৭ দিনে ব্লগিং শিখার জন্য Ebook কোথায় থেকে ক্রয় করবেন।

আপনি কি ব্লগিং করতে চান যাতে তা থেকে আপনি টাকা উপার্জন করতে পারেন? ব্লগিং আপনার জন্য সঠিক? নাকি! আমি জানি যে ব্লগিং সম্পর্কিত অনেক লোকের অনেক সমস্যা আছে। এবং ব্লগিং সম্পর্কে অনেকেরই কোনও জ্ঞান নেই। তারা প্রায়শই ইন্টারনেটে এটি সার্চ করে চলেছে তবে তারা এ সম্পর্কে সঠিক তথ্য খুঁজে পায় না কারণ বেশিরভাগ আর্টিকেল ইংরেজিতে রয়েছে। তাই আমি ভেবেছিলাম যে এটির জন্য এমন কিছু তৈরি করা উচিত যাতে প্রত্যেকের উপকার হয় এবং আপনাকে কোথাও যেতে হবে না। হ্যাঁ ছেলেরা, আমি যে বিষয়ে কথা বলছি তা হ'ল একটি ব্লগ। আমি এই পোস্ট তাদের জন্য তৈরি করেছি যারা ব্লগিং সম্পর্কে কিছুই জানেন না।

একটি Ebook একটি বইয়ের মতো তবে শারীরিক অস্তিত্ব নেই। এটি কোনও নথির বৈদ্যুতিন বিন্যাস। আপনি এটিকে যে কোনও জায়গায় নিতে এবং যে কোনও সময় পড়তে পারেন। এটি অন্যান্য বইয়ের মতো কখনও ফেটে না যে কেউ এটি চুরি করতে পারে না। এবং একটি বিষয় যা সবচেয়ে আকর্ষণীয় তা হ'ল এটি ভাগ করে নিলেও এটি শেষ হয় না। আপনি এটি যে কারও সাথে ভাগ করতে পারেন।

এই ইবুকটি কীসের জন্য

৭ দিনে ব্লগিং শিখার জন্য Ebook
Download Ebook

যাইহোক, যে কেউ এটি কিনতে পারবেন তবে এর মধ্যে আমি ব্লগিং সম্পর্কিত আরও বেশি প্রাথমিক জ্ঞান covered কে রেখেছি। এটি মূলত তাদের জন্য যারা ব্লগিং সম্পর্কে কিছু জানেন না তবে এটি শিখতে চান। এই ইবুক তাদের মনে উদ্ভূত সমস্ত সমস্যা সমাধানে সহায়তা করবে। এটি সেই ব্যক্তিদের জন্যও যারা পুরো সময়ের ব্লগিং করা উচিত কিনা তা সিদ্ধান্ত নিতে অক্ষম। এই বইটিতে সমস্ত নতুন বিষয় সম্পর্কে লেখা হয়েছে যা একটি নতুন ব্লগারের জানা উচিত।

অবশ্যই পড়ুন -


কীভাবে ইবুক পড়ব?

এই ইবুকটি সাতটি অধ্যায়ে বিভক্ত হয়েছে। যার অর্থ এটি 7 দিনের জন্য 7 টি অধ্যায় রয়েছে। সুতরাং কোনও ব্যক্তি যদি এটি পড়তে চায় তবে তার প্রতিদিন একটি বিষয় পড়া উচিত। যার দ্বারা আপনার খুব বেশি চাপ পড়বে না এবং আপনিও সেই বিষয়ে ভাল গবেষণা করতে সক্ষম হবেন। অন্যথায়, আপনি যদি এক দিনের মধ্যে সমস্ত অধ্যায়গুলি পড়ে থাকেন তবে আপনি খুব বেশি শিখতে পারবেন না এবং আপনি এটিতে বিরক্ত হতে পারেন। কারণ তারা বলে যে যা পড়ো তা করা উচিত সেভাবেই করা উচিত।

ইবুকের দাম

এই ইবুকের দামের দিকে তাকানোর সময় আমি সমস্ত দিক দেখেছিলাম, দাম রাখলে এটি কেনার পক্ষে সবার পক্ষে সম্ভব হবে। সমস্ত গণনা করার পরে, আমার দল এবং আমি পেয়েছি 25$ / - ডান। যা যে কেউ কিনতে পারবেন। Download Ebook

আপনার সন্দেহ কাহিনী জিজ্ঞাসা করুন।

এটি খুব সাধারণ বিষয় যে আপনি যদি কোনও বই পড়েন তবে আপনি অবশ্যই সন্দেহ নিয়ে আসবেন। এ জাতীয় পরিস্থিতিতে যদি আপনার এমন সন্দেহ না থাকে যা আপনার সন্দেহগুলি পরিষ্কার করতে পারে তবে অধ্যয়নের ফলে কী লাভ। একই কারণে, আমরা একটি সম্প্রদায় তৈরি করেছি যেখানে আপনি আপনার সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করতে পারেন এবং আমাদের বিশেষজ্ঞ আপনাকে খুব শীঘ্রই তাদের উত্তর সরবরাহ করবেন। এই ক্ষেত্রে, আপনি ঘরে বসে আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন। এটি আপনার অর্থ পুনরুদ্ধার। কারণ এই প্রশ্নের উত্তর পেতে অনেকে অনলাইনে অর্থ নেন।

আমি আশা করি আপনি আমাদের এই পোস্ট পছন্দ করবেন। আমি আপনাদের সকল পাঠকদের অনুরোধ করছি আপনারাও এই তথ্যটি আপনার আশেপাশের, আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবগুলিতে শেয়ার করুন, যাতে আমাদের সচেতনতা সেখানে থাকে এবং এটি সকলের উপকারে আসে। কমেন্ট আপনার মন্তব্য লিখে আপনি কীভাবে আমাদের এই পদক্ষেপটি পছন্দ করেছেন তা বলুন যাতে আমাদেরও আপনার চিন্তাভাবনা থেকে কিছু শেখার এবং উন্নতি করার সুযোগ হয়।

আসুন আমরাও আপনাকে এই মিশনে যোগদান করি এবং দেশ পরিবর্তনে অবদান রাখি।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post