ব্লগারের পোস্ট আনলক ডাউনলোড লিংক স্ক্রিপ্টটি সাবস্ক্রাইব করুন

হ্যালো বন্ধুরা! আপনার অনলাইন কাজ ব্লগে স্বাগতম। তাই আজকের এই পোস্টে আমরা ব্লগার (সোশ্যাল কনটেন্ট লকার স্ক্রিপ্ট) এর জন্য সাবস্ক্রাইব আনলক ডাউনলোড লিংক স্ক্রিপ্ট সম্পর্কে কথা বলতে যাচ্ছি। এবং এই ব্লগার আমরা ডাউনলোড লিংক বোতাম কিভাবে লাগায় আনলক করতে সাবস্ক্রাইব করুন? সুতরাং আমরা এই পোস্টে এই সমস্ত জিনিস জানব। সুতরাং এই পোস্টের সাথে থাকুন এবং আরও বিস্তারিত জানুন।

বন্ধুরা, আপনি যদি একজন ব্লগার হন এবং পাশাপাশি ইউটিউব ভিডিও তৈরি করেন। সুতরাং ইউটিউব চ্যানেল তৈরি করা আপনার জন্য একটি খুব বড় কাজ হয়ে ওঠে। এমন পরিস্থিতিতে চ্যানেলে সর্বাধিক সাবস্ক্রাইব হওয়া জরুরি  এর জন্য, আপনাকে দুর্দান্ত এই ট্রিক ব্যবহার করতে হবে।

ডাউনলোড লিংক আনলক করুন সাবস্ক্রাইব করে

ব্লগারের পোস্ট আনলক ডাউনলোড লিংক স্ক্রিপ্টটি সাবস্ক্রাইব করুন

তবে কিছু কিছু ক্ষেত্রে সবকিছু করা সত্ত্বেও চ্যানেলটিতে ভিউয়ার আসেন না। এমন পরিস্থিতিতে, আনলক ডাউনলোড লিংক বোতামটি সাবস্ক্রাইব করুন খুব দরকারী। আপনাকে যা করতে হবে তা হ'ল যে কোনও ডাউনলোড ফাইলকে এই স্ক্রিপ্টের সাথে সংযুক্ত করতে হবে। এর পরে, যদি কেউ এই ফাইলটি ডাউনলোড করতে চান তবে প্রথমে তাকে আপনার চ্যানেলে সাবস্ক্রাইব করতে হবে। তবেই সে ডাউনলোড বাটোন দেখতে পাবে।

ব্লগারের জন্য আনলক ডাউনলোড লিংক স্ক্রিপ্টটি সাবস্ক্রাইব করুনঃ

সুতরাং এখন আমরা কীভাবে অবশেষে আমাদের ব্লগার / ব্লগস্পটের ব্লগ পোস্টে এই সাবস্ক্রাইবটি আনলক ডাউনলোড লিংক বাটোন যুক্ত করতে পারি । এর জন্য আপনাকে আনলক ডাউনলোড লিংক স্ক্রিপ্টটি সাবস্ক্রাইব করতে হবে।

অবশ্যই পড়ুন-

সুতরাং এর জন্য, আমি আপনাকে একটি ছোট টুল এইচটিএমএল, সিএসএস এবং জাভাস্ক্রিপ্ট ব্যবহার করে তৈরি করেছি। এটি ব্যবহার করে আপনি সহজেই আপনার ব্লগে আনলক ডাউনলোড বোতামটিতে এই সাবস্ক্রাইবটি যুক্ত করতে পারেন।

ব্লগারে ডাউনলোড লিংক বোতামটি আনলক করতে সাবস্ক্রাইব করার পদক্ষেপগুলি

  • নতুন পোস্ট / পেজ তৈরিতে ক্লিক করুন
  • এখন কোড গুলা কপি করুন
  • এবং আপনি এই বোতামটি যেখানে দেখতে চান সেখানে তা পেস্ট করুন।

এখানে আপনার কোড-

<div class="buttons" style="border-radius: 6px; font-size: 15px; text-align: center;">
          <a class="fa fa-youtube-play" href="#" id="btn_yt" onclick="show()" onmouseout="this.style.background='red'" onmouseover="this.style.background='#e30202'" style="background: red; border-radius: 6px; color: white; display: inline-block; font-size: 15px; font-weight: 500; margin: 15px 30px; padding: 14px 0px; text-decoration: none; transition: all 0.2s linear 0s; width: 250px;">&nbsp;SUBSCRIBE TO UNLOCK LINK</a>
   <div style="margin: auto;"> 
          <a href="Enter Download Source Link" id="yt" onmouseout="this.style.background='red'" onmouseover="this.style.background='#135B0A'" style="background-color: red; border-radius: 6px; color: white; display: none; font-size: 15px; font-weight: 500; margin: 15px 30px; padding: 14px 0px; text-decoration: none; transition: all 0.2s linear 0s; width: 250px;">Click To Download</a> 
          <a class="fa fa-download" href="#" id="ytv" style="background-color: red; border-radius: 6px; color: white; display: none; font-size: 15px; font-weight: 500; margin: 15px 30px; padding: 14px 0px; text-decoration: none; transition: all 0.2s linear 0s; width: 250px;">&nbsp;Checking you subscribe or not...</a>
     </div>
        </div>

<!--Start Youtube subcribe javascript-->
<script type="text/javascript">
        var _0x28f9 = ["\x3C\x68\x32\x20\x61\x6C\x69\x67\x6E\x3D\x22\x63\x65\x6E\x74\x65\x72\x22\x3E\x3C\x69\x66\x72\x61\x6D\x65\x20\x73\x72\x63\x3D\x22", "\x2F\x3E\x3C\x2F\x69\x66\x72\x61\x6D\x65\x3E\x3C\x2F\x68\x31\x3E", "\x77\x72\x69\x74\x65"]; document[_0x28f9[2]](_0x28f9[0] + src1 + _0x28f9[1])
    </script>
<script type="text/javascript">
        document.getElementById("yt").style.display = "none";
        document.getElementById("ytv").style.display = "none";
        function show() {
            window.open('Enter Your YT Subscribe Link');
            // sleep(3000);
            setTimeout(function () {
                document.getElementById("yt").style.display = "block";
                document.getElementById("btn_yt").style.display = "none";
                document.getElementById("ytv").style.display = "none";
            }, 10000);
            //alert();
            document.getElementById("btn_yt").style.display = "none";
            document.getElementById("ytv").style.display = "block";
        }
        
    </script>
<!--End Youtube subcribe javascript-->
<center>
<b>Made By ?? <a href="https://www.onlinekaj.com" target="_blank">OnlineKaj</a></b>
</center>

স্ক্রিপ্টে রিপ্লেস করুন

Enter Download Source Link = এখানে আপনার ইউটিউব চ্যানেল লিংক দিন!

ব্লগারটির জন্য ডাউনলোড লিংক স্ক্রিপ্ট আনলক করতে সাবস্ক্রাইব করে এই পোস্টে আপনি কীভাবে পছন্দ করেছেন?  অথবা আপনিও একরকম পরামর্শ দিতে চান, তাহলে আপনি নীচের কমেন্ট বক্সে আপনার মতামত আমাদের সাথে শেয়ার করতে পারেন।


By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post