Snapchat App Download | স্ন্যাপচ্যাট অ্যাপটি কী এবং কিভাবে ইন্সটল করবেন?

স্ন্যাপচ্যাট অ্যাপ ডাউনলোডঃ হ্যালো বন্ধুরা, (অনলাইন কাজ) আপনাকে স্বাগতম, আজ আমরা আপনাকে বলব যে (স্ন্যাপচ্যাট কী? যদি আপনিও স্ন্যাপচ্যাট ব্যবহার করতে চান এবং স্ন্যাপচ্যাট কিভাবে চালাই জানতে চান তবে এই পোস্টে আপনি এটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পাবেন।

স্ন্যাপচ্যাট অ্যাপ ডাউনলোডঃ হ্যালো বন্ধুরা, (Online Kaj) আপনাকে স্বাগতম, আজ আমরা আপনাকে বলব যে (স্ন্যাপচ্যাট কী? যদি আপনিও স্ন্যাপচ্যাট ব্যবহার করতে চান এবং স্ন্যাপচ্যাট কিভাবে চালাই জানতে চান তবে এই পোস্টে আপনি এটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পাবেন।

কীভাবে  (স্ন্যাপচ্যাট) ব্যবহার করবেন, আপনি আজ এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন। এবং আমরা এটি সহজ ভাষায় ব্যাখ্যা করব। আশা করি আপনি আমাদের সমস্ত পোস্ট পছন্দ করবেন। এবং আমরা আশা করি আপনি আরও আমাদের ব্লগে সমস্ত পোস্ট পছন্দ করতে বাধ্য।

আজ আমরা স্ন্যাপচ্যাট অ্যাপ সম্পর্কে কথা বলব, এই অ্যাপের সাহায্যে আপনি আপনার বন্ধুদের সাথে সম্পর্কযুক্ত করতে পারবেন। আপনি তাদের সাথে ফটো, ভিডিও শেয়ার করতে পারেন আপনি যদি আপনার ফটো শেয়ার করতে চান। তাহলে এই অ্যাপটিটি আপনার জন্য খুব ভাল একটি অ্যাপ।

Snapchat App Download Link

বন্ধু উপর লিংকে ক্লিক করে খুব সহজে গুগল প্লে স্টোরে থেকে স্ন্যাপচ্যাট অ্যাপসটি ডাউনলোড করতে পারবেন। উপর “স্ন্যাপচ্যাটঅ্যাপ ডাউনলোড লিংক” দেওয়া হল।

অবশ্যই পড়ুন-

আপনি কি স্ন্যাপচ্যাট চালানোর কথা ভাবছেন? এবং আপনি জানেন না যে স্ন্যাপচ্যাট কিভাবে চালায়, তাহলে আজকের এই পোস্টের মাধ্যমে আপনি স্ন্যাপচ্যাট চালানো শিখবেন। এবং এছাড়াও আপনি জানবেন যে “স্ন্যাপচ্যাট আইডি কিভবে তৈরি করে”।

অবশ্যই পড়ুন-

তাই বন্ধুরা, এখন জেনে রাখুন যে স্ন্যাপচ্যাট  কিভবে ব্যবহার করে এবং আপনিও স্ন্যাপচ্যাটের সম্পূর্ণ তথ্য পেতে চান। সুতরাং এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত স্নাপচ্যাট অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন তা অবশ্যই পড়তে হবে।

স্ন্যাপচ্যাট কি?

স্ন্যাপচ্যাট একটি সামাজিক নেটওয়ার্কিং সাইট। যা আপনি আপনার ফটো, ভিডিও শেয়ার করতে পারেন। এটি একটি মেসেজিং অ্যাপও। এটি অন্য একটি সামাজিক নেটওয়ার্কিং সাইট থেকে কিছুটা আলাদা।

অবশ্যই পড়ুন-

এতে আপনি যা ফটো এবং ভিডিও শেয়ার করুন না কেন এটি একটি সময়ের জন্য সংরক্ষণ করা হয়। এবং কিছু সময় পরে এটি মুছে ফেলা হয়।

এই অ্যাপ্লিকেশনটি ২০১১ সালে চালু হয়েছিল। এটিতে, আপনি ছবিতে ক্লিক করুন এবং এটি সম্পাদনা করতে পারেন। এবং ভিডিওটি মজাদার করার জন্য এতে বিভিন্ন ওপশন দেওয়া হয়েছে।

এই অ্যাপ্লিকেশনটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের জন্যই ব্যবহৃত হয়। এটিতে, আপনি আপনার বন্ধুদের সাথে 10 সেকেন্ড পর্যন্ত ছোট ভিডিও শেয়ার করতে পারেন।

অবশ্যই পড়ুন-

কীভাবে স্ন্যাপচ্যাটে একটি অ্যাকাউন্ট তৈরি করবেনঃ

কীভাবে Snapchat একটি অ্যাকাউন্ট তৈরি করবেন?

স্ন্যাপচ্যাট চালানোর জন্য আপনাকে প্রথমে একটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট তৈরি করতে হবে। স্ন্যাপচ্যাটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন:

Download App

সবার আগে আপনাকে আপনার মোবাইলে স্ন্যাপচ্যাট অ্যাপটি ডাউনলোড করতে হবে। আপনি সরাসরি এই লিঙ্কটিতে গিয়ে স্ন্যাপচ্যাট অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

Install And Open App

এখন অ্যাপটি ইনস্টল করুন এবং এটি  ওপেন করুন।
 

Sign Up

অ্যাপটি খোলার পরে সাইন আপ এ ক্লিক করুন।

What’s Your Name

এখন এই ওপশনে আপনার প্রথম এবং শেষ নাম লিখুন। তারপরে সাইন আপ এবং স্বীকৃতিতে ক্লিক করুন।

When is Your Birthday

এই বিকল্পটিতে আপনার জন্ম তারিখ লিখুন।

Pick A Username

এখানে আপনাকে আপনার users নাম লিখতে হবে। যে আপনি রাখতে চান

Set A Password

এখন এই অপশনে আপনার স্ন্যাপচ্যাট পাসওয়ার্ড লিখুন।

What’s Your Mobile Number

আপনার মোবাইল নাম্বার প্রবেশ করুন

Enter Confirmation Code

নিশ্চিতকরণ কোডটি প্রবেশ করুন যা আপনার মোবাইল নম্বরটিতে এখানে উপস্থিত হবে।

আপনার স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট তৈরি করা হয়েছে। এখন আপনি “স্ন্যাপচ্যাট” ব্যবহার করতে পারেন। আপনি আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড প্রবেশ করে যে কোনও সময় স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টে লগইন করতে পারেন।

স্নাপচ্যাট অ্যাপ কিভাবে ব্যবহার করেঃ

স্ন্যাপচ্যাট ব্যবহার করা খুব সহজ। আসুন এখন স্ন্যাপচ্যাট কীভাবে ব্যবহার করবেন তা জেনে নিই:

Chatting

চ্যাটিং করতে আইকনের ক্যামেরা আইকনটির বাম দিকের চ্যাটটি স্ন্যাপচ্যাট হোমে উপস্থিত হবে। এটিতে ক্লিক করুন। তারপরে আপনার বন্ধুদের নামের একটি তালিকা উপস্থিত হবে।

আপনি যে কোনও বার্তা প্রেরণ করতে চান তার নামে ক্লিক করে আপনি এটির সাথে চ্যাট করতে পারেন  আপনি যদি আপনার কোনও বন্ধুর নাম  সার্চ করতে চান তবে ডানদিকে প্লাসে ক্লিক করে নামটিও সার্চ করতে পারেন।

Photo/Video Upload

একটি ভিডিও আপলোড করতে, আপনাকে আপনার স্ন্যাপচ্যাট হোমে গিয়ে ক্যামেরা আইকনটি দীর্ঘ চাপতে হবে। আপনি এটিতে একটি 10-সেকেন্ডের ভিডিও আপলোড করতে পারেন।
মোবাইল গ্যালারী থেকে ফটো এবং ভিডিও আপলোড করতে ক্যামেরা আইকনের নীচে পিক আইকনে ক্লিক করুন। এবং সেখান থেকে ফটো / ভিডিও নির্বাচন করুন।

Story

স্ন্যাপচ্যাট স্টোরি আপলোড করতে, স্ন্যাপচ্যাট হোমের ক্যামেরা আইকনটির ডান পাশের স্টোরি আইকনে ক্লিক করুন। এখন আপনি পরবর্তী ট্যাবে আমার স্টোরি ক্লিক করে আপনার স্টোরিতে আপলোড করতে পারেন।

Bitmoji

এটি স্ন্যাপচ্যাটের একটি অ্যাপও। যা ব্যবহার করে আপনি নিজের পছন্দের ইমোজি আপনার প্রোফাইলে রাখতে পারেন। বিটমোজি ব্যবহার করতে, আপনি আপনার প্রোফাইলে ইমোজি আইকনটি আপনার নামের নীচে দেখতে পাবেন। আপনি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন এবং এটি ক্লিক করে আপনার প্রোফাইলে ইমোজি রাখতে পারেন।

বন্ধুরা, স্নাপচ্যাটে আরও অনেক অনুরূপ বৈশিষ্ট্য রয়েছে যা আপনি ব্যবহার করতে পারেন। এবং এগুলি ব্যবহার করা খুব সহজ।

আমাদের শেষ কথাঃ

আজকের পোস্টে, আমরা আপনাকে (স্ন্যাপচ্যাট কী?) সম্পর্কে বললাম। এবং আপনি এই পোস্টের মাধ্যমে স্ন্যাপচ্যাট  অ্যাকাউন্ট কিভাবে বানতে হয় সে সম্পর্কে তথ্য পেয়েছেন। আশা করি, বন্ধুরা আপনাকে এই তথ্যটি ভালভাবে দিয়েছি। আপনি স্ন্যাপচ্যাট কিভাবে  চালায় অনেক কিছু জানতে পেরেছেন। আজ আপনি একটি স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট তৈরি করতে শিখেছেন। এবং এই পোস্টের তথ্য আপনার বন্ধুদেরও শেয়ার দিন।আপনি যদি আমাদের ওয়েবসাইটটির সর্বশেষ আপডেট পেতে চান তবে আপনাকে আমাদের ( অনলাইন কাজ) ওয়েবসাইটে সাবস্ক্রাইব করতে হবে।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post