরাসরি নয়।  তাদের সিটিআর এবং সিপিএমের হার খুব কম।

 চিতিকায় যোগদানের অন্যতম প্রধান সুবিধা হ'ল আপনাকে অর্থ প্রদানের জন্য অপেক্ষা করতে হবে না।  আপনি 10 ডলারে পৌঁছানোর সাথে সাথে পেপালের মাধ্যমে এটি গ্রহণ করতে পারবেন।  চিতিকা এখানে যোগদান করুন।

9. Vibrant Media(গুগল এ্যাডসেন্স বিকল্প)


গুগল এ্যাডসেন্স বিকল্প

ভাইব্রেন্ট মিডিয়া অন্যতম সেরা অ্যাডসেন্স বিকল্প।  এটি একটি সিপিসির বিজ্ঞাপন নেটওয়ার্ক যা মূলত ইন-টেক্সট বিজ্ঞাপন এবং অন্যান্য বিজ্ঞাপন ফর্ম্যাটগুলি সরবরাহ করে।

আমি অতীতে ভাইব্র্যান্ট মিডিয়া চেষ্টা করেছি এবং অন্যান্য বিজ্ঞাপন নেটওয়ার্কের তুলনায় এটি আমার সাইটে কীভাবে সম্পাদন করে তা পরীক্ষা করে দেখেছি।  এটি আমাকে সন্তোষজনক ফলাফল এবং ভাল উপার্জন দিয়েছে।  আপনার ব্লগে যদি ভাল টার্গেটযুক্ত ট্র্যাফিক থাকে তবে আপনি এই বিজ্ঞাপন নেটওয়ার্কটিতে যোগ দিতে পারেন।  এখানে নিবন্ধন করুন.


10. Exit Junction(গুগল এ্যাডসেন্স বিকল্প)

গুগল এ্যাডসেন্স বিকল্প

আপনি যদি নিজের ওয়েবসাইট ট্র্যাফিক নগদীকরণ করতে চান তবে আপনার সাইটের জন্য প্রস্থান জংশনের খুব অনন্য পদ্ধতির রয়েছে।  আপনার সামগ্রীতে পাঠ্য লিঙ্কের মাধ্যমে আপনার কোনও বিজ্ঞাপন স্থান বা বিজ্ঞাপনের দরকার নেই।  প্রকৃতপক্ষে, আপনার ওয়েবসাইটটি দর্শকদের ছেড়ে যাওয়ার পরে প্রস্থান জংশনটি আপনার অর্থ উপার্জন করে।

60% এরও বেশি লোক যারা আপনার সাইটটি প্রথম পৃষ্ঠায় বাউন্স করে যান।  এই প্রস্থান ট্র্যাফিক থেকে অর্থ উপার্জনের কোনও উপায় নেই।  এবং যেখানে প্রস্থান জংশন একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

Guys, If You Need Font Copy And Paste For Instagram ,Twitter ,Fb Like Other Social Media So Click Here this Link.

1 Comments

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

  1. Awesome ... by commenting three times bigger than the size of this post and it will not be possible to express the quality of this post. I am really surprised by the quality of your constant posts.
    You really are a genius, I feel blessed to be a regular reader of such a blog Thank you so much💋💕💋

    ReplyDelete

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

Previous Post Next Post