গুগল প্লে স্টোর কী? গুগল প্লে স্টোর কিভাবে মোবাইলে ডাউনলোড করবেন!

গুগল প্লে স্টোর ডাউনলোডঃ হ্যালো বন্ধুরা, অনলাইন কাজ আপনাকে স্বাগতম, আজ আমরা আপনাকে এই পোস্টে “গুগল প্লে স্টোর” ডাউনলোড কিভাবে করে সে সম্পর্কে বলব এবং আপনি গুগল প্লে স্টোর কি সে সম্পর্কেও জানতে পারবেন আশা করি পোস্টটি আপনি পছন্দ করবেন।

আপনি কী ভাবছেন যে “প্লে স্টোর” টি কীভাবে ডাউনলোড করবেন, তাহলে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে প্লে স্টোরটি ডাউনলোড করার জন্য সঠিক জায়গায় এসেছেন, আমরা আপনাকে প্লে স্টোর ডাউনলোড কিভাবে করে সে সম্পর্কে আমাদের পোস্টে বলব এবং কীভাবে প্লে স্টোর ডাউনলোড করবেন সে সম্পর্কে ব্যাখ্যা করব।

অবশ্যই পড়ুন-

আজ আপনি প্রায়  লোকের কাছে অ্যান্ড্রয়েড মোবাইল পাবেন এবং অ্যান্ড্রয়েড ফোনগুলির মাধ্যমে - রিচার্জ, বৈদ্যুতিক বিল পেমেন্ট, মানি ট্রান্সফার ইত্যাদি ইত্যাদি মাধ্যমে সমস্ত লোক বাড়ি থেকে অনলাইনে প্রচুর কাজ করতে পারবেন গোটা বিশ্বের সর্বাধিক অ্যাপ ডাউনলোড করতে গুগল প্লে স্টোর যেতে হয়, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার ইত্যাদি ডাউনলোড করা যায়।

প্লে স্টোর গুগলের একটি সার্ভিস যেখানে আপনি যেকোনো অ্যাপ্লিকেশন পাবেন যা আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে প্লে স্টোর থেকে সার্চ করে এবং ডাউনলোড করতে পারেন।

অবশ্যই পড়ুন-

গুগল প্লে স্টোরের মাধ্যমে সমস্ত কাজ সহজ হয়ে গেছে, আমরা আপনাকে বলতে পারি যে আপনি (গুগল প্লে স্টোর) থেকে যে কোনও অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অ্যান্ড্রয়েড অ্যাপ খুব সহজে  ডাউনলোড করতে পারেন। তাহলে আসুন জেনে নিই গুগল প্লে স্টোর কি? কিভাবে কাজ করে এবং গুগল প্লে স্টোর কিভাবে আপডেট করে আপনার অ্যান্ড্রয়েড ফোনগুলিতে।

গুগল প্লে স্টোর কীঃ

গুগল প্লে স্টোর ডাউনলোডঃ হ্যালো বন্ধুরা, অনলাইন কাজ আপনাকে স্বাগতম, আজ আমরা আপনাকে এই পোস্টে “গুগল প্লে স্টোর” ডাউনলোড কিভাবে করে সে সম্পর্কে বলব এবং আপনি গুগল প্লে স্টোর কি সে সম্পর্কেও জানতে পারবেন আশা করি পোস্টটি আপনি পছন্দ করবেন।
প্লে স্টোর হ'ল গুগলের সরবরাহ করা একটি সার্ভিস, যেখানে আপনাকে প্রথমে কোনও গুগল সার্ভিসগুলা ব্যবহার করতে একটি গুগল অ্যাকাউন্ট তৈরি করতে হবে। আপনার যদি জিমেইল আইডি থাকে, তবে আপনাকে একটি গুগল অ্যাকাউন্ট তৈরি করতে একটি জিমেইল আইডি সরবরাহ করতে হবে  

গুগল অ্যাকাউন্ট তৈরি হয়ে গেলে, আপনাকে আলাদা আলাদাভাবে প্লে স্টোরের জন্য কোনও অ্যাকাউন্ট তৈরি করতে হবে না, কেবল আপনাকে প্লে স্টোরটি ইনস্টল করতে হবে। গুগল প্লে স্টোরটি বিশ্বের বৃহত্তম প্ল্যাটফর্ম। প্লে স্টোরে অ্যাপস ডাউনলোড করার পাশাপাশি আপনি আপনার যে কোনও অ্যান্ড্রয়েড অ্যাপ আপলোড করতে পারেন তবে এর জন্য আপনাকে গুগলে টাকা দিতে হবে, 

ফ্রি অ্যাপস এবং পেইড অ্যাপসও ডাউনলোড করতে পারেন প্লে স্টোর থেকে তবে হ্যা  অ্যাপ্লিকেশনগুলির অর্থ আপনাকে প্রিমিয়াম অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার জন্য। এবং ফ্রী যেগুলো অ্যপস ডাউনলোড বা ইন্সটল করতে আপনাকে শুধু গুগল প্লে স্টোর আপনার মোবাইলে ইন্সটল করতে হবে। 

গুগল প্লে স্টোরের র‌্যাঙ্কিং ৪.০ হচ্ছে প্লে স্টোর ইনস্টল করা মানুষের সংখ্যা 5,000,000,000 এরও বেশি, সুতরাং আপনারও কি প্লে স্টোর ডাউনলোড করা নিয়ে কোন সমস্যা রয়েছে, তাহলে আমাদের জানিয়ে দিন।

প্লে স্টোর ডাউনলোডঃ

অনেক লোক আছেন যারা তাদের ফোনে প্লে স্টোরটি ইনস্টল করতে চান কারণ অনেক সময় দুর্ঘটনাক্রমে প্লে স্টোরটি আমাদের কাছ থেকে আনইনস্টল হয়ে যায়, তবে আমরা কীভাবে আবার প্লে স্টোর ডাউনলোড করব তা জানি না, তবে আপনাকে চিন্তিত হতে হবে না কারণ গুগল প্লে স্টোর ডাউনলোড হচ্ছে খুব সহজ. আপনি সহজেই প্লে স্টোর ডাউনলোড লিংকের মাধ্যমে এটি করতে পারেন।

আপনি যদি প্লে স্টোরটি ডাউনলোড করবেন তা জানেন না, তবে আমরা আপনাকে প্লে স্টোর ডাউনলোড কিভাবে করতে হয় তা বলব, যা আপনি এটি অনুসরণ করে প্লে স্টোরটি ডাউনলোড করতে পারেন, তাই এখন আপনি প্লে স্টোরটি সহজেই ডাউনলোড করতে পারেন।

প্লে স্টোর ডাউনলোড লিংকঃ

প্লে স্টোর ইতিমধ্যে প্রায় অ্যান্ড্রয়েড ফোনে আছে, যদি না থাকে,তবে আপনি আমাদের দেওয়া লিংক থেকে গুগল থেকে প্লে স্টোরটি ডাউনলোড করতে পারেন।

Symbol

ডাউনলোডের পরে, প্লে স্টোরের symbol আপনার মোবাইলের পর্দার আওতায় আসবে।

Add A Google Account

এটিতে ক্লিক করুন, তার পরে আপনাকে একটি গুগল অ্যাকাউন্ট যুক্ত করতে বলা হবে, তার মানে আপনাকে এটিতে একটি জিমেইল আইডি লাগাতে হবে।

Existing Or Select New

আপনার যদি জিমেইল আইডি থাকে তবে সেটা দিন এবং না থাকলে নতুন করে তৈরি করুন।

Enter Gmail ID & Password

এখানে আমরা জিমেইল প্রোবেশ করি, তারপরে আমাদের সেখানে জিমেইল আইডি এবং পাসওয়ার্ড প্রবেশ করে নেক্সট করতে হবে।

Message

তারপরে আপনি একটি বার্তা পাবেন যা ঠিক আছে এবং তারপরে আপনাকে পরবর্তীটি করতে হবে।

Payment Details

তারপরে তিনি আপনাকে অর্থ প্রদানের ডিট্যালস জিজ্ঞাসা করবেন।

Accept

এর পরে আপনি একটি বার্তা পাবেন, আপনাকে এটি গ্রহণ করতে হবে, এখন আপনার গুগল প্লে স্টোরটি ওপেন করুন ।

গুগল প্লে স্টোর কীভাবে ইনস্টল করবেনঃ

আমরা আপনাকে গুগল প্লে স্টোর ডাউনলোড কিভাবে করে  ধাপে ধাপে ধাপে আপনি নিজের মোবাইলে প্লে স্টোরটি ইনস্টল করতে পারেন এই পদক্ষেপগুলি অনুসরণ করে, এর জন্য প্রথমে ফোনের সেটিং মেনুতে যান এবং সুরক্ষা বিকল্পের অজানা এন্যবেল সক্ষম করুন।

প্লে-স্টোর আপডেটঃ

আপনি কি আপনার প্লে স্টোর আপডেট করতে চান, আপনি উল্লিখিত আমাদের পদক্ষেপগুলি অনুসরণ করে আপনার প্লে স্টোর এবং অন্যান্য সমস্ত অ্যাপ্লিকেশন আপডেট করতে পারেন।

  • প্রথমত, আপনার গুগল প্লে স্টোরটি খুলুন।
  • সেখানে আপনি বাম হাতের একটি মেনু দেখতে পাবেন এবং এটিতে ক্লিক করুন।
  • ক্লিক করার পরে, আপনি আমার অ্যাপস এবং গেমস ওপশন দেখতে পাবেন, এটিতে ক্লিক করুন।
  • এর পরের পরবর্তী ধাপে আপনাকে আপডেট অল অপশনে ক্লিক করতে হবে।
  • আপডেট অল বাটনে ক্লিক করার পরে আপনি অ্যাপ পারমিশনের অপশন পাবেন। সে বোতাম টিপুন।
  • এখন আপনার অ্যাপগুলা আপডেট হওয়া শুরু হবে এবং সেগুলি আপডেট হওয়ার পরে, আপনি সেই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করতে পারেন।

আমাদের শেষ কথাঃ

হ্যাঁ বন্ধুরা, আপনি আমাদের পোস্টে (গুগল প্লে স্টোর ডাউনলোড কীভাবে  করে) পছন্দ করেছেন, যেখানে আমরা আপনাকে গুগল প্লে স্টোর কিভাবে  আপডেটের সম্পর্কে বলেছিলাম আশা করি আগের পোস্টের মতো এবারও আপনার পোস্টটি ভাল লাগবে। তাহলে আর দেরি কী, এখনই প্লে স্টোরটি দ্রুত ডাউনলোড করুন।

আপনি যদি আমাদের পোস্ট প্লে স্টোর ডাউনলোড পছন্দ করেন, তবে দয়া করে মন্তব্য করে আমাদের জানান এবং পোস্টের সাথে সম্পর্কিত কোনও তথ্য আমাদের মন্তব্য করে নিতে পারেন, আমরা আপনাকে সাহায্য করতে পেরে খুশি হব।

আপনিও আমাদের পোস্টগুলি আপনার বন্ধুদের সাথে শেয়ার  করতে পারেন যাতে তারাও গুগল প্লে স্টোর  সম্পর্কিত তথ্য পায়।

আপনি আমাদের ওয়েবসাইট সর্বশেষ আপডেটেরও সাবস্ক্রাইব করতে পারেন, যাতে আমরা আপনার জন্য এমন কিছু পোস্ট নিয়ে আসব যা আপনার জন্য বিশেষ, তবে বন্ধুরা আজকের জন্য ঠিক তেমন কিছু পাবে, দিনের জন্য আপনাকে ধন্যবাদ।

2 Comments

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

Previous Post Next Post