Hostkarle Review – সবচাইতে কম দামে Website Hosting + SSD + SSL আজকেই ওয়েবসাইট তৈরি করুন !

হোস্টকারলে ওয়েব হোস্টিং:-একটি ভাল ওয়েবসাইট তৈরি করতে, আমাদের একটি ভাল ওয়েব হোস্টিং প্রয়োজন। ওয়েব হোস্টিং সরবরাহ করে এমন অনেক ওয়েব হোস্টিং মার্কেট রয়েছে। এমন পরিস্থিতিতে, একটি সস্তা ওয়েব হোস্টিং যা নির্ভরযোগ্য এবং যার সমর্থন সিস্টেমটি ভাল এটি খুঁজে পাওয়া খুব কঠিন।


বর্তমানে যেকোনো Wp Hosting কিনতে প্রায় ১০,০০০ টাকা লাগে ১ বছরের জন্য। আজকে এমন একটি হোস্টিং সম্পর্কে আলোচনা করবো যা ব্যাৎসরিক খুব কম চার্জ কাটে।

    এমন পরিস্থিতিতে, আমাদের আজকের পোস্টে সবচেয়ে কমদামি ওয়েব হোস্টিং সরবরাহকারী এবং একটি ওয়েব হোস্টিং সংস্থা খুঁজে পেতে হবে যা নির্ভরযোগ্য এবং যার সমর্থন সিস্টেমটিও ভাল। সুতরাং আজ আমরা এই আর্টিকেলে একটি ওয়েব হোস্টিং পর্যালোচনা করব এবং এছাড়াও আমরা সেই হোস্টিং থেকে একটি হোস্টিং প্যাকেজ কেনার পুরো প্রক্রিয়াটি জানবো। 


    Hostkarle ওয়েব হোস্টিং | Hostkarle Hosting Review in Bangla

    হোস্টকারলে ওয়েব হোস্টিং:-একটি ভাল ওয়েবসাইট তৈরি করতে, আমাদের একটি ভাল ওয়েব হোস্টিং প্রয়োজন। ওয়েব হোস্টিং সরবরাহ করে এমন অনেক ওয়েব হোস্টিং মার্কেট রয়েছে। এমন পরিস্থিতিতে, একটি সস্তা ওয়েব হোস্টিং যা নির্ভরযোগ্য এবং যার সমর্থন সিস্টেমটি ভাল এটি খুঁজে পাওয়া খুব কঠিন।

    এই আর্টিকেলে আমরা কমদামি ওয়েব হোস্টিং সরবরাহকারী সংস্থা, নির্ভরযোগ্য এবং সর্বোত্তম সমর্থন সিস্টেম সরবরাহ করে (হোস্টকারলে ওয়েব হোস্টিং) কথা বলবো। এটি একটি ভারতীয় হোস্টিং সংস্থা এবং প্রধান কার্যালয় আহমেদাবাদ গুজরাটে অবস্থিত। এটি একটি সর্বোত্তম এবং নির্ভরযোগ্য হোস্টিং সরবরাহের করে সাথে হোস্টিংয়ের সহায়তা সিস্টেমকেও খুব মজবুত। 

    অবশ্যই পড়ুন-

    এই ওয়েব হোস্টিংয়ে আহমেদাবাদ হ'ল। কারণগুলি 3 পৃথক পৃথক পৃথক ভাষা গুজরাটি, ইংরেজি এবং ইংরেজি সমর্থন English হোস্টকারলে আপনার সমস্ত গ্রাহকের 24 * 7 দুর্দান্ত সহায়তা সিস্টেম আপনাকে আপনার সমস্যা বা আপনার সমস্যাগুলি সরবরাহ করে দৃত এখানে প্রত্যেকের কারও কারও জন্য পৃথক পৃথক হোস্টিং প্ল্যানের উপলব্ধতা রয়েছে এখানে স্টার্টার প্ল্যানটি রয়েছে এবং তার চেয়ে কম $ 0.99 এর মধ্যে রয়েছে যা অন্য ওয়েব হোস্টিং থেকে খুব কম।


    হোস্টকারলে সস্তা শেয়ার্ড হোস্টিং, রিসেলার হোস্টিং, ভিপিএস হোস্টিং এবং ডেডিকেটেড সার্ভার হোস্টিং প্ল্যানস উপলব্ধ; জিনে হর পরিকল্পনা 4 থেকে 5 প্যাকেজ উপলব্ধ। তাহলে চলুন এগিয়ে যাওয়া যাক কী কী পরিকল্পনা কী প্যাকেজ উপলব্ধ এবং প্যাকেজগুলির সাথে কী কী বৈশিষ্ট্য উপলব্ধ রয়েছে।


    Hostkarle Cheap Shared Web Hosting Plan

    Shared Hosting নতুনদের জন্য উপযুক্ত কারণ আপনার ওয়েবসাইট যদি নতুন হয় তবে জনপ্রিয় হয়ে উঠতে সময় লাগে। তাহলে জেনে নিন হোস্টকারেলের সস্তা শেয়ার্ড হোস্টিং প্ল্যানের বৈশিষ্ট্যগুলি।

    • Free Cpanel
    • SSD Disk Space
    • DDoS Protection
    • 1/y Free SSL
    • Daily Backups
    • Scalable RAM
    • Free Website Builder
    • LiteSpeed Web Server
    • 24*7 Customer Support

    সুতরাং এগুলি ছিল কয়েকটি বিশেষ বৈশিষ্ট্য যা আপনি হোস্টিং কিনার পর পাবেন।  হোস্টিং পরিকল্পনার সমস্ত প্যাকেজগুলিতে পাবেন।


    এতে উপলব্ধ 4 টি প্যাকেজের নাম হ'ল স্টার্টার প্লান, ইকোনমি প্ল্যান, আনলিমিটেড প্ল্যান, ভিআইপি প্ল্যান। শেয়ার্ড হোস্টিংয়ের শুরু করার পরিকল্পনাটি $ 0.99 / মাসে থেকে হয় যা বেশ কম যা বাংলাদেশের ১০০ টাকার মতো। “হোস্টকারল সংস্থা শেয়ার্ড হোস্টিং পরিকল্পনার সমস্ত প্যাকেজগুলিতে আপনাকে মাসিক বিলিং সরবরাহ করে।”


    Hostkarle Cheap VPS Web Hosting Plan


    আপনার ওয়েবসাইটের ট্র্যাফিক বেশি হলে ভিপিএস হোস্টিং কেনা ভাল। এতে আপনাকে ভার্চুয়াল প্রাইভেট সার্ভার দেওয়া হবে। তাহলে জেনে নিন হোস্টকারেলের সস্তা শেয়ার্ড হোস্টিং প্ল্যানের বৈশিষ্ট্যগুলি।

    • KVM Virtualization
    • Dedicated IP Address
    • Latest Xenon Processors CPU
    • DDoS Protection
    • VPS Control Panel
    • SuperMicro Blade Servers
    • Scalable CPU & RAM
    • 24*7 Customer Support

    সুতরাং এগুলি ছিল কয়েকটি বিশেষ বৈশিষ্ট্য যা আপনি ভিপিএস হোস্টিং পরিকল্পনার সমস্ত প্যাকেজগুলিতে পাবেন। এতে উপলব্ধ 4 টি প্যাকেজের নাম হ'ল কেভিএম ভিপিএস 6 জি, কেভিএম ভিপিএস 12 জি, কেভিএম ভিপিএস 18 জি। ভিপিএস হোস্টিংয়ের শুরু করার পরিকল্পনাটি। 14.99 / মাস থেকে যা বেশ কম। হোস্টকারল সংস্থা ভিপিএস হোস্টিং পরিকল্পনার সমস্ত প্যাকেজগুলিতে আপনাকে মাসিক বিলিং সরবরাহ করে।


    Hostkarle Cheap Dedicated Server Hosting Plan

    আসুন জেনে নিই সস্তা ডেডিকেটেড সার্ভার হোস্টিং প্ল্যানের কয়েকটি বিশেষ ও দুর্দান্ত বৈশিষ্ট্য:-

    • KVM Virtualization
    • Dedicated IP Address
    • Instant Server Provisioning
    • DDoS Protection
    • VPS Control Panel
    • SuperMicro Blade Servers
    • Scalable CPU & RAM
    • 24*7 Customer Support

    আপনি আরও জানবেন যে Dedicated সার্ভারগুলি খুব ব্যয়বহুল, তবে( “হোস্টকারলে ওয়েব হোস্টিং”) সংস্থা এখানেও একটি সস্তা দাম রেখেছে। প্রারম্ভিক পরিকল্পনার মাসিক মূল্য $ 99 / মাস যা অন্যান্য হোস্টিং তুলনায় অনেক কম। আপনি সস্তা ডেডিকেটেড সার্ভার হোস্টিং প্ল্যানে 5 টি পৃথক প্যাকেজ পাবেন, আপনি নিজের পছন্দ অনুযায়ী যে কোনও প্যাকেজ বেছে নিতে পারেন। (হোস্টকারলে ভারতীয় হোস্টিং মার্কেটে সস্তার ডেডিকেটেড সার্ভার হোস্টিং প্ল্যান বিক্রি করছে)। হোস্টকারলে একটি নির্ভরযোগ্য এবং 24 * 7  ঘন্টা সাপোর্টিং সংস্থা।


    Hostkarle Cheap Reseller Web Hosting Plan

    আসুন তাহলে জেনে নেওয়া যাক সস্তার রিসেলার হোল্ডিং প্ল্যানের দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি পাশাপাশি তাদের প্যাকেজগুলি এবং দাম সম্পর্কে।

    • Free Cpanel/WHM
    • Unlimited Cpanel Accounts
    • Unlimited Emails Accounts
    • Unlimited Addon Domains
    • Unlimited Database
    • DDoS Protection
    • 1/y Free SSL
    • Daily Backups
    • 24*7 Customer Support

    এটি রিসেলার ওয়েব হোস্টিং প্ল্যানের সত্যিই দুর্দান্ত কিছু বৈশিষ্ট্য ছিল। এটিতেও আপনি 4 টি পৃথক প্যাকেজ পান, এর স্টার্টার পরিকল্পনার জন্য আপনার 14.99 ডলার ব্যয় করতে হবে। এই সমস্ত পরিকল্পনায় মাসিক বিলিং উপলব্ধ।


    Hostkarle Web Hosting থেকে কীভাবে হোস্টিং কিনতে হয়?


    যদি আপনি মনে করেন যে হোস্টকারলে আপনার জন্য সেরা হোস্টিং এবং আপনি এটটা থেকে হোস্টিং কিনতে চান, তবে দেরি কী, নীচে দেওয়া কয়েকটি সাধারণ পদক্ষেপ অনুসরণ করুন এবং 5 মিনিটের মধ্যে আপনি হোস্টিং পরিকল্পনাটি কিনতে পারবেন।

    Step 1:
    1.সবার আগে আপনি www.hostkarle.in ওয়েবসাইটে যান-
    2.এবার যে কোনও প্যাকেজ বেছে নিন এবং তারপরে Purchase বাটনে ক্লিক করুন
    1.সবার আগে আপনি www.hostkarle.in ওয়েবসাইটে যান- 2.এবার যে কোনও প্যাকেজ বেছে নিন এবং তারপরে Purchase বাটনে ক্লিক করুন
    Step 2:
    1. এখন তোমার পালা I will use my existing domain and update my nameservers এ option  Click করুন
    এখন তোমার পালা I will use my existing domain and update my nameservers এ option  Click করুন

    ২. এখানে আপনি আপনার ডোমেন নাম স্টোরিফিডের মতো প্রবেশ করান।
    ৩. এখন এখানে .in, .com, .online ইত্যাদির মতো ডোমেনের যেকোন এক্সটেনশন রাখুন
    ৪. এবার Use এ ক্লিক করুন

    Step 3:
    1. এখানে, আপনি আপনার biling cycle choose করেন, এর অর্থ এটি আপনার এক মাসের জন্য প্রয়োজন বা 6 মাস বা 1 বছরের জন্য এটি নির্বাচন করুন।
    এখানে, আপনি আপনার biling cycle choose করেন, এর অর্থ এটি আপনার এক মাসের জন্য প্রয়োজন বা 6 মাস বা 1 বছরের জন্য এটি নির্বাচন করুন।
    ২.এখন Continue Button ক্লিক করুন

    Step 4:
    ১. যদি আপনার কাছে Promo code থাকে তবে এটি প্রবেশ করুন এবং validate Promo code কোডটিতে ক্লিক করুন এবং যদি তা না হয়, তবে এটি যেমন রয়েছে তেমন ছেড়ে দিন।
    যদি আপনার কাছেPromo code থাকে তবে এটি প্রবেশ করুন এবং validate Promo code কোডটিতে ক্লিক করুন এবং যদি তা না হয়, তবে এটি যেমন রয়েছে তেমন ছেড়ে দিন।

    2. এখন চেকআউট ক্লিক করুন

    Step 5:
    ১. এখানে আপনাকে আপনার সম্পূর্ণ বিবরণ যেমন আপনার নাম, ইমেল ঠিকানা, মোবাইল নম্বর, আপনার ঠিকানা ইত্যাদি পূরণ করতে হবে
    এখানে আপনাকে আপনার সম্পূর্ণ বিবরণ যেমন আপনার নাম, ইমেল ঠিকানা, মোবাইল নম্বর, আপনার ঠিকানা ইত্যাদি পূরণ করতে হবে
    2. আরও কিছুটা আসুন এবং তারপরে আপনার পাসওয়ার্ডটি প্রবেশ করুন এবং আপনার payment Method Select পদ্ধতিটিও নির্বাচন করুন যা দিয়ে আপনি payment  দিতে চান।
    আরও কিছুটা আসুন এবং তারপরে আপনার পাসওয়ার্ডটি প্রবেশ করুন এবং আপনার payment Method Select পদ্ধতিটিও নির্বাচন করুন যা দিয়ে আপনি payment  দিতে চান।
    ৩. এবার আরও কিছুটা এগিয়ে আসার পরে আপনি I have read and agree to the Terms of Service চেকবক্সটি পড়েছেন এবং সম্মত হয়েছেন, এটিতে টিক চিহ্ন দিন এবং কমপ্লিট অর্ডার বাটনে ক্লিক করুন।
    এবার আরও কিছুটা এগিয়ে আসার পরে আপনি I have read and agree to the Terms of Service চেকবক্সটি পড়েছেন এবং সম্মত হয়েছেন, এটিতে টিক চিহ্ন দিন এবং কমপ্লিট অর্ডার বাটনে ক্লিক করুন।
    Step 6:
    ১. এখন আপনি আপনার payment option নির্বাচন করুন যেমন আমরা PayTm select নির্বাচন করেছি।
    এখন আপনি আপনার payment option নির্বাচন করুন যেমন আমরা PayTm select নির্বাচন করেছি।
    ২.এবার মেক পেমেন্ট বাটনে ক্লিক করুন

    অভিনন্দন আপনি Successfully Hosting Plan Buy  সফলভাবে একটি হোস্টিং পরিকল্পনা কিনেছেন, তবে আপনাকে কেবল এই সাধারণ পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে।

    আপনার Hostkarle Wp হোস্টিং কেন নেওয়া উচিত?

    আপনি খুব কম দামে খুব ভাল ওয়েব হোস্টিং পাবেন। হোস্টকারেলের ওয়েব হোস্টিং কেনার পরে আপনি Free SSL certificate এবংDDoS Protection পাবেন যাতে আপনার সাইট হ্যাক না হয়। আপনার  data Ultra-Fast SSD Drives সংরক্ষণ করা হবে যা ওয়েব ওয়েবসাইটকে খুব দ্রুত লোড করবে। 99.9% Uptime Service Automatic Backup Features এছাড়াও, মাসিক এবংAnnually Billing Option আপনাকে সরবরাহ করে।
    1. আপনি খুব কম দামে খুব ভাল ওয়েব হোস্টিং পাবেন।
    2. হোস্টকারেলের ওয়েব হোস্টিং কেনার পরে আপনি Free SSL certificate এবংDDoS Protection পাবেন যাতে আপনার সাইট হ্যাক না হয়।
    3. আপনার  data Ultra-Fast SSD Drives সংরক্ষণ করা হবে যা ওয়েব ওয়েবসাইটকে খুব দ্রুত লোড করবে।
    4. 99.9% Uptime Service
    5. Automatic Backup Features
    6. এছাড়াও, মাসিক এবংAnnually Billing Option আপনাকে সরবরাহ করে।

    হোস্টকারলে একটি নির্ভরযোগ্য ওয়েব হোস্টিং সরবরাহকারী সংস্থা। আমি কখনও সস্তা ওয়েব হোস্টিং কিনিনি, তবে এটি 15 দিন ধরে ব্যবহার করছি। এবং ফলাফল আমি পেয়েছি ১০০%। আপনি যদি কোনও ওয়ার্ডপ্রেস ব্লগ শুরু করতে চান তবে এটি আপনার পক্ষে সেরা। আমরা আপনাকে দুটি প্রচার কোড দিচ্ছি, যাতে আপনি এক মাসের ফ্রি ওয়েব হোস্টিং উপভোগ করতে পারবেন এবং আপনি যদি ৯৯৯ ইন্ডিয়া এর জন্য এক বছরের পরিকল্পনা কিনতে সক্ষম হন এবং আপনি একটি .com ডোমেনও বিনামূল্যে পাবেন।

    • ONLINEKAJ (First Month Free on any Shared Plan)
    • GETFREECOM (1 Year Web Hosting + .COM Domain Only for 999 INR)
    • GETONLINE (Get .ONLINE domain at 10 INR)
    আপনি যদি Hostkarle থেকে কোনও হোস্টিং প্ল্যান কিনে থাকেন, তবে আপনার হোস্টিং এবং তাদের Support System কীভাবে পছন্দ হয়েছে কি না  তা মন্তব্য করে আমাদের জানান এবং যদি আপনি এখনও ক্রয় না করে থাকেন তবে একবার কেনার চেষ্টা করুন। Fonts copy and paste tools...!

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment (0)

    Previous Post Next Post