অরিজিনাল ভিটমেট অ্যাপস | Vidmate Apk Latest Version (2020)

Vidmate apk:-সারা বিশ্বে সবচেয়ে সেরা পুর্ন্য মুভি, ভিডিও গান, অডিও গান,সরাসরি টিভি,গেম ডাউনলোড, করার সফটওয়্যার moblie apps এর নাম হলো-(Vidmate app)

    অফিশিয়াল (Vidmate Apk) ডাউনলোডঃ

    ভিটমেট apps download, ভিটমেট ভিটমেট, আসল ভিটমেট, ভিটমেট অ্যাপস 2019, ভিটমেট ফোল্ডার, ভিটমেট অ্যাপস ডাউনলোড করব download, ভিটমেট ডাউনলোড করব কিভাবে, ভিটমেট ডাউনলোড 2020

    বর্তমানে ইন্টারনেট যুগ বিশ্বে ভিডিও ডাউনলোডের জন্য সবথেকে জনপ্রিয় একটি অ্যাপস এর নাম হলো- vidmate। ভিটমেট অ্যাপসটি  জনপ্রিয়তার কারণ হল, এই অ্যাপসটি দিয়ে আপনি যেকোন ভিডিও অডিও ফেসবুক পেজের ভিডিও, ফাইল খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।


    সমপ্রতি “বাংলাদেশে” এই "Vidmate app" টি এতো বেশি মার্কেট পাইছে যা বলে বুঝান যাবে না। 

    (VIDMATE APP)ভিটমেট অ্যাপস কিঃ

    Vidmate: এটি চায়না কোম্পানি তৈরি একটি ডাউনলোডার অ্যাপস। এটি ২০০৩ সালে চিনের হুং না কি একটা নামের কম্পানি যৌথভাবে অ্যাপস তৈরি করে।


    এবং এ্যাপস টি লঞ্চ করার সাথে সাথে এতো পপুলার হয় টিক Tiktok মতো। ভিটমেট ২০১৩  7 মিলিয়ন লোক এই সফটওয়্যার ডাউনলোড করে। তখন ভিটমেট গুগল প্লে স্টোরে ছিলো বর্তমানে গুগল প্লে স্টোর ভিডমেড বহিস্কৃত করে, গুগলের কিছু পলিসি violence করে (Vidmate apk


    অবশ্যই পড়ুন-

    এতে করে Vidmate app কম্পানি ক্ষতি কবলে পরে কিন্তু কথায় আছে আপনার মাল যদি সঠিক হয় তাহলে সেলার অভাব হয় না। ভিটমেট সফটওয়্যার যে ফিজার আছে তা অন্য অ্যপস পাবেন না। 

    বাজারে অনেক ডাউনলোড এ্যাপস আছে কিন্তু ভিটমেট অ্যাপস মতো একটাও নাই ১০০% গ্যারান্টি। ভিটমেট এখন আরও নতুন নতুন ফিচার এড করেছে যা ব্যবহারকারিদের মন কেরে নিয়েছে। 


    অরিজিনাল Vidmate apk -এর মাধ্যমে আপনি সোসিয়াল মিডিয়া যেমন ফেসবুক টুইটার প্রিন্টার মিডিয়া ইউটিউব সহ যে কোন ধরনের ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন আপনার স্মার্টফোনে।


    এই (Onlinekaj) ব্লগের পোস্ট পড়ার মাধ্যমে আপনি [অরিজিনাল Vidmate app ডাউনলোড] করতে পারবেন। 


    ভিটমেট এ্যাপস ফিচারগুলোঃ

    বন্ধুরা নিচে দেওয়া ডাউনলোড লিংকে ক্লিক করলেই (Vidmate app latest version) ডাউনলোড হয়ে যাবে। অফিশিয়াল সাইট থেকেও ডাউনলোড করতে পারেন।ভিটমেট অ্যাপস ফিচার: ভিটমেট সবচেয়ে পপুলার ফিচার হল-আনলিমিটেড পূর্ণ মুভি ডাউনলোড করতে পারবেন, আপডেট চলচ্চিত্র ডাউনলোড করতে পারবেন অর্থাৎ যে চলচ্চিত্রটি সম্প্রতি মুক্তি পেয়েছে সেই চলচ্চিত্রটি আপনি  ভিডমেট অ্যাপসটির মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবেন। সব থেকে জনপ্রিয় গানগুলো অ্যাপস মাধ্যমে ডাউনলোড করে নিতে পারবেন।

    এইচডি ভিডিও অডিও গান  ডাউনলোড করতে পারবেন।  হিন্দি, তামিল, তেলেগু, মারাঠি, বাংলা, পাঞ্জাবি, কান্নাদা এবং আরও অনেক ভাষায় কভার সঙ্গীত  আপনি খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজেই পাওয়া যায়।


    এইচডি ভিডিও ডাউনলোড pron শত শত ভিডিও সাইট থেকে অনুসন্ধান করতে, দেখতে, ডাউনলোড করতে পারেন। জনপ্রিয় ওয়েবসাইট গুলো থেকে আপনি গান ডাউনলোড করতে পারবেন যেমন: ইউটিউব, ফেসবুক, ভিমিও, ডেইলিমোশন, মেটাক্যাফ, ব্রেক, ফানি বা ডাই, এনডিটিভি, পাগলওয়ার্ড, এমপিএমোমোমোলোমোভিজ এবং অন্যান্য স্থানীয় হট সাইটগুলি। 


    এছাড়াও ক্রিকেট ফুটবল ব্যাডমিন্টন খেলার হাইলাইটস এর মাধ্যমে আপনি ডাউনলোড করতে পারবেন। 


    প্রস্তাবিত টিভি শো- আপনি চ্যানেল ভি, কালার্স ভি, এসএবি টিভি, সাহারা ওয়ান, সনি টিভি, স্টার প্লাস, স্টার ওয়ার্ল্ড, জি টিভি থেকে বিখ্যাত টিভি শো ডাউনলোড করতে পারেন।


    অবশ্যই পড়ুন-

    লাইভ টিভি চ্যানেলগুলি কাজ করে – সিনেমা, সঙ্গীত, ফ্যাশন, সংবাদ, বিনোদন, ক্রীড়া এবং অন্যান্য অনেক ধরণের চ্যানেলগুলি জুড়ে 200 টি সরাসরি টিভি সংগ্রহ করুন।


    Vidmate App ডাউনলোড লিংকঃ

    বন্ধুরা নিচে দেওয়া ডাউনলোড লিংকে ক্লিক করলেই (Vidmate app latest version) ডাউনলোড হয়ে যাবে। অফিশিয়াল সাইট থেকেও ডাউনলোড করতে পারেন। 


      

    DOWNLOAD  

    Vidmate কিভাবে ইন্সটল করবেনঃ

    Vidmate apk ইন্সটলেশন:-প্রথমে উপরে দেওয়া লিংক ক্লিক করে apk ফাইলটি ডাউনলোড করে নিন। তারপর ফাইলটি ওপেন করুন, ওপেন করার পর পপ আপ দুই টি অপশন দেখতে পাবেন, একটি Cancel এবং setting। আপনাকে সেটিং বাটোনে ক্লিক করতে হবে তারপর allow বাটনে ক্লিক করুন তাহলে ইন্সটলেশন প্রক্কিয়া চালু হয়ে যাবে।
    Vidmate apk ইন্সটলেশন:-প্রথমে উপরে দেওয়া লিংক ক্লিক করে apk ফাইলটি ডাউনলোড করে নিন। তারপর ফাইলটি ওপেন করুন, ওপেন করার পর পপ আপ দুই টি অপশন দেখতে পাবেন, একটি Cancel এবং setting। আপনাকে সেটিং বাটোনে ক্লিক করতে হবে তারপর allow বাটনে ক্লিক করুন তাহলে ইন্সটলেশন প্রক্কিয়া চালু হয়ে যাবে।
    Next:- Click install botton-
    আপনাকে সেটিং বাটোনে ক্লিক করতে হবে তারপর allow বাটনে ক্লিক করুন তাহলে ইন্সটলেশন প্রক্কিয়া চালু হয়ে যাবে।

    Vidmate ইউটিউব ডাউনলোডার-

    Vidmate এমন একটি অ্যাপ্লিকেশন যা দিয়ে আপনি আপনার মোবাইল ফোনে ভিডিও ডাউনলোড করতে পারেন। এটি প্রায় সমস্ত ভিডিও স্ট্রিমিং এবং ডাইনলোড করে নেওয়ার সাইটগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ। এটি আপনাকে খুব স্বজ্ঞাত ইন্টারফেসের সাথে এক সাথে একাধিক ডাউনলোড সম্পূর্ণ করার সুযোগ দেয়। এ্যাপসটি মূলত ইন্টারনেট থেকে ভিডিও ডাউনলোড করার জন্য ব্যবহৃত হয়।

    এটি ইউটিউব, ডেইলিমোশনের মতো সমস্ত মূল ভিডিওগুলিকে ডাউনলোডে সমর্থন করে। একবারে একাধিক ভিডিও ডাউনলোড করতে চান? এই অ্যাপ্লিকেশন পরিচালনা করুন। 

    প্রথম ফাইলটি ডাউনলোড হওয়া পর্যন্ত অপেক্ষা করার দরকার নেই কারণ আপনি এই অ্যাপ্লিকেশন থেকে এক সাথে অনেকগুলি ভিডিও ডাউনলোড করতে পারেন। ভিডমেটে, আপনি ভিডিও ডাউনলোড বন্ধ করতে এবং কয়েক ঘন্টা বা মিনিটের পরে অটো টাইমিংয়ে ডাউনলোডিং লাগাতে পারেন। অর্থাৎ, আপনি যদি আপনার অনুমতি পায় তবে এই অ্যাপটি ডাউনলোড করা শুরু হবে।

    আমাদের শেষ কথাঃ

    তাহলে বন্ধু রা  আজকে এই পোস্ট কিভাবে এ্যাপসওটি ডাউনলোড করবেন। কিভাবে vidmate apk ইন্সটল করবেন এবং তা কিভাবে ব্যবহার করবেন। পোস্ট ভালো লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না কোনো বিষয় সমস্যা হলে কমেন্ট জানাবেন। 

    ভিটমেট অ্যাপস টি 14.1 এমবি মেগাবাইট এর অ্যাপস সরাসরি ভিটমেট সফটওয়্যার টি ডাউনলোড করার জন্য নিচের লিংকটিতে ক্লিক করুন তাহলে আপনাকে এপিকেপুরর সাইট নিয়ে যাওয়া হবে এবং ওইখান থেকে ডাউনলোড এপিকে ক্লিক করুন এবং আপনার ফোনের কোন পারমিশন চাইলে সেটি ওকে করে দিন |

    এই পোস্টটি আপনার কেমন লাগলো সেটি কমেন্টসের মাধ্যমে  আমাদেরকে জানান | এরকম নিত্য নতুন সব ধরনের অ্যাপস, সফটওয়্যার , গেম পাওয়ার জন্য  পাশে থাকা এসএমএস বক্সে মেসেঞ্জারে মত আমাদেরকে একটি এসএমএস পাঠান আমরা আপনাকে আপডেটগুলো সরবরাহ করব | এবং কোন বিষয়ের উপর আপনি আমাদের থেকে সাহায্য নিতে চান সেটা আমাদেরকে জানান 

    ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করব

    Vidmate apk ডাউনলোড অ্যাপস টি বর্তমানে অত্যন্ত জনপ্রিয় | আপনি এই অ্যাপটি ডাউনলোড করার জন্য সরাসরি এই ওয়েবসাইটে দেওয়া লিংকটিতে ক্লিক করুন | লিঙ্কটাতে ক্লিক করার সাথে সাথে আপনাকে অরিজিনাল ভিটমেট সফটওয়্যার নিয়ে যাওয়া হবে|  আপনি এরপর এই অ্যাপসটি আপনার মোবাইল ফোনে ডাউনলোড করতে পারবেন এবং ইন্সটল করে ভিডমেটে যত সুবিধা রয়েছে সেই সুবিধা গুলো উপভোগ করতে পারবেন | এছাড়াও vidmate-এর আরো অনেকগুলো জনপ্রিয় সুবিধা রয়েছে|  আপনি ভিটমেট ডাউনলোড করে এসে সুবিধাগুলো পাবেন সম্পূর্ণ সুবিধা পাওয়ার জন্য এই পোস্টটি পড়তে থাকুন | ভিডমেট ডাউনলোডার অ্যাপস বর্তমানে আর কোন কেমন ভাবে নেই | 

    ভিটমেট ডাউনলোড করব 

    ভিটমেট অ্যাপস এর পাশাপাশি আপনি টিউবমেট অ্যাপস ব্যবহার করে আরো জনপ্রিয় সুবিধাগুলো পেতে পারেন | টিউবমেট এবং ভিটমেট প্রায় একই ক্যাটাগরির সফটওয়্যার | টিউবমেট অ্যাপস ডাউনলোড এর মাধ্যমে আপনি ভিটমেট এর মত ইউটিউব থেকে গান ডাউনলোড এবং আরো অনেক সুবিধা উপভোগ করতে পারবেন  |  তবে টিউবমেট এবং ভিটমেট দুটি একরকমের হলেও ভিটমেট ব্যবহার করা অনেকটা সহজে | যারা একটু হাইলেবেলের  ভিডিও  বা  অডিও ডাউনলোড করার জন্য ব্যবহার করতে চান তাদের জন্য টিউবমেট ব্যবহার  করা ভালো |

    Guys if you Need FONT COPY AND PASTE Click This Links

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment (0)

    Previous Post Next Post