তিন পাত্তি গেমসঃ অনলাইনে তিন পাত্তি গেম খেলার লাইভ ফ্রি চিপ কোড।

তিন পাত্তি: আপনি সকলেই (teen pathi)  গেমের সম্পর্কে জানেন, এটি একটি পুরানো খেলা যা তখন সেই ব্রিটিস থেকেই খুব পছন্দ করে সবাই । তিন পাত্তি টাকা দিয়ে খেলা যা (জুয়া) বলা হয়।

অবশ্যই পড়ুন-

অনেকে তিন পাত্তি গোল্ড খেলাটিকে ভুল বলে মনে করেন, তবে আজও এটি বড় বড় ক্লাবগুলিতে টাকা দিয়ে খেলে তবে আজ আমরা আপনাকে (তিন পাত্তি গোল্ড গেম) সম্পর্কে বলব, যেখানে আপনি টিন পাত্তি গেমটি ফ্রীতে খেলতে পারবেন।

তিন পাত্তি: আপনি সকলেই (teen pathi)  গেমর সম্পর্কে জানেন, এটি একটি পুরানো খেলা যা তখন সেই ব্রিটিস থেকেই খুব পছন্দ করে সবাই । তিন পাত্তি টাকা দিয়ে খেলা যা (জুয়া) বলা হয়।
টিন পাত্তি গেমটি বর্তমান সময়ে খুব জনপ্রিয়। এটি আপনার বিনোদনের জন্য উপযুক্ত। আপনি এটি খেলে বিরক্ত হবেন না, আপনি অনেক ধরণের বৈশিষ্ট্য পাবেন যাতে আপনি এটি আরও গেমটিকে উপভোগ করবেন। এটি তরুণ প্রজন্মের একটি প্রিয় খেলা হয়ে উঠছে। যার কারণে সারা বিশ্বের লোকেরা (টিন পাত্তি ডাউনলোড) করে এটি উপভোগ করছেন।

অবশ্যই পড়ুন-

তিন পাত্তি ডাউনলোড লিংকঃ

আপনি যদি তিন পাত্তি গেমটি উপভোগ করতে চান তবে এর জন্য আপনাকে প্রথমে আপনার ফোনে (তিন পাত্তি গেম ডাউনলোড) করতে হবে। তার জন্য, আপনার ফোনের গুগল প্লে স্টোরে যান এবং সেখানে  সার্চ বক্সে “(Teen Patti Gold)” অ্যাপ্লিকেশনটি  সার্চ করুন এবং তারপরে তিন পাত্তি গোল্ড গেমটি ডাউনলোড করুন। তিন পাত্তি ডাউনলোড করার সময়, আপনি বিনামূল্যে 1 লক্ষ চিপ পাবেন। এই গেমটির রেটিং ৪.6 পেয়েছে যা বেশ ভাল এই অ্যাপ্লিকেশনটি এখন পর্যন্ত ১ কোটিরও বেশি লোক ডাউনলোড করেছে।

Teen Patti Game ব্যবহারঃ

এখন আপনি অবশ্যই তিন পাত্তির গেমটি ডাউনলোড করেছেন। এখন এই গেমটি ওপেন করুন , এটি আপনাকে ওপেন করার সাথে সাথেই ভাষা নির্বাচন করতে বলবে, আপনার ভাষা নির্বাচন করুন। এর পরের পৃষ্ঠায় এটি আপনাকে লগইন করতে বলবে, আপনি ফেসবুকের মাধ্যমে লগইন করতে পারেন বা উপর ক্লিক করে এগিয়ে যেতে পারেন। 

এখন এই গেমের হোম পেজটি আপনার সামনে আসবে, এখানে আপনি বিভিন্ন গেমের জন্য মাল দেখতে পাবেন, আপনি যে টেবিলটি খেলতে চান তা নির্বাচন করুন এবং আপনার খেলা শুরু হবে। এছাড়াও, (তিন পাত্তি গেম) বিধিগুলি যত্ন সহকারে পড়তে ভুলবেন না।

তিন পাত্তি গোল্ড গেমঃ

আপনি যখন এই গেমটি ডাউনলোড এবং খোলার সময় আপনাকে একটি তিন পাত্তি  ফ্রি চিপস কোড দেওয়া হয় যার সাহায্যে আপনি বিনামূল্যে চিপস পেতে পারেন, এই কোডটি আপনার গেমের হোম পেজে প্রদর্শিত হয়। আপনি আপনার বন্ধুদের শেয়ার মাধ্যমে ক্লিক করে হোয়াটসঅ্যাপ বা ফেসবুকের মাধ্যমে আমন্ত্রণ জানাতে পারেন। 
যার সাহায্যে আপনার প্রতিটি বন্ধু যুক্ত হওয়ার পরে আপনি 25000 চিপ পাবেন এবং আরও বন্ধু যুক্ত করা গেলে এই চিপগুলি ধীরে ধীরে বৃদ্ধি পাবে। এতে আপনি ১ কোটি চিপস পেতে পারেন। আপনি যদি এই অ্যাপ্লিকেশনটিতে লগইন না করে থাকেন, তবে আপনি ফেসবুকের সাথে লগইন করেন এবং আপনি ফেসবুকে লগইন করার সময় 1,20,000 চিপ পাবেন।

কীভাবে তিন পাত্তি খেলা জিতবঃ

এখানে আমরা আপনাকে তিন পাত্তি ভাল কার্ড পেতে একটি কোড ট্রিকের কথা বলছি, যাতে আপনি তিন পাত্তি প্রচুর চিপস জিততে পারেন। প্রথম গেমের 50 টি টিপস, দ্বিতীয় গেমটিতে 20 টিপস এবং তৃতীয় গেমের 50 টি টিপসের মতো টিপটির মাধ্যমে আপনি কার্ড বিতরণকারীকে দিতে হবে, তাই আপনাকে এই কোডটি দিতে হবে যাতে আপনার কার্ডগুলি ধীরে ধীরে আসতে শুরু করে । পরবর্তী আমরা আপনাকে কয়েকটি কোড দিচ্ছি যা আপনি নিজের অনুসারে প্রয়োগ করতে পারেন।

  • 50, 80, 50
  • 320, 10, 60
  • 150, 40, 70
  • 110, 20, 10
  • 60, 30, 40
  • 150, 10, 30
  • 100, 40, 30
  • 130, 70, 90
  • 160, 90, 190
  • 120, 80, 90
আমাদের শেষ কথা

তিন পাত্তি গেম একটি দুর্দান্ত গেম, এটি আমরা সাধারণত কার্ডের মাধ্যমে খেলি, তবে আজকের সময়ে আমরা আমাদের ফোনেও এই গেমটি খেলতে পারি। অনেকে কার্ড বা জুয়া খেলা পছন্দ করেন,তিন পাত্তি অ্যাপটি তাদের পক্ষে খুব ভাল, এই অ্যাপের সাহায্যে তিন পাত্তি গেমটি খেলা খুব সহজ হয়ে যায়। সে কারণেই আজ আমরা আপনাকে তিন পাত্তি গোল্ড গেমটি বিনামূল্যে ডাউনলোড করতে এবং এটি কিভাবে খেলে, সুতরাং আপনি যদি আমাদের আর্টিকেল পছন্দ করেন, তবে দয়া করে এই পোস্টটি আরও বেশি করে শেয়ার করুন

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post