Kotha App | বাংলাদেশী সোশ্যাল মিডিয়া (কথা অ্যাপস) একের ভিতর সব !

Kotha Apps:-আমার ফোনে একশোটিরও বেশি এ্যাপস আছে কিছু সোশ্যাল মিডিয়া অ্যাপস, কিছু নিউজ রিলেটেড অ্যাপস,কিছু এন্টারটেইনমেন্ট অ্যাপস, কিছু হেল্থ রিলেটেড অ্যাপস, কিছু আছে ফুড ডেলিভারি এ্যাপস, কিছু গেম সো সবগুলো এ্যাপস কমপাইন করে যদি একটা এ্যাপে নিয়ে আসা যায়, শুনতে কিন্তু ভালো লাগলো। এই সপ্ন পুরুনে আমাদের দেশীও ডেভেলপারদের তৈরি করা একটি অ্যাপস কাজ করছে যেটার নাম হচ্ছে “KOTHA”(কথা অ্যাপস)।

    আপনারা হয়তো অনেকই শুনে থাকবেন বেশ কিছু দিন আগে আমাদের অ্যপস কমিউনিটি এই (কথা অ্যাপস) (kotha apk) নিয়ে কথা বলেছে। এডিসি সহও আরও অনেকই তাদের চ্যানেলে ভিডিও দিয়েছে এ্যাপসটি নিয়ে। 


    এবং তখন থেকেই এই [kotha apps] টি কে  ফলো করতাম। এখন এই অ্যাপটি আরও মেচিউর হয়ছে অনেক ডেভেলপ হয়েছে সো আই ফিল লাইক কেনো না আমার ভিউয়ারদের সাথে এই অ্যাপটি সম্পর্কে কথা বলি (কথা অ্যাপস) নিয়ে কথা বলি ইন্টারেস্টিং।

     

    কথা অ্যাপস কি?(What is Kotha Apps)

    Kotha Apps:-আমার ফোনে একশোটিরও বেশি এ্যাপস আছে কিছু সোশ্যাল মিডিয়া অ্যাপস, কিছু নিউজ রিলেটেড অ্যাপস,কিছু এন্টারটেইনমেন্ট অ্যাপস, কিছু হেল্থ রিলেটেড অ্যাপস, কিছু আছে ফুড ডেলিভারি এ্যাপস, কিছু গেম সো সবগুলো এ্যাপস কমপাইন করে যদি একটা এ্যাপে নিয়ে আসা যায়, শুনতে কিন্তু ভালো লাগলো। এই সপ্ন পুরুনে আমাদের দেশীও ডেভেলপারদের তৈরি করা একটি অ্যাপস কাজ করছে যেটার নাম হচ্ছে “KOTHA”(কথা অ্যাপস)।

    সো, এই এ্যাপটি যেহেতু আমাদের দেশীও ডেভেলপারদের তৈরি করা একটি অ্যাপস তাই আমাদের একটি দায়িত্ব হয়ে যায় অ্যপটিকে সার্পোট করা কিছু যদি ভালো হয়। সো এই কথা অ্যাপসটির বাসিক কিছু দিক আপনাদের একটু জানিয়ে রাখি Google play store এর rating হচ্ছে 4.9k এবং এক লক্ষ বেশি লোক এটা ব্যবহার করছে। 

    অবশ্যই পড়ুন-

    আমরা যদি অ্যাপসটা একটু ওপেন করি তাহলে প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে অন্যন্য সোশ্যাল মিডিয়া অ্যাপসের মতোই। এটা কিন্তু শুধু মাএ সোশ্যাল মিডিয়া এ্যাপ না, (সোশ্যাল মিডিয়া প্লাজ লাইফস্টাইল অ্যাপস)। 


    #.Kotha Apk (কথা অ্যাপস) ব্যবহার বিধিঃ

    নিচে আপনাদেরকে ধাপে ধাপে দেখিয়ে দেব কিভাবে কথা অ্যাপস ইন্সটল করবেন বা কিভাবে সাইন আপ করবেন, চলুন জেনে নেই-

    ১).প্রথমে আপনি গুগল প্লে-স্টোরে লিংকে জান। 

    প্রথমে আপনি গুগল প্লে-স্টোরে লিংকে জান।

    2).তার পর কথা অ্যাপস টি ডাউনলোড বা ইন্সটল করুন। 

    ইন্সটল হওয়ার পর অ্যাপসি ওপেন করুন।

    3).ইন্সটল হওয়ার পর অ্যাপসি "Open" করুন।

    4) তারপর "Agree And Continue" বাটনে ক্লিক করুন 

    এবার আপনার "Country select" করে আপনার মোবাইল নম্বর প্রবেশ করুন।

    5).এবার আপনার "Country select" করে আপনার মোবাইল নম্বর প্রবেশ করুন। 

    তারপর নিচে আপনার সামনে এই রকম একটা এন্টারফেজ সো হবে, আপনি "Confirmed" বাটনে ক্লিক করুন।

    6.) তারপর নিচে আপনার সামনে এই রকম একটা এন্টারফেজ সো হবে, আপনি "Confirmed" বাটনে ক্লিক করুন। 

    তারপর উপরে দেয়া আপনার ফোন নম্বরে একটি O.T.P Code যাবে, কোড বসিয়ে নিচে টিক চিহ্নতে ক্লিক করুন।

    7).তারপর উপরে দেয়া আপনার ফোন নম্বরে একটি O.T.P Code যাবে, কোড বসিয়ে নিচে টিক চিহ্নতে ক্লিক করুন।


    তারপর আপনার নাম দিয়ে নিচে "Continue" বাটনে ক্লিক করুন,এবং ফোনের পারমিশন চাইবে Allow বাটনে ক্লিক করুন, তারপর আপনার নাম দিন ।

    8.) তারপর আপনার নাম দিয়ে নিচে "Continue" বাটনে ক্লিক করুন,এবং ফোনের পারমিশন চাইবে Allow বাটনে ক্লিক করুন, তারপর আপনার নাম দিন । 

    চাইলে change profile photo এর উপর ক্লিক করে নিজে ছবি সেট করতে পারবেন।

    9).চাইলে change profile photo এর উপর ক্লিক করে নিজে ছবি সেট করতে পারবেন।

    ১০). Congratulation আপনি সর্ম্পুন ভাবে কথা অ্যাপস ওপেন করতে পেড়েছেন। 

    Congratulation আপনি সর্ম্পুন ভাবে কথা অ্যাপস ওপেন করতে পেড়েছেন।

    অবশ্যই পড়ুন-


    #.Kotha apps এ কি কি থাকছেঃ


    কথা অ্যাপসঃ এক কথায় একের ভিতর সব,এখানে অলমোস্ট সব ফিচারই আছে। আবার কিছু কিছু লেকিং আছে সেগুলা নিয়ে কথা বলবো।

    Whatsapp, Viber, Facebook,Fonts copy and paste সবগুলো কম্বাইন করে তৈরি করা হয়েছে এই কথা অ্যাপস। এখানে অলমোস্ট সব ধরনের ফিচার আছে।

    এখানে আপনি অনেক সুন্দর ইমোজি পেয়ে যাবেন চেট করার জন্য, এবং আপনি আপনার লোকেশন শেয়ার করতে পারবেন, ফাইল, কনটাক্ট নন্বর সেয়ার করতে পারবেন। 

    সো একটা চেটের যতো ফিচার অলমোস্ট সব ধরনের এখানে পাবেন। এবং আপনারা চাইলে কল করতে পারবেন এটাই অ্যাপস মুল বিষয়, তোবে এখনও ভিডিও কলের সিস্টেম চালু করে নি আশা রাখি করবে।
     

    #.Kotha App Download link

    এবং অডিও কল শুধু তাদের কে করার যাবে যাদের  নব্মর আপনার ফোনে সেফ করার আছে এবল রকম কথা অ্যাপস ইন্সটল করা আছে ইমু অ্যাপসের মতোই সিস্টেম। 

    তবে আমার কাছে মনে হয়েছে “কথা অ্যাপস” আরও নতুন ফিচার এড করা প্রয়োজন। এ্যাপটির নিচের দিকে কিছু টাব আছে,প্রথম যেটা দেখতে পাবেন সেটা হল Chat, পরবর্তী সেটা হল Life style আমি মনে করি এই অ্যাপের সবচেয়ে বেশি ইন্টারেস্ট ফিচার হল লাইফস্টাইল পার্ট টা। 

    যেটার মধ্যে আপনার দৈনন্দিন জীবনে যতো কিছু দরকার সবকিছু আপনি এই লাইফস্টাইল ট্যাবের মধ্যে পাবেন। ওয়েল উপরে একটা ওপশন দেখতে পাবেন মিমি নামে সেখানে ফানি, ভিডিও, পিক গুলো পেয়ে যাবেন। 

    তারপর Daraz ক্লিক করলেই অ্যপের ভিতরেও আপনি আপনার পছন্দ মতো জিনিস কিনতে পাবেন, এক কথা ই একের ভিতর সব। তারপর এখানে বাজনা আছে যেটা দিয়ে আপনারা গান শুনতে পাবেন। তারপর ভারচুয়াল হসপিটাল যেখান থেকে আপনি খুব সহজে হেল্থ সেবা নিতে পারেন। 

    এবং হট গেম যে জনপ্রিয় গেম গুলো আছে এই গেম গুলো আপনি এখানে পেয়ে যাবেন। trending music video ইউটিউব আমরা যেমন সব ভিডিও গুলো পাই বাঠ এখানে কাটারাজ করা যেমন, নাটক, বাংলা ভিডিও গান, বাংলা সিনেমা গান ইত্যাদি এখানে পাবেন।

    সবচেয়ে মজার বিষয় হচ্ছে যারা ক্রিকেটে ভালোবাসেন তাদের জন্য এই - কথা আপস। খুব সহজে আপনি খেলা স্কোর দেখতে পাবেন এখানে সব ধরনের sports বা খেলা স্কোর দেখতে পাবেন। তারপর বাংলাদেশের হর্ট নিইজ গুলো এখানে দেখতে পাবেন। 

    মুলত দৈনদিন জীবনে যা যা প্রয়োজন তা সবগুলো এই অ্যাপস মধ্যে পাবেন। 

    আমাদের শেষ কথাঃ


    ফাইনালি কথা অ্যাপস আমার কাছে অনেক ইন্টারেস্ট মনে হয়েছে। সো আমাদের সবার দায়িত্ব আমাদের দেশীও অ্যাপস সার্পোট করা। বন্ধরা পোস্ট টা যদি ভালো লাগে অবশ্যই Kotha Apps সম্পর্কে জানাতে পোস্ট শেয়ার করতে ভুলবেন না।

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment (0)

    Previous Post Next Post