কীভাবে এক ফোনে দুটি হোয়াটসঅ্যাপ চালানো যায়?

একই ফোনে 2 হোয়াটসঅ্যাপ: বর্তমানে বিশ্বের বেশিরভাগ লোক হোয়াটসঅ্যাপ ব্যবহার করছে তবে বেশিরভাগেরই সমস্যা, কীভাবে আমাদের ব্যক্তিগত নম্বর বা কাজ এবং কাজের সম্পর্কিত নম্বর আলাদাভাবে হোয়াটসঅ্যাপে রাখতে হয়।

আমরা আমাদের ব্যক্তিগত নম্বরটি সবার সাথে শেয়ার করতে পারি না, এর অর্থ হ'ল আমাদের ব্যক্তিগত নম্বর লোকদের সাথে শেয়ার করা যায় না। তাই এর জন্য, আজ আমরা আপনাকে এক মোবাইল মে 2 হোয়াটসঅ্যাপ কিভাবে চালাবেন তা বলতে যাচ্ছি, যাতে আপনার ব্যক্তিগত এবং অফিসিয়াল নম্বরগুলি আলাদা হয়।

অবশ্যই পড়ুন-

হোয়াটসঅ্যাপ এখন একটি সামাজিক নেটওয়ার্কিং সাইট হয়ে উঠেছে যা বিশ্বের প্রায় প্রত্যেকেই ব্যবহার করে। এর মাধ্যমে আমরা আমাদের বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সাথে যোগাযোগ রাখতে পারি। যার উপর আপনি ফটো, ভিডিও শেয়ার করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি আপনার বন্ধু এবং আত্মীয়দের কাছে রাখার একটি ভাল উপায়।

অবশ্যই পড়ুন-

মাল্টি হোয়াটস অ্যাপ অ্যাপ্লিকেশন চালানোর জন্য, এক মোবাইলে হোয়াটসঅ্যাপ দুটি হোয়াইটসঅ্যাপ ব্যবহারের জন্য আপনার মোবাইলটি অ্যান্ড্রয়েড সংস্করণ হতে হবে এবং ডুয়াল সিম মোবাইলও হওয়া উচিত। তাহলে আসুন আপনাকে কীভাবে (ওয়ান ফোনে 2 হোয়াটসঅ্যাপ ডাউনলোড) করে আপনি এক ফোন মে 2 হোয়াটসঅ্যাপ  কিভাবে ব্যবহার করবেন।

এক ফোনে কীভাবে 2 হোয়াটসঅ্যাপ চালানো যায়?

কীভাবে এক ফোনে দুটি হোয়াটসঅ্যাপ চালানো যায়
এক ফোন মে দুইটা হোয়াটসঅ্যাপ  চালানোর জন্য  আপনাকে এক ফোন দুই হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে হবে। এখন আপনি অবশ্যই ভাবছেন কীভাবে একটি ফোনে দুটি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করবেন, তার জন্য আপনাকে নীচের বর্ণিত পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে:

Method 1: GB WhatsApp

এক ফোন মি 2 হোয়াটসঅ্যাপ চালানোর জন্য আপনাকে আপনার মোবাইলে জিবি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করে ইনস্টল করতে হবে।

Step 1: Download GB WhatsApp

হোয়াটসঅ্যাপ প্লেস্টোরে জিবি পাওয়া যায় না তবে ইন্টারনেটে আপনি তার Apk ফাইলটি পাবেন, উপরে দেওয়া লিংকে ক্লিক করে খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন। 

Step 2: Install GB WhatsApp

জিবি হোয়াটসঅ্যাপটি সম্পূর্ণ ডাউনলোড হয়ে গেলে এটি ইনস্টল করুন। ইনস্টল প্রক্রিয়াটি কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হবে।

Step 3: Open GB WhatsApp

ইনস্টল হয়ে গেলে জিবি হোয়াটসঅ্যাপ খুলুন।

Step 4: Enter Second Phone Number

জিবি হোয়াটসঅ্যাপ খোলার পরে এতে আপনার দ্বিতীয় ফোন নম্বরটি প্রবেশ করুন। ফোন নম্বর প্রবেশের পরে, "ওডিপি প্রেরণ করুন" বিকল্পটি উপস্থিত হবে এবং এটিতে ক্লিক করুন।

Step 5: Enter OTP

এখন আপনার ফোনে ওটিপি আসবে। জিবি হোয়াটসঅ্যাপে ওটিপি প্রবেশ করান। এর পরে আপনাকে ভেরিফাই বাটনে ক্লিক করতে হবে। এখনই আপনি একটি ফোনে 2 টি হোয়াটসঅ্যাপ চালাতে পারেন। এক মোবাইল দুই হোয়াটসঅ্যাপে জিবি হোয়াটস অ্যাপ সবচেয়ে বেশি ব্যবহৃত হয় যা এই পদক্ষেপগুলি অনুসরণ করে খুব সহজেই ডাউনলোড করা যায়।

Method 2: Parallel Space App

এইভাবে আপনাকে প্যারালাল স্পেস অ্যাপটি ডাউনলোড করতে হবে। এটি এক ফোনে 2 হোয়াটসঅ্যাপ চালানে ওয়াল অ্যাপ। এটি ডাউনলোড করার আগে হোয়াটসঅ্যাপ অ্যাপের একটি ব্যাকআপ তৈরি করুন এবং আপনার হোয়াটসঅ্যাপের ডেটাও ব্যাকআপ করুন। হোয়াটসঅ্যাপ ডেটা ব্যাকআপ করতে, আপনাকে নিম্নলিখিত সেটিংসটি করতে হবে:
  • Open Setting  - প্রথমে "সেটিং" এর অপশনটি ওপেন করুন এবং এটিতে ক্লিক করুন।
  • Tap On Chat Setting - এখন "চ্যাট সেটিং" এ ক্লিক করুন।
  • Click Backup Conversation- "ব্যাকআপ কথোপকথন" এ ক্লিক করার পরে এবং আপনার হোয়াটসঅ্যাপ বার্তাগুলি ব্যাকআপ করুন।

Step 1: Download Parallel Space App

এক মোবাইল মি 2 হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে, আপনার ফোনে সমান্তরাল স্পেস অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করুন।

Step 2: Open App

অ্যাপ্লিকেশনটি খোলার সময় আমরা কয়েকটি সামাজিক যোগাযোগের অ্যাপ্লিকেশনগুলি দেখতে পাব - যেমন ফেসবুক, হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার ইত্যাদি etc. এগুলি থেকে আপনি হোয়াটসঅ্যাপের আইকনে ক্লিক করুন।

Step 3: Add To Parallel Space

এখন আপনি "অ্যাড টু প্যারালাল স্পেস" বোতামটি দেখতে পাবেন এবং এটিতে ক্লিক করুন। হোয়াটসঅ্যাপ আইকনটি আবার নতুন পৃষ্ঠায় উপস্থিত হবে।

Step 4: Tap On WhatsApp Icon

হোয়াটসঅ্যাপের আইকনে ক্লিক করুন এবং অ্যাপটি খুলুন।

Step 5: Register WhatsApp Account

অ্যাপটি খুলুন এবং আপনার দ্বিতীয় নম্বর সহ একটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট নিবন্ধন করুন।

সুতরাং এটি একটি ফোনে দুটি হোয়াটসঅ্যাপ চালাতে পারবেন। সুতরাং এইভাবে আপনার কাজ খুব সহজ হয়ে যাবে। এখন আপনি সহজেই এক মোবাইল দিয়ে দুটি হোয়াটসঅ্যাপ চালাতে সক্ষম হবেন এবং আপনার ব্যক্তিগত নম্বরটি সুরক্ষিত রাখতে পারবেন। 
যদি আপনি ওয়ান ফোনে 2 টি হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে কোনও সমস্যার মুখোমুখি হন বা আপনি এই পোস্টের সাথে সম্পর্কিত কিছু জিজ্ঞাসা করতে চান তবে আপনি মন্তব্য করে আমাদের জিজ্ঞাসা করতে পারেন। বন্ধুরা, যদি আপনি এই পোস্টটি পছন্দ করেন, তবে এটি শেয়ার করুন এবং সর্বশেষ আপডেটগুলি পেতে সংযুক্ত থাকুন আমাদের (Onlinekaj.com) জন্য আপনাকে ধন্যবাদ।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post