অ্যান্ড্রয়েড ফোনে আপনার ব্যক্তিগত অ্যাপ কিভাবে লুকাবেন বা হাইড করবেন?

অ্যাপ হাইড কিভাবে করে: হ্যালো বন্ধুরা (অনলাইনকাজ.কম) এ আপনাকে স্বাগতম। আজ আমরা (আপনাকে যেকোনো অ্যাপ হাইড কিভাবে করে) তা বলতে যাচ্ছি যদি আপনিও অ্যাপ হাইড  করতে চান, তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজ আমরা আপনাকে অ্যাপ্লিকেশন এবং Android ফোন  অ্যাপ কীভাবে লুকিয়ে রাখে তা বলব।

অ্যান্ড্রয়েড ফোনে আপনার ব্যক্তিগত অ্যাপ কিভাবে লুকাবেন বা হাইড করবেন

অ্যাপ আনহাইড কিভাবে করে আপনি আজ এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন। এবং আমরা এটি আপনাকে খুব সাধারণ ভাষায় ব্যাখ্যা করব। আশা করি আপনি আমাদের সমস্ত পোস্ট পছন্দ করবেন। এবং একইভাবে আপনি আমাদের ব্লগের সমস্ত পোস্ট পছন্দ করে।

অবশ্যই পড়ুন-

আজকাল আমরা আমাদের মোবাইলের মধ্য বেশিরভাগ কাজ করি। এবং আমরা আমাদের মোবাইলগুলিতে প্রচুর অ্যাপ্লিকেশন ইনস্টল করে রাখি, যা আমরা ব্যবহার করি। অনেক অ্যাপ্লিকেশন এমন যে আমরা কারও সাথে শেয়ার করতে পারি না, যা আমাদের ব্যক্তিগত বিবরণ ধারণ করে।

অ্যাপ মোবাইলে সবকিছু  এবং এই সমস্ত কাজ এই মাধ্যমে সম্পন্ন করা হয়। এটির সাহায্যে আমরা মোবাইল অ্যাপের মাধ্যমে চলচ্চিত্রের টিকিট, অর্থ স্থানান্তর, ট্রেনের টিকিট এবং এগুলি শুরু করতে শুরু করেছি। এবং এই কারণে, ব্যক্তিগত অ্যাপটি মোবাইলের কারও কাছ থেকে গোপন রাখা প্রয়োজন। এটির সাথে, আমাদের অ্যাপ্লিকেশনটিও সুরক্ষিত থাকবে।

অবশ্যই পড়ুন-

তাহলে আসুন এখনই জেনে নিই হোয়াটসঅ্যাপ হাইড কিভাবে  করে আপনি যদি নিজের মোবাইলে কোনও অ্যাপ্লিকেশনও আড়াল করতে চান তবে এই পোস্টটি পড়ুন অ্যাপে হাইড কিভাবে করে বা অ্যান্ড্রয়েড অ্যাপ হাইড কিভাবে করে শুরু থেকে শেষ পর্যন্ত। তবেই আপনি অ্যাপ কে কিভাবে চুপায়ে সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেতে সক্ষম হবেন।

App Hide kivabe kore

অ্যাপ্লিকেশন হাইড করতে, আমরা আপনাকে অ্যাপ হাইড করনে ওয়াল অ্যাপ্লিকেশনটি বলছি। অ্যাপ হাইড অ্যাপের সাহায্যে আপনি আপনার মোবাইলের হোম স্ক্রীন থেকে যে কোনও অ্যাপ্লিকেশন লুকিয়ে রাখতে পারেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক  অ্যাপ কো লুকোনো যায় এবং অ্যাপ লুকিয়ে করনে কা তরীকা:

Apex Launcher

  • Download App- সবার আগে আপনার মোবাইলটিতে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন।
  • Install App - ডাউনলোডের পরে অ্যাপটি ইনস্টল করুন।
  • Open App - এবং এখন আপনি অ্যাপটি খুলতে এবং এটি ব্যবহার করতে পারেন।
  • Go To Apex Setting - অ্যাপটি খোলার পরে অ্যাপেক্স সেটিং এ যান এবং ড্রয়ার সেটিং এ যান।
  • Tap On Hidden Apps- ড্রয়ার সেটিং-এ আপনাকে হাইড অ্যাপস-এর অপশনে ক্লিক করতে হবে।
  • Select Apps - এখানে আপনি আপনার ফোনে ইনস্টল হওয়া সমস্ত অ্যাপের একটি তালিকা পাবেন এবং আপনি যে কোনও অ্যাপ্লিকেশনটি আড়াল করতে চান তার পাশে টিক দিন।
  • Tap On Save- এখন আপনি যে অ্যাপটি আড়াল করতে চান তাতে ক্লিক করার পরে সেভ এ ক্লিক করুন। সুতরাং এইভাবে আপনি অ্যাপেক্স লঞ্চারের মাধ্যমে খুব সহজেই যে কোনও অ্যাপ লুকিয়ে রাখতে পারেন।

App kivabe Unhide kore?

আপনার তৈরি করা অ্যাপ্লিকেশনগুলি লুকিয়ে রাখুন, আপনি যদি এগুলি আবার গোপন রাখতে  না চান তবে এই পদক্ষেপে যান। এবং আপনি যে অ্যাপ্লিকেশনটি টিক দিয়েছিলেন তার পাশের অ্যাপ্লিকেশনটি লুকানোর জন্য সরিয়ে দিন। আপনার অ্যাপ্লিকেশনটি হোম স্ক্রিনে ফিরে আসবে:

অবশ্যই পড়ুন-

আজকের পোস্টের মাধ্যমে আপনি জানতে পেরেছেন যে অ্যাপ কিভাবে হাইড করে এবং আমরা আপনাকে জানিয়েছিলাম অ্যাপ কিভাবে আনহাইড করে  আশা করে যে আমাদের দেওয়া তথ্যগুলি আপনার পক্ষে কার্যকর হবে।

আপনার এই পোস্টটি সম্পর্কে আপনার বন্ধুদেরও তথ্য দেওয়া উচিত। এবং সোশ্যাল মিডিয়াতেও এই পোস্টটি শেয়ার করুন মোবাইল অ্যাপ হাইড কাইসে কিভাবে করে। যাতে এই তথ্য আরও বেশি লোকের কাছে পৌঁছে যায়। আমাদের পোস্টে অ্যাপ হাইড কিভাবে করে আপনার যদি কোন সমস্যা হয় বা আপনার এই পোস্ট সম্পর্কিত কোনও প্রশ্ন থাকে তবে আপনি মন্তব্য করে আমাদের জিজ্ঞাসা করতে পারেন। আমাদের দল অবশ্যই আপনাকে সাহায্য করবে।

অবশ্যই পড়ুন-

আপনি যদি আমাদের ওয়েবসাইটটির সর্বশেষ আপডেট পেতে চান তবে আপনাকে আমাদের (Onlinekaj.com) ওয়েবসাইটে সাবস্ক্রাইব করতে হবে। এই জাতীয় প্রয়োজনীয় তথ্য গ্রহণের সাথে আপনাকে আবার দেখা হবে, ততক্ষণে, বাই বন্ধুরা, আমাদের পোস্টটি পড়ার জন্য আপনাকে ধন্যবাদ,

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post