কিভাবে এফএম হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন?

FM What'sapp: এফএম হোয়াটসঅ্যাপ হ'ল অরিজিনাল হোয়াটসঅ্যাপের মতো একটি মেসেঞ্জার অ্যাপ। অফিসিয়াল হোয়াটসঅ্যাপের সাহায্যে, আমরা সবাই গুরুত্বপূর্ণ তথ্য পাঠানো, ফাইল পাঠানো,  ফটো এবং ভিডিও পাঠানো ইত্যাদির মতো অনেকগুলি গুরুত্বপূর্ণ কাজ করি, ঠিক একইভাবে এফএম হোয়াটস অ্যাপে আপনি বিভিন্ন ফিচার উপভোগ করতে পারবেন।

FM What'sapp: এফএম হোয়াটসঅ্যাপ হ'ল অরিজিনাল হোয়াটসঅ্যাপের মতো একটি মেসেঞ্জার অ্যাপ। অফিসিয়াল হোয়াটসঅ্যাপের সাহায্যে, আমরা সবাই গুরুত্বপূর্ণ তথ্য পাঠানো, ফাইল পাঠানো,  ফটো এবং ভিডিও পাঠানো ইত্যাদির মতো অনেকগুলি গুরুত্বপূর্ণ কাজ করি, ঠিক একইভাবে এফএম হোয়াটস অ্যাপে আপনি বিভিন্ন ফিচার উপভোগ করতে পারবেন।

আজকের আধুনিক যুগে এটি সারা বিশ্বে খুব ব্যবহৃত হচ্ছে। এফএম হোয়াটসঅ্যাপ জনপ্রিয় হওয়ার বৃহত্তম কারণ হ'ল এর দুর্দান্ত ফিচারগুলি। প্রতিদিনের ব্যবহারের মতো অফিশিয়াল হোয়াটসঅ্যাপের তুলনায় এর ফিচারগুলি হাইড লাস্ট সেন, হাইড ব্লু টিক, চ্যাট লক, অ্যান্টি ডিলিট মেসেজ, রিলিট মেসেজ ইত্যাদি।

অবশ্যই পড়ুন-

আপনার ব্যবহারের জন্য এফএম হোয়াটসঅ্যাপ হ'ল সেরা বিকল্প কারণ এর ভাল সুবিধাগুলির সাহায্যে আপনি আপনার সর্বশেষ দেখা এবং ডাবল টিকগুলি গোপন করতে পারেন। এছাড়াও, আপনি এফএম হোয়াটসঅ্যাপে ভিডিও কলিং কথা বলতে পারেন।

    কিভাবে এফএম হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন?

    আজ আমরা আপনাদের এই পোস্টের মাধ্যমে কীভাবে এফএম হোয়াটসঅ্যাপ ডাউনলোড করব সে সম্পর্কে আপনাকে বলতে যাচ্ছি। তাহলে আসুন জেনে নিই কিভাবে (এফএম অ্যাপস ডাউনলোড) করবেন? সম্পর্কে বিস্তারিত।

    এফএম হোয়াটসঅ্যাপ ডাউনলোড লিংক

    File Nameএফএম হোয়াটসঅ্যাপ
    Size 51.MB
    Version Requairment4.1 Android
    CostFreeware
    Total Downloads 100000+
    DeveloperFM Mods
    Last Update1 Day Ago
    ইন্টারনেটে এফএম হোয়াটসঅ্যাপ APK ডাউনলোড করতে অনেকগুলি ওয়েবসাইট পেয়ে যাবেন, আপনি যখনই কোনও অ্যাপ ডাউনলোড করতে যান, আপনি প্রথমে আপনার মোবাইল প্লে স্টোরটি খুলুন, তবে আমরা আপনাকে বলতে চাই যে এফএম হোয়াটসঅ্যাপ একটি তৃতীয় পক্ষের অ্যাপ যা আপনি প্লে স্টোরটিতে পাবেন না।

    লেটেস্ট  এফএম হোয়াইটস অ্যাপ অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে আপনাকে কিছু পদক্ষেপ অনুসরণ করতে হবে, তাই আসুন জেনে নেওয়া যাক এই পদক্ষেপগুলি -

    • Step 1:
    • প্রথমে আপনার মোবাইলে ব্রাউজারটি খুলুন।
    • Step ২:
    • এবার ব্রাউজারে এফএম হোয়াটস অ্যাপ ডাউনলোড করুন।
    • Step 3:
    • এখন ওয়েবসাইটগুলির তালিকা আপনার সামনে খোলা হবে।
    • Step 4:
    • এখন আপনি বিভিন্ন ওয়েবসাইটের বিভিন্ন version দেখতে পাবেন।
    • Step 5:
    • এখন আপনার পছন্দের ওয়েবসাইট থেকে APK version নির্বাচন করুন।
    • Step 6:
    • এখন আপনার এফএম হোয়াটসঅ্যাপ APK ডাউনলোড শুরু হবে।

    এফএম হোয়াটসঅ্যাপ ইনস্টলেশনঃ

    এফএম হোয়াটসঅ্যাপ ডাউনলোডের পরে, এখন আপনি অ্যাপটি স্মার্টফোনে ইনস্টল করুন। এখন প্রশ্ন হল কিভাবে এফএম অ্যাপস ইনস্টল করবেন? এর APK ইনস্টল করা খুব সহজ।

    নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করে আপনি সহজেই এফএম হোয়াইটস অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন -

    Step 1:
    সবার আগে উপরে লিংক থেকে মোবাইলে এফএম হোয়াটসঅ্যাপ app ডাউনলোড করুন।
    Step ২:
    এখন মোবাইল সেটিংসে যান এবং সুরক্ষা বিভাগে অজানা উত্স সক্ষম করুন।
    Step 3:
    তারপরে ডাউনলোড করা APK ফাইলটি ক্লিক করুন এবং ইনস্টল এ আলতো চাপুন।
    Step 4:
    কয়েক মিনিটের মধ্যে এফএম হোয়াটসঅ্যাপ এ্যাপটি মোবাইল ইনস্টল করা হবে।

    এফএম হোয়াটসঅ্যাপ ফিচারগুলিঃ

    ব্যবহারকারীরা এফএম হোয়াটসঅ্যাপের দুর্দান্ত ফিচারগুলির কারণে এটি প্রচুর ব্যবহার করে। সুতরাং, আসুন আমরা এর ফিচারগুলি সম্পর্কে এবং এটি কেন ব্যবহারকারীদের মধ্যে এত জনপ্রিয়।

    • Anti Delete Messages: এফএম হোয়াটসঅ্যাপে অ্যান্টি ডিলিট মেসেজগুলির বৈশিষ্ট্যগুলিও রয়েছে যা উপকৃত হবে যে কেউ আপনাকে পাঠানো বার্তাটি মুছে ফেললেও সেই বার্তাটি আপনার পক্ষ থেকে মোছা হবে না।
    • Hide Blue Tick: এই বৈশিষ্ট্যের সাহায্যে আপনি ব্লু টিকটি গোপন করতে পারেন।
    • Media Sharing: এর মিডিয়া শেয়ারিংটি আরও ভাল, আপনি এটি সম্পর্কে 30 টিরও বেশি ছবি পাঠাতে পারেন।
    • Status Feature:: এই ফিচার সক্ষম করে, আপনি এটি না জেনে কারও স্ট্যাটাস দেখতে পারবেন।
    • Privacy Feature:: এতে, আপনি প্রচুর গোপনীয়তা বৈশিষ্ট্যও দেখতে পাবেন।
    • Broadcast Feature:: এতে আপনি 500 টি পরিচিতির সম্প্রচার তৈরি করতে পারেন।
    • No Need to Save Number:: এতে আপনি নম্বর সংরক্ষণ না করে মেসেজ পাঠাতে পারবেন।
    • Chat Pin:: এটিতে আপনি সহজেই একসাথে 100 টি চ্যাট পিন করতে পারেন।
    • Lock Application: এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশনটিতে লক করার বিকল্প রয়েছে, আপনি সহজেই এখান থেকে অ্যাপ্লিকেশনটি লক করতে পারেন।

    এফএম হোয়াটসঅ্যাপ লেটেস্ট ভার্সনঃ

    এফএম হোয়াটসঅ্যাপ  আপডেট করতে আপনাকে এর  লেটেস্ট আপডেট ভার্সন ডাউনলোড করতে হবে। যাইহোক, নতুন ভার্সন ডাউনলোড করতে একটি বিজ্ঞপ্তি আসে যার উপর ক্লিক করে আপনি স্বাচ্ছন্দ্যে এর লেটেস্ট ভার্সন ডাউনলোড করতে পারেন।

    তবে আপনি যদি আপনার এফএম হোয়াটসঅ্যাপে সর্বশেষ আপডেটটি ডাউনলোড করার বিজ্ঞপ্তি না পান তবে আপনি এফএম হোয়াটসঅ্যাপ লেটেস্ট আপডেটের জন্য এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন -

    • Step 1:
    • প্রথমত, আপনি আপনার এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশনটিতে মিডিয়া ফাইলগুলি ব্যাকআপ করেন।
    • Step ২:
    • এর পরে এফএমডব্লট অ্যাপস অ্যাপটি আনইনস্টল করুন।
    • Step 3:
    • এখনই সর্বশেষতম এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশন ফাইলটি ডাউনলোড করুন।
    • Step 4:
    • এটি ইনস্টল করার পরে এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন ঠিক একইভাবে এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশন, যেমন ফাইলটি প্রাথমিকভাবে ইনস্টল করা হয়েছিল।

    সুতরাং এইভাবে আপনি সহজেই আপনার অ্যান্ড্রয়েড ফোনে এফএমওয়্যাটস অ্যাপ অ্যাপ্লিকেশন আপডেট করতে পারেন।

    এফএমওয়্যাটস অ্যাপ ব্যবহার করুন

    এখন আপনার ফোনে এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশন ডাউনলোড শেষ হয়েছে, সুতরাং এখন আপনি এটি ব্যবহার করতে পারেন। এফএমহোয়াটস অ্যাপ অ্যাপ্লিকেশনটি খোলার মাধ্যমে আপনি প্রচুর বিকল্প দেখতে পাবেন। তাহলে আসুন জেনে নিই কীভাবে এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন -

    Chat: এফএমওয়্যাটস অ্যাপে একটি বার্তা প্রদর্শন রয়েছে যা প্রেরিত বা প্রাপ্ত উভয় বার্তা হতে পারে। আপনি আপনার বন্ধুর কাছে বা বার্তা পাঠিয়েছেন এমন কোনও বার্তা এখানে রইল।

    Status: এফএমওয়্যাটস অ্যাপ অপশন স্টাটাস জন্য। এখানে আপনি ফটো বা ভিডিও স্ট্যাটাস আপডেট করার বিকল্প পাবেন। আপনি স্ট্যাটাস 30 সেকেন্ডের ভিডিও প্রয়োগ করতে পারেন। এর বাইরে আপনি হোয়াটসঅ্যাপ সেভড কনট্যাক্টসের স্ট্যাটাসও দেখতে পাবেন।

    Call: এফএমওয়াটস অ্যাপে আপনি হোয়াটসঅ্যাপ পরিচিতিগুলিতে কল করা বা প্রাপ্ত কলগুলির ইতিহাস দেখতে পাবেন, কে ভিডিও কল করেছেন এবং কারা ভয়েস কল করেছেন।

    Video call : আপনি যদি কারও কাছে ভয়েস কল করতে চান তবে এই বিকল্পের সাহায্যে আপনি ভিডিও কলও হোয়াটসঅ্যাপ যোগাযোগ করতে পারেন।

    Voice call option: এফএমওয়্যাটস অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি ভয়েস কলও করতে পারেন।

    Contact : আপনি যদি এখনও কোনও হোয়াটসঅ্যাপ যোগাযোগের সাথে কথা না বলেন, তবে আপনি এফএমওয়াটস অ্যাপের এই বিকল্পটির সাহায্যে হোয়াটসঅ্যাপ যোগাযোগের বার্তা দিতে পারেন।

    ফোনটি কি এফএম হোয়াটসঅ্যাপ ব্যবহারের জন্য রুট করা দরকার?

    এফএম হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে ফোনটি রুট করতে হবে এমনটি প্রয়োজন হয় না। ফোনটি রুট করে, আমরা আমাদের ফোনে অতিরিক্ত ফিচারগুলি ব্যবহার করতে পারি, তবে আমরা আপনাকে এটিও বলতে চাই যে এটি একটি খুব ঝুঁকিপূর্ণ কাজ কারণ এটি করা আপনার ফোনের ওয়্যারেন্টিও শেষ করতে পারে। অতএব, আমরা আপনাকে ফোনটি রুট না করে এফএমওয়্যাটস অ্যাপ ব্যবহার করার পরামর্শ দিচ্ছি।

    এফএম হোয়াটসঅ্যাপ ব্যবহার করা কি নিরাপদ?

    বন্ধুরা, আপনি কি হোয়াটসঅ্যাপ প্লাস সম্পর্কে জানেন? তা না হলে আমরা আপনাকে বলতে পারি যে এটি অফিশিয়াল হোয়াটসঅ্যাপের মোড ভার্সনও ছিল, যা অফিশিয়াল হোয়াটসঅ্যাপ নিষিদ্ধ করেছে। এখন সরকারী হোয়াটসঅ্যাপ মোড অ্যাপ এফএম হোয়াটসঅ্যাপ বাজারে পাওয়া যাচ্ছে। এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পরে আপনার ব্যক্তিগত বিবরণ হ্যাকের ঝুঁকিও থাকতে পারে। অতএব, আপনার এটি কেবল নিজের ঝুঁকিতে ব্যবহার করা উচিত।

    আমাদের শেষ কথাঃ

    বন্ধুরা, আপনি দেখেছেন এফএম হোয়াটসঅ্যাপ ডাউনলোড করা কত সহজ। আশা করি এই পোস্টটি পড়ে আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে আপনি কীভাবে আপনার ফোনে এফএম হোয়াইটস অ্যাপস ডাউনলোড করতে পারেন।

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment (0)

    Previous Post Next Post