ইনস্টাগ্রাম অ্যাপঃ কীভাবে ইনস্টাগ্রাম ডাউনলোড করবেন !

ইনস্টাগ্রাম অ্যাপঃ বন্ধুরা, আজকের দিনে  এমন কোন লোক নাই যে ইনস্টাগ্রাম ব্যবহার করেছেন না। একটা সময় ছিল যখন লোকেরা কেবল সামাজিক যোগাযোগ মাধ্যমের নামে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং টুইটার জানত, তবে ইনস্টাগ্রামটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলির মধ্যে এটি ছড়িয়ে পড়ার সাথে দ্রুত ছড়িয়ে পড়ে। বিশ্বব্যাপী ইনস্টাগ্রামের এক বিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে।

আজ সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যা মানুষকে রাতারাতি জনপ্রিয় এবং বিখ্যাত করে তোলে। তাই আজ আমরা আপনাদের জন্য প্রচুর জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের তথ্য নিয়ে এসেছি, যা আপনি ইনস্টাগ্রামের নামে জানেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক (কীভাবে ইনস্টাগ্রাম কী আইডি বানাবেন)?

অবশ্যই পড়ুন-

আপনি যদি (ইনস্টাগ্রাম কী), কীভাবে ইনস্টাগ্রাম, ইনস্টাগ্রাম কী স্টোরি ব্যবহার করবেন, ইনস্টাগ্রামটি কীভাবে চালানো হয় এবং কীভাবে ইনস্টাগ্রাম ডাউনলোড করতে হয় এবং ইনস্টাগ্রাম কি স্টোরি সন্ধানে যদি আপনি এই পোস্টে পুরোপুরি পড়ুন।

ইনস্টাগ্রাম কি?

ইনস্টাগ্রাম অ্যাপঃ বন্ধুরা, আজকের দিনে  এমন কোন লোক নাই যে ইনস্টাগ্রাম ব্যবহার করেছেন না। একটা সময় ছিল যখন লোকেরা কেবল সামাজিক যোগাযোগ মাধ্যমের নামে ফেসবুক, হোয়াটসঅ্যাপ এবং টুইটার জানত, তবে ইনস্টাগ্রামটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলির মধ্যে এটি ছড়িয়ে পড়ার সাথে দ্রুত ছড়িয়ে পড়ে। বিশ্বব্যাপী ইনস্টাগ্রামের এক বিলিয়নেরও বেশি ব্যবহারকারী রয়েছে।
ইনস্টাগ্রাম একটি খুব জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম। ইনস্টাগ্রামের সাহায্যে আপনি আপনার আত্মীয় বা বন্ধুদের সাথে সংযুক্ত থাকতে পারেন, তাদের অনুসরণ করতে পারেন এবং তাদের আমন্ত্রণ জানাতে পারেন, তাদের সাথে ইনস্টাগ্রামে বার্তা, ফটো এবং ভিডিও শেয়ার করতে পারেন। এছাড়াও, আপনি একটি বিশেষ ক্যাপশনে আপনার ফটো বা ভিডিওগুলি বন্ধুদের একটি বিশেষ গ্রুপে শেয়ার করতে পারেন। ইনস্টাগ্রাম অল্প সময়ের মধ্যে একটি খুব জনপ্রিয় অ্যাপ্লিকেশন।

ইনস্টাগ্রাম অ্যাপ সম্পুর্ন তথ্যঃ

আপনি কি জানেন যখন ইনস্টাগ্রামটি এসেছিল, ইনস্টাগ্রাম বৈশিষ্ট্য এবং উপকারগুলির অর্থ কী, তা না হলে আমাদের আর্টিকেলে আপনি ইনস্টাগ্রাম সম্পর্কিত প্রতিটি ছোট এবং বড় তথ্য পাবেন।

ইনস্টাগ্রামটি 2010 সালে কেভিন সিস্ট্রোম এবং মাইক ক্রিগার তৈরি করেছিলেন। এটি আইওএস অপারেটিং সিস্টেমের জন্য ২০১০ সালে, অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ২০১২ সালে এবং উইন্ডোজের জন্য ২০১১ সালে চালু হয়েছিল। ইনস্টাগ্রামের ক্রমবর্ধমান জনপ্রিয়তার কারণে ২০১২ সালে ফেসবুক এটি কিনেছিল।

অবশ্যই পড়ুন-

ইনস্টাগ্রাম শব্দটি দুটি শব্দ নিয়ে গঠিত  ইনস্টা+ক্যামেরা = (ইনস্টাগ্রাম) আমরা একে ফটো শেয়ারিংও বলতে পারি। ইনস্টাগ্রাম ফেসবুক হোয়াটসঅ্যাপ এবং টুইটারে তার সাইটে শেয়ার করা ছবি শেয়ার করার অনুমতি দেয়। স্টোরি বৈশিষ্ট্যটি ইনস্টাগ্রামে সর্বাধিক জনপ্রিয়। ব্যবহারকারীরা তাদের স্টোরি তাদের প্রিয় ছবি এবং ভিডিও প্রয়োগ করতে পারেন। আমরা ইনস্টাগ্রামে লাইভ ভিডিও শেয়ার করতে পারবেন। ইনস্টাগ্রাম টেলিভিশন (আইজিটিভি) একটি ইনস্টাগ্রাম সংযুক্ত অ্যাপ্লিকেশন, যার উপরে আমরা ১ ঘন্টা দীর্ঘ ভিডিওগুলিও শেয়ার করতে পারি।

ইনস্টাগ্রাম ডাউনলোড লিংকঃ

অন্যান্য অ্যাপ্লিকেশনগুলির মতো, ইনস্টাগ্রামটি সহজেই ফোনে ডাউনলোড করা যায়। ইনস্টাগ্রাম অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করা যায়। ইনস্টাগ্রাম ক্যামেরা লোকেরা সম্পাদনা সহ ফটো এবং ভিডিও শেয়ার করতে দেয়, ইনস্টাগ্রামে রয়েছে অনেক সুবিধা। ইনস্টাগ্রাম এমন একটি নেটওয়ার্কে পরিণত হয়েছে যার মাধ্যমে লোকেরা অনলাইন শপিং এবং ব্যবসায়ের বিজ্ঞাপনের দিকে ঝোঁক শুরু করে।

File NameInstagram App | ইনস্টাগ্রাম অ্যাপঃ
Size 37.9MB
Version Requairment4.1 Android
CostFree
Total Downloads 1B+
DeveloperEditors' Choice
Last Update1 Day Ago

আমাদের শেষ কথাঃ

বর্তমান সময়ে, একজন সাধারণ ব্যক্তি থেকে বড় সেলিব্রিটি, ইনস্টাগ্রাম ব্যবহার করে, আপনি এখানে সহজেই ফটোগুলির সাথে 1-2 মিনিটের ভিডিও শেয়ার করতে পারেন যা সর্বশেষ আপডেটের সাথে যুক্ত থাকার একটি খুব ভাল উপায়, আজ আপনি সর্বাধিক খুঁজে পাবেন ইনস্টাগ্রাম অ্যাপ্লিকেশনটি ব্যক্তিদের ফোনে পাওয়া যাবে।
বন্ধুরা, আশা করি আপনি আমাদের পোস্টটি ইনস্টাগ্রাম কাকে বলে আমার পছন্দ করেছেন এবং এর মাধ্যমে আপনি ইনস্টাগ্রাম সম্পর্কে প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন। আপনার এই তথ্যটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করা উচিত এবং আমাদের উত্সাহিত করা উচিত। আপনি আমাদের কমেন্ট  করতে পারেন এবং আপনার পরামর্শ আমাদের দিতে পারেন, আপনার পরামর্শগুলি আমাদের জন্য মূল্যবান। শেষ পর্যন্ত আমাদের পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post