ব্লগার.কমে কিভাবে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট ইনভেলিড এ্যক্টিভিটি ক্লিক থেকে রক্ষা করবেন

নবাগত ব্লগারদের বেশিরভাগই ব্লগার প্ল্যাটফর্মকে ওয়েবের চারপাশে যে কোনও ফ্রি প্ল্যাটফর্মের চেয়ে বেশি পছন্দ করবে।  আপনি যখন নিজের ব্লগে অ্যাডসেন্স সক্ষম হয় তখন অবৈধ ক্লিকগুলিই আসল শত্রু।

এই আটিকেলে আমরা ব্লগার ডেভেলপমেন্ট একজনের দ্বারা তৈরি একটি সাধারণ অ্যাডসেন্স অবৈধ ক্লিক প্রোটেক্টর স্ক্রিপ্ট দিয়ে অ্যাডসেন্স অ্যাকাউন্টকে ব্লগারের অবৈধ ক্লিকগুলি থেকে কীভাবে রক্ষা করতে হবে তা শিখব। 

আমরা জানি যে অ্যাডসেন্স হ'ল ব্লগারদের বেশিরভাগ আয়ের অন্যতম উতস।  তবে যখন আপনার অ্যাডসেন্স আপনার থেকে কোনও ত্রুটি ছাড়াই ডিসেবল হয়ে যায় তখন আর কিছু থাকে না। তাই আজকে আমরা শিখব কিভাবে “কিভাবে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট ইনভেলিড এ্যক্টিভিটি ক্লিক থেকে রক্ষা করবেন”

অবশ্যই পড়ুন-

অ্যাডসেন্স অ্যাকাউন্টকে অবৈধ ক্লিকগুলি থেকে কীভাবে সুরক্ষিত করা যায়।

ব্লগার.কমে কিভাবে গুগল অ্যাডসেন্স অ্যাকাউন্ট ইনভেলিড এ্যক্টিভিটি ক্লিক থেকে রক্ষা করবেন

সবার আগে দয়া করে এই স্ক্রিপ্টটি কাজ করছে কিনা তা যাচাই করবেন না যা আপনার অ্যাডসেন্স অ্যাকাউন্টকে বিপদে ফেলবে।  এই স্ক্রিপ্টটি আমাদের দ্বারা বিকাশিত হয়নি এবং আমরা কোনও ত্রুটির জন্য কোনও দায়বদ্ধতা রাখি না।

Note-
এই কোডটি একজন ডেভেলপার দ্বারা সফলভাবে পরীক্ষা করে নিবেন , সাবধানতার সাথে প্রতিটি নির্দেশ অনুসরণ করুন এবং স্ক্রিপ্ট, ইনস্টলেশন সংক্রান্ত আপনার যদি সন্দেহ থাকে তবে কমেন্ট করুন।


কীভাবে অবৈধ ক্লিকগুলি ঘটে

ক্রিয়াকলাপের উদ্দেশ্যটির ভিত্তিতে অবৈধ ক্লিকগুলি ইচ্ছাকৃত বা অ-উদ্দেশ্যমূলক হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারে।  এটি বিজ্ঞাপনদাতাদের পক্ষে একটি দুর্দান্ত ক্ষতি, সুতরাং গুগল অবৈধ ক্লিকগুলি ট্র্যাক করে যা কোনও পদক্ষেপ গ্রহণযোগ্য নয়। 
  • Poor and Spammy Contents
  • Lots of Ads
  • Lack of knowledge about Adsense (children)
  • Enemy
স্প্যামি এবং অপ্রাসঙ্গিক বিষয়বস্তু না রেখে সর্বদা ভাল মানের কনটেন্ট তৈরি করুন এটি আপনার দর্শকদের ক্ষুব্ধ করতে পারে।  আমি দেখেছি বেশিরভাগ লোকেরা প্রচুর বিজ্ঞাপন দিয়ে পেজ পূরণ করে যা খুব বিরক্তিকর।

যদি আপনার শত্রু ইচ্ছাকৃতভাবে আপনাকে ক্ষতি করতে চায় তবে আপনি প্ল্যাটফর্মগুলির কোনওটি ব্যবহার করা সত্ত্বেও আমরা কিছুই করতে পারবেন  না, সুতরাং, এটি পরামর্শ দেওয়া হয় যে আপনার ব্লগটি কারও সাথে শেয়ার করবেন না।

অ্যাডসেন্স অবৈধ ক্লিক প্রটেক্টর স্ক্রিপ্ট


এই পদক্ষেপটি সাবধানে অনুসরণ করুন এবং আপনার অ্যাডসেন্স অ্যাকাউন্টগুলিকে অবৈধ ক্লিকগুলি থেকে রক্ষা করুন।

আপনার ব্লগার ড্যাশবোর্ডে যান এবং  theme এইচটিএমএল (HTML) ক্লিক করুন এর পরে খুজন </body> উপরে নিচের দেওয়া এই কোডটি পেস্ট করুন।

Code-1
 <script type='text/javascript'>  
 //<![CDATA[  
 function downloadJSAtOnload(){var e=document.createElement("script");e.src="https://rawcdn.githack.com/mhdfasilwyd/script/e10713efcec5a681123c8cc8b74312cd4441b065/adsense-guard.js",document.body.appendChild(e)}window.addEventListener?window.addEventListener("load",downloadJSAtOnload,!1):window.attachEvent?window.attachEvent("onload",downloadJSAtOnload):window.onload=downloadJSAtOnload;  
 //]]>  
 </script>  
Code-2-Best
 <script type='text/javascript'>  
 //<![CDATA[  
 function downloadJSAtOnload(){var e=document.createElement("script");e.src="https://rawcdn.githack.com/mhdfasilwyd/script/b5ef06b19b4dcfe84de574c318ccb65a439bb182/adsense-click.js",document.body.appendChild(e)}window.addEventListener?window.addEventListener("load",downloadJSAtOnload,!1):window.attachEvent?window.attachEvent("onload",downloadJSAtOnload):window.onload=downloadJSAtOnload;  
 Arlina.init({click:3,interval:23000});  
 //]]>  
 </script>  
Code-3
 <script src='https://cdn.jsdelivr.net/gh/Indzign/InSEO@master/antiboomclick.js'/>  
উপরে দেওয়া দুটি মধ্যে যেকোনো একটা ব্যবহার করতে পারেন তবে আমি নিজে দুই নম্বর টা উইজ করি। কারন দুই নম্বর টা মডিফাইড করা তিন ক্লিক করার পর আপনারা সাইডে অ্যাড সো বন্ধ হয়ে যাবে। এতে আপনার ইনকাম হলো আবার অ্যাডসেন্স প্রটেক্ট থাকলে।

মনে রাখবেন অবশ্যই </ body> tag  উপরে পেস্ট করবেন নয়তবা কাজ করবে না। 

অ্যাডসেন্স ইনভেলিড প্রটেক্টর স্ক্রিপ্ট কিভাবে কাজ করে


 এই স্ক্রিপ্টটির কাজ করা খুব সহজ, যদি কেউ আপনার আইডিকে একই আইপিতে 3 বারের বেশি (ডিফল্ট ভেরিয়েবল) ক্লিক করে এবং ব্যবহারকারী নিজেই ঘোষিত হতে পারে এমন একটি নির্দিষ্ট ব্যবধানের পরে বিজ্ঞাপনটি পুনরায় লোড করে তবে এটি আপনার অ্যাডসেন্স বিজ্ঞাপনগুলি স্বয়ংক্রিয়ভাবে শো করবে না।


আমি আপনাদেরকে বলবো আপনারা কেউ নিজের ব্লগে ইনভেলিড ক্লিক করবেন না এবং এডসেন্স ডিসেবল করবেন না আমরা জানি অ্যাডসেন্স পাওয়ার খুব কষ্টকর বিষয় ভালো থাকবেন।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post