YouNow App কি? কিভাবে ইউনো অ্যাপ ডাউনলোড করব?

YouNow app: ইউনো অ্যাপ একটি লাইভ স্ট্রিমিং ভিডিও সম্প্রচার এবং বন্ধুদের সাথে চ্যাট করার সেরা অ্যাপ।

YouNow app কি?

ইউনো অ্যাপ স্ন্যাপচ্যাটের মতোই লাইভ স্ট্রিম ভিডিও চ্যাটিং করার যা আপনি সারাবিশ্বের সাথে লাইভ স্ট্রিমি কথা বলেতে পারবেন। “ইউনো অ্যাপলিকেশনটি আপনার সরাসরি বন্ধুবান্ধবকে  ফ্রীতে লাইভ স্ট্রিমিং ভিডিও সম্প্রচার এবং চ্যাটগুলির মতো কাজ করতে পারবেন।

YouNow App Download link | ইউনো অ্যাপ ডাউনলোড লিংকঃ

বন্ধরা “ইউনো অ্যাপ” একটি বর্তমানে জনপ্রিয় ভিডিও চ্যাটিং অ্যাপ বলে মনে করা হয়। নিচে “ইনো অ্যাপ ডাউনলোড লিংক” দেওয়া হলো আপনার সরাসরি গুগল প্লে-স্টোরে গিয়ে ইন্সটল করে নিতে পারেন।

ইউনূ / ইউনো অ্যাপসের বিভিন্ন ফিচারঃ

YouNow app: ইউনো অ্যাপ একটি লাইভ স্ট্রিমিং ভিডিও সম্প্রচার এবং বন্ধুদের সাথে চ্যাট করার সেরা অ্যাপ।
অনেকগুলা লোক একসাথে লাইফ স্টিমিং করার বা একসাথে কথা বলার সেরা উপায় হ'ল (ইউনো অ্যাপ)। সারা বিশ্বের মানুষের সাথে লাইভ স্ট্রিম এবং ভিডিও চ্যাট সরাসরি দেখুন। অনস্ক্রিনে অতিথি আপ্যায়ন করা, সেলফি তোলা, উপহার পাঠানো এবং মুহুর্তগুলি তৈরি করতে মজা করুন।

অবশ্যই পড়ুন-

অন্যান্য ব্যবহারকারীর সাথে চ্যাট করতে লাইভ স্ট্রিমগুলিতে যোগদান করুন। লাইভ ভিডিও সম্প্রচার ব্রাউজ করুন এবং মুহুর্তের ফিডে আপনি কী মিস করেছেন সেটিকে ধরুন। ব্রডকাস্টারগুলি সন্ধান করুন, উপহার পাঠান, অতিথি তারাগুলি দিন এবং আপনার প্রিয় লাইভ স্ট্রিমের মুহুর্তগুলি ক্যাপচার করুন। স্ন্যাপচ্যাটের পাশাপাশি এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে দেখুন।

অন্যান্য ব্যবহারকারীদের সাথে চ্যাট করুন এবং নতুন লোকের সাথে দেখা করুন। স্রষ্টা, শিল্পী, সঙ্গীতজ্ঞ, আপনার প্রিয় ব্যক্তিত্ব এবং এমনকি নতুন বন্ধু সন্ধান করুন। আপনার প্রোফাইলে সবুজ "লাইভ করুন" বোতামটি আলতো চাপ দিয়ে সরাসরি যান।

অবশ্যই পড়ুন-

লাইভ স্ট্রিমার এবং আপনার আগ্রহের সাথে বন্ধুরা, এটি গেমিং, স্পোর্টস, সংগীত, ব্লগিং এবং আরও অনেক কিছু হোক। এটি সেরা ফ্রি লাইভ স্ট্রিমিং অ্যাপ। সরাসরি সম্প্রচার দেখুন এবং আপনার প্রিয় লোকদের অনুসরণ করুন। প্রতিভাধর ব্রডকাস্টারগুলি আবিষ্কার করার, লাইভ স্ট্রিমগুলি দেখতে এবং সারা বিশ্বের মানুষের সাথে লাইভ ভিডিও চ্যাট করার সর্বোত্তম উপায়।

ইউনো অ্যাপ ইন্সটলেশনঃ

আপনার ডিভাইসের জন্য আপনার যদি সোশ্যাল মিডিয়া কোনও ফ্রি অ্যাপের প্রয়োজন হয় তবে আপনি সরাসরি লাইভ স্ট্রিম ভিডিও চ্যাট ব্যবহার করতে পারেন তবে এই অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে আপনার অ্যান্ড্রয়েড ৪.৪ ভার্সন প্রয়োজন হবে। আপনার প্রিয় ফাইল ম্যানেজারটি ব্যবহার করে অ্যাপটিকে ডাউনলোড করুন এবং এটি খুলুন এবং (ইউনো অ্যাপ)  নামটিতে আলতো চাপিয়ে এটি ইনস্টল করুন। যদি ইনস্টলেশনটি শুরু না হয় তবে আপনার অ্যান্ড্রয়েড সেটিংস থেকে Unknown ওপশন এনবেল করতে হবে। 

আমাদের শেষ কথাঃ

আপনি যদি সরাসরি লাইভ স্ট্রিম ভিডিও চ্যাটিং ইউনো অ্যাপস সম্পর্কে আরও জানতে চান তবে আপনি কমেন্ট মাধ্যমে আমাদের জানাতে পারেন।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post