কীভাবে আপনার নামের রিংটোন বানাবেন?

নিজের নামে রিংটোন: আজ প্রায় সকলেই মোবাইল ফোন ব্যবহার করেন, আমাদের দেশে বাচ্চাদের কাছে স্মার্ট ফোন রয়েছে, অনেক মোবাইল ফোন ব্যবহারকারী তাদের মোবাইলে নিজের নামে রিংটোন তৈরি করতে চান তবে তারা জানেন না যে নামের রিংটোন কিভাবে ডাউনলোড করবেন। তাহলে বন্ধুরা, আপনাকে আর নাম রিংটোন সম্পর্কে ভাবার দরকার নেই।

অবশ্যই পড়ুন-

কারণ আমরা আপনাকে এই পোস্টে কীভাবে নামের রিংটোন এবং নাম  রিংটোন সেটআপ করবেন সে সম্পর্কে আপনাকে বলতে যাচ্ছি, সুতরাং আসুন এটি সম্পর্কে জেনে নেওয়া যাক।

কীভাবে আপনার নামের রিংটোন বানাবেন

একটি সমীক্ষায় দেখা গেছে যে বিশ্বের 10 টির মধ্যে তৃতীয় ব্যক্তির নিজস্ব ব্যক্তিগত ফোন রয়েছে। এখন ফোনটি যদি ব্যক্তিগত হয় তবে সবাই চায় যে রিংটোনটিও ব্যক্তিগত।

কীভাবে আপনার নামটি রিংটোন বানাবেন /ডাউনলোড করবেন?

বন্ধুরা,  নিজের নামের রিংটোন বানানো কোনও কঠিন কাজ নয়। আপনি যদি এই পোস্টটি মনোযোগ সহকারে পড়েন তবে আপনি কী❤️ কী রিংটোন ডাউনলোড করবেন তা খুব ভালভাবে শিখতে পারেন। অতএব, নীচে লিখিত পদক্ষেপগুলি মনোযোগ সহকারে পড়ুন এবং একবার আমার নাম রিংটোনটি তৈরি হয়ে গেলে আপনি নিজের ফোনে আপনার নামের রিংটোন রেখে অন্যের কথা শুনতেও পারেন। নিজের নাম  রিংটোন বানানোর জন্য  নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন।

Step 1: Visit Website

সবার আগে আপনাকে ফ্রি ডাউনলোড মোবাইল রিংটনের ওয়েবসাইটে যেতে হবে।

Step 2: Search Ringtone

এর মতো একটি পৃষ্ঠা আপনার সামনে উন্মুক্ত হবে, যেখানে আপনি একটি সার্চ বক্স পাবেন, যাতে আপনাকে নিজের নাম লিখে সার্চ করতে হবে।

Step 3: Select Ringtone

আপনি এই ওয়েবসাইটটিতে অনেক ধরণের ফলাফল (নাম রিংটোন) পাবেন, আপনি যে রিংটোন পছন্দ করেন এবং আপনি মনে করেন যে এই রিংটোনটি আপনার ফোনের জন্য সেরা, তারপরে সেই রিংটোনটি ক্লিক করুন।

Step 4: Download Ringtone

সেই রিংটোনে ক্লিক করার পরে, আপনি "ডাউনলোড" ওপশন পাবেন, আপনাকে সেই ডাউনলোডের বাটনে ক্লিক করতে হবে।

Step 5: Set Ringtone

এখন আপনার ফোনের ওয়েব ব্রাউজার থেকে রিংটোনটি ডাউনলোড করুন। নামের রিংটোনটি ডাউনলোড হয়ে গেলে, আপনি আপনার ফোনের সাউন্ড সেটিংসে গিয়ে আপনার ডিফল্ট রিংটোন হিসাবে সেট করে আপনার মোবাইলে সেই রিংটোনটি সেট করতে পারেন ... 🎣এবং আপনার নামের রিংটোন তৈরি করতে পারেন।

নিজের নামের রিংটোন তৈরি করার অ্যাপ্লিকেশনঃ

গুগল প্লেস্টোরে প্রচুর নামের রিংটোন অ্যাপ্লিকেশন রয়েছে তবে সেই অ্যাপ্লিকেশনগুলিতে আমরা আপনাকে যে অ্যাপ্লিকেশনটি বলতে যাচ্ছি তার তুলনায় এতগুলি বিশেষ ওপশন নাই । আপনি যদি নিজের নামের রিংটোনটি ডাউনলোড করতে চান, তবে আমরা আপনাকে এমন কয়েকটি সেরা অ্যাপগুলির কথা বলতে যাচ্ছি যা আপনার নামটি রিংটোন তৈরি করে যা সবচেয়ে বেশি ব্যবহৃত হয়, তাই আসুন সেগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

My Name Ringtone Maker

এটি একটি খুব ভাল অ্যাপ নিজের নামের রিংটোন বানানোর জন্য এর বিশেষ বৈশিষ্ট্য এটিতে এমপি 3 কাটারের সুবিধা রয়েছে যা আপনি গানগুলি কাটাতে এবং রিংটোন তৈরি করতে পারেন। এতে আপনি অনেক পুরুষ এবং মহিলাদের ভয়েস পাবেন যা আপনার রিংটোনকে আরও উন্নত করে। এই অ্যাপ্লিকেশনটি এর রেটিং এবং ইনস্টলেশন প্রক্রিয়া দ্বারা কতটা জনপ্রিয় তা আপনি নিজে দেখতে পারেন।

My Name Ringtone Maker & Flash Alert

এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি নিজের নামটি রিংটোনও বানাতে পারেন, কেবল এই জন্য আপনাকে  বক্সের ভিতর  আপনার নামটি প্রবেশ করতে হবে এবং এটি খেলতে হবে এবং এটি সংরক্ষণ করতে হবে। এটিতে আপনি এমপি 3 কাটারের ওপশন পাবেন।

অবশ্যই পড়ুন-

এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে আপনি নিজের নামটি রিংটোনও বানাতে পারেন, কেবল এই জন্য আপনাকে পাঠ্য বাক্সে আপনার নামটি প্রবেশ করতে হবে এবং এটি প্লে করতে হবে এবং এটি ডাউনলোড করতে হবে। এটিতে আপনি এমপি 3 কাটার ওপশন পাবেন।

Name RingTone Maker 

উপরে দুটি  অ্যাপ্লিকেশনগুলির মতো এটিও নিজের নামের মতো একটি রিংটোন তৈরির অ্যাপ্লিকেশন, তবে এর মধ্যে একটি পার্থক্য রয়েছে যে আপনি এটিতে পটভূমি সংগীত যুক্ত করার ওপশন পাবেন না, আপনি কেবল এটিতে সাধারণ পাঠ্য থেকে স্পিচ রিংটোন তৈরি করতে পারেন।

আমাদের শেষ কথাঃ

আপনি যদি নিজের নামের জন্য একটি রিংটোন বানাতে চান তবে আমরা (নামের রিংটোন  কিভাবে বানানো হয়) তার  তরিকার উপরে যা বলেছি তা থেকে আপনি সহজেই আপনার নামটির রিংটোন বানাতে পারেন। আপনি যদি আমাদের পোস্টটি ভালো লাগে তবে পোস্টটি ভাল লাগলে কমেন্ট ও শেয়ার করুন।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post