ফেরেন্টলি অ্যাপ | Friendly App ফেসবুক অলটারনেটিভ অ্যাপ!

আপনি কি একটি অ্যাপের ভিতর সব সোশ্যাল মিডিয়া অ্যাপ চালাতে চান তাহলে (ফেরেন্ডলি অ্যাপ) ইন্সটল করুন। Friendly অ্যাপের মাধ্যমে ১২টি অ্যাপ পরিচালনা করতে পারবেন। এর নাম সাধারণত ফেসবুক ফর অলটারনেটিভ। বন্ধুরা আপনি কি লক্ষ করেছেন, ফেসবুক আর মেসেন্জার এক সাথে ইন্সটল করা থাকলে আপনার মোবাইলে ফোনের ব্যাটারি চার্জ খুব দ্রুত ফুরিয়ে যায়।

মোবাইলের ব্যটারি সেফ করার জন্য আপনি (ফেরেন্ডলী অ্যাপ/Friendly App) ব্যবহার করতে পারেন। এই অ্যাপের মজার বিষয় হল আপনাকে আলাদা ভাবে ফেসবুক এবং মেজেন্জার ইন্সটল করা লাগবে না দুই অ্যাপ একটি অ্যাপের মধ্যে চালাতে পারবেন।

অবশ্যই পড়ুন-

বিশেষ করে ফেসবুক চালিয়ে বেশি মজা পাবেন কারন একটি ফেসবুক অ্যাপের এমবি ৯৫ আর (ফেরেন্ডলি অ্যাপের এমবি মাত্র 21.4 এমবি)।

তাহলে কতোটা রাম আপনার সাশ্রয় হবে আর মোবাইল হবে ফাস্ট। (Friendly অ্যাপ) তৈরি করা হয় কম স্টোরেজ বা রাম যুক্ত মোবাইলগুলার জন্য।

ফেরেন্ডলী অ্যাপ কি? | Friendly App Ki?

আপনি কি একটি অ্যাপের ভিতর সব সোশ্যাল মিডিয়া অ্যাপ চালাতে চান তাহলে (ফেরেন্ডলি অ্যাপ) ইন্সটল করুন। Friendly অ্যাপের মাধ্যমে ১২টি অ্যাপ পরিচালনা করতে পারবেন।

ফেরেন্ডলি অ্যাপ একটি সোশ্যাল মিডিয়া ব্রাউজার অ্যাপ এই ফেরেন্ডলী অ্যাপের সাহায্যে ফেসবুক পরিচালনা করতে পারবেন, ইন্সট্রাগ্রাম মানেজ করতে পারবেন, টুউটর অ্যাপ এর ভিতরে চালাতে পারবেন। পিন্টারেস্ট অ্যাপ চালাতে পারবেন, টাম্বলার অ্যাপ চালাতে পারবেন। আরও ১২ অ্যাপ এই একটি অ্যাপের মাধ্যমে খুব সহজে পরিচালনা করতে পারবেন।এই অ্যাপে মাত্র 21.5 এমবি রাটিং-4.5 হাজার ডাউনলোড হয়েছে ১০০মিলিয়নেরও বেশি।
 

ফেরেন্ডলী অ্যাপ ডাউনলোড লিংকঃ

বন্ধুরা আপনার ফেরেন্ডলী অ্যাপ ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে গুগল প্লে-স্টোরে যেতে হবে তারপর সার্চ বক্সে "Friendly App For Facebook" লিখে সার্চ করতে হবে সামনে যে অ্যাপটি আসবে সেটাই হল (Friendly App) তারপর ইন্সটল বাটনে ক্লিক করে আপনার ফোনে ডাউনলোড করতে পারবেন। অথবা আমাদের দেওয়া নিচের লিংকে ক্লিক করে সরাসারি ডাউনলোড বা ইন্সটল করতে পারবেন।

File Nameফেরেন্টলি অ্যাপ
Size 25.5MB
Version Requairment4.1 Android
CostFree
Total Downloads 100M+
DeveloperFriendly App Studio
Last Update1 Day Ago

ফেরেন্ডলী অ্যাপসের ব্যবহারঃ

ফেরেন্ডলী অ্যাপটি ব্যবহার করা পানির মতো সহজ। প্রথমে আপনি আপটি ইন্সটল করার পর ওপেন করুন। অ্যাপটি আপনার সামনে ওপেন হলে উপর বাম দিকে অ্যাপ বাটনে ক্লিক করুন। তারপর আপনার সামনে অনেক গুলা অ্যাপের লগো দেখতে পাবেন। এখন আপনি যে আপটি ফেরেন্ডলী অ্যাপের দ্বারা পরিচালিত করতে চান সেই অ্যাপের উপর ক্লিক করুন। এখন যে অ্যাপটি ব্যবহার করতে চান তার লগইন আইডি বা পাসওয়ার্ড দিন। তারপর ওকে বাটনে ক্লিক করুন-এখন উপভোগ করুন আপনার ফেরেন্ডলী অ্যাপ। 

আমাদের শেষ কথাঃ

তাহলে বন্ধুরা আশা করি বুঝতে পারছেন কিভাবে ফেরেন্ডলী অ্যাপ ইন্সটল করবেন বা কোথা থেকে ডাউনলোড করবেন এর ব্যবহার আশা করি পোস্টটি আপনার কাছে হেল্পফুল হবে।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post