পিটিসি ওয়েবসাইট কি? পিটিসি ওয়েবসাইট থেকে সহজে অনলাইন টাকা ইনকাম করুন?(Step by Step)

এমনিতে আমরা internet থেকে টাকা আয় করার অনেক উপায়ের ব্যাপারে আপনাদের বলেছি। তাদের মধ্যে, ব্লগ থেকে অনলাইন টাকা ইনকাম এবং ইউটিউবের মাধ্যমে টাকা ইনকাম করাটা সেরা উপায় বলে আমি আগেই বলেছি। 

আজ আমি, "পিটিসি ওয়েবসাইটের (PTC website) থেকে কিভাবে অনলাইন" টাকা আয় করা যাবে সেবেপারে বলবো।ঘরে বোসে অনেক সহজে কোনো দক্ষতা বা কৌশল ছাড়াই "পিটিসি" সাইটের মাধ্যমে সহজেই অনলাইনে আয় করতে পারবেন। কিন্তু হে, সাধারণ ইন্টারনেট ব্যবহারের নলেজ (knowledge) আপনার মধ্যে থাকতেই হবে।

কারণ, পুরো কাজটাই ইন্টারনেটের সাথে জড়িত। এবং, ইন্টারনেট ব্যবহার করেই কাজগুলি আপনাদের করতে হবে।এমনিতে, পিটিসি সাইট (PTC site) গুলি ব্যবহার করে, আপনারা কোনো ধরণের সমস্যা ছাড়াই প্রথম দিন থেকেই অনলাইন আর্নিং (online earning) শুরু করতে পারবেন।

কারণ, এই ধরণের ওয়েবসাইট থেকে টাকা আয় করার জন্য আপনার কেবল কিছু ছোট মোটো কাজ (task) করতে হয়।বং, এই ধরণের কাজ তারা সবাই করতে পারবেন, যাদের ইন্টারনেটের বিষয়ে সাধারণ জ্ঞান রয়েছে।

যেমন ধরুন, ছাত্ররা বা মহিলারা অনলাইন ঘরে বসে টাকা আয় করার জন্য, এই ধরণের পিটিসি সাইট অনেক কাজের উপায় হিসেবে প্রমাণিত হতে পারে।তাহলে চলুন, নিচে আমরা জেনেনেই, “পিটিসি সাইট কি” এবং "কিভাবে পিটিসি ওয়েবসাইট থেকে টাকা আয় করা যাবে ?"তাছাড়া, নিচে আমি কিছু সেরা ও ভালো পিটিসি সাইটের নাম বলবো, যেগুলি বর্তমানে বিশ্বস্ত (trusted) এবং যেগুলি সব থেকে বেশি টাকা আপনাদের দিবে।

পিটিসি ওয়েবসাইট কি ?

PTC সাইটের মানে হলো “paid to click” ওয়েবসাইট। এই ধরণের ওয়েবসাইট, বিশেষ করে অনলাইন বিজ্ঞাপনের ওপরে নির্ভরশীল। এবং, বিশেষভাবে একটি PTC Website আপনাকে তার বিজ্ঞাপনে ক্লিক করার জন্য ও বিজ্ঞাপন দেখার জন্য টাকা দেয়।

PTC ওয়েবসাইট গুলি, বিভিন্ন online advertiser গুলির থেকে পয়সা (money) নিয়ে তারপর তাদের পণ্য (product), সার্ভিস (service) বা ওয়েবসাইটের বিজ্ঞাপন নিজের ওয়েবসাইটে দেখায়।

এবং তারপর, যখন আমাদের মতো লোকেরা, সেই পিটিসি সাইট গুলিতে টাকা আয়ের উদ্দেশ্যে একটি একাউন্ট তৈরি কোরে তাদের সেই বিজ্ঞাপন গুলিতে ক্লিক করি বা দেখি, তখন advertiser থেকে নেয়া টাকার কিছু অংশ PTC website গুলি আমাদের দেয়।এভাবে আপনারা, নিজের একটি জিমেইল 

একাউন্ট দিয়ে Paid to click (PTC) ওয়েবসাইটে একাউন্ট বানিয়ে, কেবল বিজ্ঞাপন দেখে এবং কিছু সাধারণ কাজ কোরে, ঘরে বসে সহজে টাকা ইনকাম করতে পারবেন।তাহলে, পিটিসি ওয়েবসাইট কি, বেপারটা এখন বুঝলেন তো।

পিটিসি ওয়েবসাইট থেকে কিভাবে টাকা আয় করবেন ?

কেবল বিজ্ঞাপনে ক্লিক করা বা বিজ্ঞাপন দেখা ছাড়াও, পিটিসি সাইট গুলির থেকে অন্য অনেক মাধ্যমে টাকা আয় করা যাবে।
  • Earn From Online Survey : পিটিসি সাইট গুলিতে আপনাকে বিভিন্ন রকমের সার্ভের (survey) কাজ দেয়া হয়। এই সার্ভে গুলিতে আপনাকে বিভিন্ন রকমের প্রশ্ন জিগেশ করা হবে। এবং, ভালো ভাবে প্রত্যেক সার্ভে পুরো করলে, প্রত্যেক ৫ থেকে ১০ মিনিটের সার্ভেতে প্রায় ০.৫ ডলার থেকে ২ ডলার পর্যন্ত দেয়া হয়।
  • Refer A Friend : নিজের বন্ধু বান্ধব ও পরিবারের সদস্যদের রেফার করে টাকা আয় করতে পারবেন। যত বেশি লোকেরা আপনার রেফেরালের (referral) এর মাধ্যমে একাউন্ট তৈরি করবেন, ততটাই বেশি আপনাকে referral bonus দেয়া হবে।
  • Complete Different Tasks : এখানে আপনারা বিভিন্ন ধরণের অফার (offer) বা কাজ যেমন, গেম খেলা, application download করা, daily task আদি কাজের মাধ্যমে অধিক আয় করতে পারবেন।
  • Earn By Watching Ads : পিটিসি ওয়েব সাইট থেকে টাকা আয় করার সহজ উপায় হলো বিজ্ঞাপন দেখে ইনকাম করা। আপনি কেবল বিজ্ঞাপন দেখে টাকা আয় করা শুরু করতে পারবেন। তবে, প্রত্যেক বিজ্ঞাপন দেখার বিনিময়ে অনেক কম টাকা আপনাকে দেয়া হয়। তাই, যত বেশি বিজ্ঞাপন দেখবেন, ইনকামের পরিমাণ ততটাই বেশি বাড়বে।

PTC ওয়েবসাইট থেকে টাকা আয় করার জন্য, আপনারা এই ধরণের কিছু কাজ করতে হবে। এবং, আয় করা টাকা তুলে নেয়ার জন্য আপনারা PayPal, Payoneer, payza, skrill আদি মাধ্যম ব্যবহার করতে পারবেন।

সেরা এবং লাভজনক পিটিসি ওয়েবসাইট  List

এমনিতে, ইন্টারনেটে অনেক পিটিসি সাইট রয়েছে যেগুলি আপনাকে ঘরে বসেই আয় করার সুযোগ দিতে পারে। তবে, সব গুলোই কিন্তু জেনুইন (genuine) নাও হতে পারে। বেশির ভাগ কিন্তু fake ptc website বলে পাওয়া গেছে যেগুলি পরে আপনাদের টাকা দিবেনা।

তাই, নিচে আমি আপনাদের ৫ টি সেরা এবং বিশ্বাসী (trusted) পিটিসি ওয়েবসাইটের নাম বলবো, যেগুলি আপনাকে আপনার কাজের বদলে প্রাপ্য টাকা অবশই দিবে।

ইন্টারনেটে থাকা বিভিন্ন রিভিউ (review) ও আর্টিকেল পড়ার পর এই ওয়েবসাইট গুলি ১০০% trusted এবং genuine হিসেবে আমি পেয়েছি।মনে রাখবেন, প্রত্যেক পিটিসি সাইটে একাউন্ট তৈরি করা বা রেজিস্টার করার প্রক্রিয়া প্রায় এক রকমের। এবং, তারপর সেগুলিতে কাজ করার মাধ্যম ও প্রায় সমান।

১. Neobux.com
দি আপনি প্রথম বারের জন্য পিটিসি ওয়েবসাইটের মাধ্যমে টাকা আয় করতে যাচ্ছেন, তাহলে প্রথমেই neobux website ব্যবহার করুন। কারণ, এই ওয়েবসাইট অনেকেই ব্যবহার করেছেন এবং এখান থেকে টাকা তোলা অনেক সহজ।
যদি আপনি প্রথম বারের জন্য পিটিসি ওয়েবসাইটের মাধ্যমে টাকা আয় করতে যাচ্ছেন, তাহলে প্রথমেই neobux website ব্যবহার করুন। কারণ, এই ওয়েবসাইট অনেকেই ব্যবহার করেছেন এবং এখান থেকে টাকা তোলা অনেক সহজ।

Neobux ptc website এ রেজিস্টার কোরে আপনারা সাথে সাথে টাকা আয় করা শুরু করতে পারবেন বিজ্ঞাপনের মাধ্যমে। হে, প্রত্যেক বিজ্ঞাপন দেখার বদলে আপনাকে দেয়া হবে $0.002. এবং যত বেশি বিজ্ঞাপন আপনি দেখবেন, আপনার ইনকাম ও ততটাই বেশি হবে।

আয় করা টাকা আপনারা অনেক সহজেই PayPal এর মাধ্যমে নিজের ব্যাঙ্ক একাউন্টে (bank account) নিয়ে নিতে পারবেন।

এবং, এখানে মিনিমাম পেমেন্ট মাত্র $২.NeoBux পিটিসি সাইট গুলির মধ্যে সব থেকে বেশি বিশ্বাসী এবং এর referral feature এর মাধ্যমে লোকেরা অনলাইন অনেক বেশি পরিমানেই ইনকাম করছেন।

2.ysense.com
Ysense যার নাম আগে ছিল Clixsense একটি অনেক পুরোনো এবং ট্রাস্টেড (trusted) পিটিসি সাইট। এখানেও, অন্য সাইট গুলির মতোই বিজ্ঞাপন দেখার বদলে আপনাকে টাকা দেয়া হয়।

Ysense যার নাম আগে ছিল Clixsense একটি অনেক পুরোনো এবং ট্রাস্টেড (trusted) পিটিসি সাইট। এখানেও, অন্য সাইট গুলির মতোই বিজ্ঞাপন দেখার বদলে আপনাকে টাকা দেয়া হয়।

তবে, Clixsense থেকে অধিক পরিমানে টাকা আয় করার জন্য আপনারা বিভিন্ন Survey র উত্তর দিতে পারবেন প্রত্যেক সার্ভে (survey) ভালো করে পুরো করলে আপনাকে প্রায় $0.2 থেকে $2 বা তার থেকেও বেশি টাকা দেয়া হয়।ওপরে ছবিতে আপনারা দেখতেই পারছেন, প্রত্যেক দিন আপনাকে নতুন নতুন ৪ থেকে ৫ টি survey দেয়া হয়। 

এবং, সার্ভে পুরা করার পর আপনাকে কত টাকা দেয়া হবে, সেটাও সেখানে দেয়া থাকে।বিজ্ঞাপন দেখা এবং সার্ভে করা ছাড়াও, নিজের বন্ধু ও পরিবারের সদস্যদের refer করেও clixsense বা ysense থেকে টাকা আয় করা যাবে।

প্রত্যেকটি বিজ্ঞাপন (ads) দেখার বদলে, আপনাকে ০.২ ডলার টাকা দেয়া হবে।তাছাড়া, আরো অনেক ধরণের ছোট বড়ো কাজ করে ysense থেকে অনলাইন ইনকাম করা সম্ভব।এখানে মিনিমাম PAYOUT হলো ১০ ডলার। এবং, PayPal এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।
৩. Ojooo.com
অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার এই পকেট ওয়েবসাইট টি কিন্তু খারাপ নয়। Ojooo.com আপনাকে প্রত্যেক বিজ্ঞাপন দেখার বদলে ০.০০৫ ডলার করে টাকা দিবে। এবং, আপনি আনলিমিটেড বিজ্ঞাপন দেখে আনলিমিটেড টাকা আয় করতে পারবেন।

অনলাইন বিজ্ঞাপন দেখে টাকা আয় করার এই পকেট ওয়েবসাইট টি কিন্তু খারাপ নয়। Ojooo.com আপনাকে প্রত্যেক বিজ্ঞাপন দেখার বদলে ০.০০৫ ডলার করে টাকা দিবে। এবং, আপনি আনলিমিটেড বিজ্ঞাপন দেখে আনলিমিটেড টাকা আয় করতে পারবেন।

তবে, যদি আপনারা মোবাইল থেকে বিজ্ঞাপন দেখে আয় করতে চাচ্ছেন, তাহলে সেটাও সম্ভব।বিজ্ঞাপন দেখা ছাড়াও, refer and earn ফীচার এর মাধ্যমে, অন্যদের রেফার করেও টাকা আয় করা সম্ভব।এখানে minimum payment amount হলো $২ এবং আয় করা টাকা, আপনারা PayPal বা Payza র মাধ্যমে তুলতে পারবেন।

4.paidverts.com
আপনি যদি একজন স্টুডেন্ট বা যেকোনো মহিলা যে ঘরে বসে অনলাইন টাকা ইনকাম করতে চাচ্ছেন, তাহলে paidverts এর মাধ্যমে কেবল অনলাইন বিজ্ঞাপন দেখেই টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি একজন স্টুডেন্ট বা যেকোনো মহিলা যে ঘরে বসে অনলাইন টাকা ইনকাম করতে চাচ্ছেন, তাহলে paidverts এর মাধ্যমে কেবল অনলাইন বিজ্ঞাপন দেখেই টাকা ইনকাম করতে পারবেন।PaidVerts একটি সাধারণ Paid To Click (PTC) 

ওয়েবসাইট, যেখানে লোকেদের টাকা দেয়া হয় বিজ্ঞাপন দেখার জন্য। কেবল, কিছু সেকেন্ড এর বিজ্ঞাপনের বদলে আপনাকে ০.০০৫ ডলার অব্দি দেয়া হয়।Paidverts earners পেজে গিয়ে আপনারা payment proof ও বর্তমানে করা করা অধিক টাকা আয় করেছে, তাদের ব্যাপারে জেনেনিতে পারবেন।

৫. inboxdollars.com
Inboxdollars আরো একটি অনেক ভালো ওয়েবসাইট যেখানে আপনারা বিভিন্ন রকমের সহজ কাজ করে অনলাইন ইনকাম করতে পারবেন।

Inboxdollars আরো একটি অনেক ভালো ওয়েবসাইট যেখানে আপনারা বিভিন্ন রকমের সহজ কাজ করে অনলাইন ইনকাম করতে পারবেন।এখানে আপনারা, অনলাইন টিভি দেখে, অনলাইন সার্ভের কাজ কোরে, ইমেইল পোড়ে এবং আরো অনেক ধরণের কাজ করে টাকা আয় করতে পারবেন।

তাছাড়া, প্রথম বারের জন্য একাউন্ট তৈরি করার সাথে সাথে আপনাকে Inboxdollars থেকে ৫ ডলারের বোনাস দেয়া হয়।এখানে minimum payout amount হলো $৩০.

Conclusion:-

তাহলে বন্ধুরা, ওপরে আমি আপনাদের বললাম, পিটিসি ওয়েবসাইট কি এবং কিভাবে পিটিসি ওয়েবসাইট থেকে টাকা আয় করতে পারবেন। তাছাড়া, কিছু সেরা এবং বিশ্বাসী পিটিসি সাইট গুলির ব্যাপারেও আমি জানালাম।

Students ও ঘরে খালি সময় পাওয়া লোকেরা এই ধরণের কাজ কোরে অনলাইন টাকা আয় অবশই করতে পারবেন। তবে, এগুলি মাধ্যম short term এবং কিছু পরিমানের ইনকাম সহজে করার জন্য সেরা।তবে, ওয়েবসাইট গুলির ব্যাপারে আমিও ইন্টারনেটের মাধ্যমে জেনেছি। নিজে ব্যবহার করে দেখিনি। 

তাই, আপনি ব্যবহার করার পর কমেন্টের মাধ্যমে আপনার অনুভব অবশই আমাদের জানিয়ে দিবেন।

Guys, If You Need Font Copy And Paste For Instagram ,Twitter ,Fb Like Other Social Media So Click Here this Link.

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post