টাম্বলার অ্যাপঃ টাম্বলার অ্যাপ কিভাবে ডাউনলোড করব!

হ্যালো বন্ধুরা, অ্যাপস ক্যাটাগরিতে আপনাকে স্বাগতম। আজকের পোস্টে, আমরা আপনাকে টাম্বলার অ্যাকাউন্ট কিভাবে বানাতে হয় বলতে যাচ্ছি, আপনি কি টাম্বলারের উপর একটি অ্যাকাউন্ট তৈরি করে আপনার ফ্রি ব্লগ তৈরি করতে চান, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এবং আপনি এটিও জানবেন যে টাম্বলার সাহায্যে ফ্রী ব্লগ কিভাবে বানায়।

টাম্বলার কিভাবে ব্যবহার করবেন আপনি আজ এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন। আমরা এই পোস্টে আপনাকে খুব সাধারণ ভাষায় ব্যাখ্যা করব। আশা করি আপনি আমাদের পুরো পোস্ট পছন্দ করবেন। যেমন, আপনি আমাদের ব্লগে প্রতিটি পোস্ট পছন্দ করেছেন।

ইন্টারনেটের ব্যবহার আজ অনেক বেড়েছে। আজ, ইন্টারনেটের মাধ্যমে প্রতিটি ধরণের তথ্য পাওয়া যায়। ইন্টারনেটের মাধ্যমে আপনি ব্লগ তৈরি করে লোককে বিভিন্ন ধরণের তথ্য সরবরাহ করতে পারেন। অনেক লোক আজ ব্লগিংয়ের মাধ্যমে টাকা ইনকাম করছে এবং তাদের ব্লগের মাধ্যমে লোকদের তথ্য সরবরাহ করছে।

অবশ্যই পড়ুন-

আপনি যদি এখনও নিজের ব্লগ তৈরি না করে থাকেন এবং একটি ভাল প্ল্যাটফর্ম খুঁজছেন, আপনি (ব্লগিং থেকে টাকা ইনকাম) এটিতে ক্লিক করে জানতে পারেন। এর জন্য, আমরা আপনাকে টাম্বলার প্ল্যাটফর্মের সাহায্যে বিনামূল্যে একটি ব্লগ তৈরি করতে বলব। এতে আপনি ব্লগিংয়ের অনেকগুলি বৈশিষ্ট্যও পাবেন, যা আপনি আপনার ব্লগে এটি ব্যবহার করে ব্লগটিকে আরও ভাল লুকিং দিতে পারবেন।

তাহলে আসুন জেনে নেওয়া যাক এই পোস্টটি (টাম্বলার অ্যাপ কী) এটিতে একটি ব্লগ তৈরি করতে চান? আপনি যদি এটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে থাকেন তবে আপনি এটি সম্পর্কে সম্পূর্ণ তথ্য পাবেন এবং আপনি নিজের একটি ভাল ব্লগ তৈরি করতে সক্ষম হবেন।

টাম্বলার অ্যাপ কিঃ

হ্যালো বন্ধুরা, অ্যাপস ক্যাটাগরিতে আপনাকে স্বাগতম। আজকের পোস্টে, আমরা আপনাকে টাম্বলার অ্যাকাউন্ট কিভাবে বানাতে হয় বলতে যাচ্ছি, আপনি কি টাম্বলারের উপর একটি অ্যাকাউন্ট তৈরি করে আপনার ফ্রি ব্লগ তৈরি করতে চান, তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এবং আপনি এটিও জানবেন যে টাম্বলার সাহায্যে ফ্রী ব্লগ কিভাবে বানায়।
টাম্বলারে আপনি নিজের ব্লগ এবং ওয়েবসাইট পেজ সম্পূর্ণ ফ্রীতে তৈরি করতে পারবেন, এই প্ল্যাটফর্মে আপনি বিভিন্ন ধরণের বৈশিষ্ট্য পেয়ে যাবেন , আপনি নিজের ব্লগে এটি ব্যবহার করে আপনার ব্লগকে আর্কষনিয় করতে পারেন। এই ওয়েবসাইটে ব্লগ তৈরি করতে টাকা ব্যয় হয় না, এটি একেবারে বিনামূল্যে। আপনি এতে লিংক, ভিডিও, চিত্র, অডিও যুক্ত করতে পারেন।

কিভাবে টাম্বলার একাউন্ট তৈরি করবঃ

আপনি যদি টাম্বলারেও নিজের অ্যাকাউন্ট তৈরি করতে চান তবে নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন। তো চলুন এখন জেনে নেওয়া যাক (টাম্বলারে অ্যাকাউন্ট কিভাবে বানায়)।

Step 1: Go To Website

সবার আগে আপনাকে টাম্বলারের ওয়েবসাইট tumblr.com এ যেতে হবে।

Step 2: Tap On Log In

ওয়েবসাইটটি ঠোকার পরে, আপনি লগ ইন অপশন পাবেন, এটিতে ক্লিক করুন।

Step 3: Enter Your Details

এর পরে, টাম্বলারের একটি নতুন পেজ খুলবে, যাতে আপনাকে আপনার তথ্য পূরণ করতে হবে।

  • Email  - এটিতে আপনার ইমেল ঠিকানা লিখুন।
  • Password - আপনার অ্যাকাউন্টের জন্য পাসওয়ার্ড লিখুন।
  • Username - আপনি এখানে যে অ্যাকাউন্ট তৈরি করতে চান তা নাম লিখুন।
  • Sign Up- সমস্ত তথ্য পূরণ করার পরে, সাইন আপ অপশনে ক্লিক করুন।

Step 4: Enter Your Age

সাইন আপ এ ক্লিক করার পরে, আপনি বয়স সম্পর্কে একটি ওপশন পাবেন যেখানে আপনাকে আপনার বয়স সম্পর্কে জিজ্ঞাসা করা হবে, এখানে আপনাকে আপনার বয়স পূরণ করতে হবে।

Step 5: Terms Of Service

পরিষেবার শর্তাদি পরীক্ষা করে Next এ ক্লিক করুন।

Step 6: I’m Not A Robot

Next এ ক্লিক করার পরে, ক্যাপচা আপনার সামনে উপস্থিত হবে এবং চেকটি আই এম নট এ রোবোটে চিহ্নিত করবে। এর পরে, অলমোস্ট ডোন ক্লিক করুন।

Step 7: Select Categories

ক্যাপচাটি পূরণ করার পরে, একটি নতুন পেজ আপনার সামনে উন্মুক্ত হবে, যার মধ্যে হোয়াট'আর ইউ ইন্ট ইন বলবে, এতে আপনাকে আপনার পছন্দের 5 টি বিভাগ নির্বাচন করতে হবে এবং নেক্সট ক্লিক করুন।

Step 8: Verify Your Email

এখন আপনাকে নিজের ইমেলটি যাচাই করতে হবে, সেই ইমেইল জন্য ক্লিক করে আপনি নিজের ইমেলটি পাবেন এবং ভেরিফাই করবেন।

Step 9: Click This Is Me!

এখানে আপনাকে সবুজ লাইনে ক্লিক করতে হবে। এর পরে আপনি টাম্বলারের একটি বিজ্ঞপ্তি পাবেন, এতে আপনাকে এই ইজ মিয়ের ওপশনে ক্লিক করতে হবে। আপনার ইমেলটি ক্লিক করার সাথে সাথে তা ভেরিফাই করা হবে।

Step 10: Skip To Your Dashboard

এখন আপনার অ্যাকাউন্টটি টাম্বলারে তৈরি হয়েছে, স্কিপ টু ইয়োর ড্যাশবোর্ডে ক্লিক করুন।

সুতরাং এইভাবে আপনি টাম্বলারে আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পারেন, তারপরে আপনি ফ্রীতে আপনার ব্লগ তৈরি করতে পারবেন।

টাম্বলারে কীভাবে ফ্রী  ব্লগ তৈরি করবঃ

টাম্বলারে আপনার অ্যাকাউন্ট তৈরি করার পরে, বিনামূল্যে এটিতে আপনার ব্লগ তৈরি করতে আপনাকে নীচের দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে। আমরা আপনাকে ধাপে ধাপে এই ধাপে একটি ব্লগ তৈরি করতে শেখাব। তো আসুন জেনে নিই টুম্বলার পার ব্লগ তৈরি করে ।

Step 1: Open Account

প্রথমে, আপনাকে আপনার টাম্বলার অ্যাকাউন্ট ওপেন করতে  হবে।

Step 2: Click Make A Post

এখন টাম্বলারের ড্যাশবোর্ডে আপনি মেক এ পোস্টের অপশনটি পাবেন, এটিতে ক্লিক করুন।

Step 3: Select Post

আপনি কোন ধরণের পোস্ট করতে চান তা নির্বাচন করতে হবে। আপনি যে ধরণের পোস্ট করতে চান তা নির্বাচন করুন।

Step 4: Add Other Options

আপনার পোস্টটি এখানে লিখুন, আপনি যখন আপনার পোস্টটি শেষ করেছেন, তারপরে পোস্টের ওপশনে ক্লিক করুন। এটির সাহায্যে যদি আপনি আপনার পোস্টে কোনও ধরণের লিংক, ফটো, ভিডিও বা অডিও রাখতে চান তবে আপনি এই ওপশনে ক্লিক করতে পারেন।

টাম্বলার অ্যাপ ডাউনলোড লিংকঃ

আপনি যদি  টাম্বলার অ্যাপটি ব্যবহার করতে চান তবে আপনি সহজেই টাম্বলার অ্যাপটি ব্যবহার করতে পারেন। আমরা আপনাকে অ্যাপটি ডাউনলোড করার পদ্ধতি ও লিংক দিব আপনারা সহজে সেখানে অ্যাপটি ডাউনলোড বা ইন্সটল করতে পারেন-
File Nameটাম্বলার অ্যাপঃ
Size 36.7 MB
Version Requairment4.1 Android
CostFree
Total Downloads 100M+
Developertumblr
Last Update1 Day Ago

Step 1: Download Tumblr

সবার আগে গুগল প্লে স্টোরে যান এবং সার্চ বারে সার্চ করে টাম্বলার অ্যাপটি ডাউনলোড করুন এবং ডাউনলোড করুন বা নীচের বোতামে ক্লিক করে এটি ডাউনলোড করতে পারেন।

Step 2: Install Tumblr

ডাউনলোডের পরে, এখন এটি ইনস্টল করুন।

Step 3: Open Tumblr

অ্যাপটি ইনস্টল করুন এবং খুলুন
এখন আপনি এটি ব্যবহার করতে পারেন এবং এইভাবে আপনি সরাসরি এখান থেকে টাম্বলার অ্যাপটি ডাউনলোড করতে পারেন

আমাদের শেষ কথাঃ

আজকের পোস্টে আপনি টাম্বলার অ্যাপে ফ্রি ব্লগ কিভাবে বানায় এর তথ্য পেয়েছেন এবং টাম্বলার কিভাবে চালায় সে সম্পর্কেও জানতে পেরেছেন। আমরা আশা করি যে আমাদের সরবরাহিত তথ্যগুলি আপনার পক্ষে কার্যকর হবে।

বাংলা ভাষায় টাম্বলারে অ্যাকাউন্ট কীভাবে করবেন সে সম্পর্কে জানতে দয়া করে আমাদের এই পোস্টটির সহায়তা নিন। আপনি অবশ্যই এই পোস্টের মাধ্যমে (টাম্বলার অ্যাপ) কিভাবে ডাউনলোড করে সে তথ্য পেয়েছেন । কমেন্ট করে আপনি কীভাবে এই তথ্যটি পছন্দ করেছেন তা আমাদের জানান।

আপনার এই পোস্টের তথ্যটি আপনার বন্ধুদেরও দেওয়া উচিত এবং এই পোস্টটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করাও টাম্বলার অ্যাকাউন্ট কিভাবে  তৈরি করে,যাতে এই তথ্য আরও বেশি লোকের কাছে পৌঁছে যায়। আপনার যদি বাংলাতে টাম্বলার পোস্টে আপনার কোনও সমস্যা থাকে তবে আপনার কমেন্ট আপনার প্রশ্নটি অবশ্যই জিজ্ঞাসা করুন। আমাদের দল অবশ্যই আপনাকে সাহায্য করবে।

আপনি যদি আমাদের ওয়েবসাইটের সর্বশেষ আপডেটগুলি পেতে চান তবে আপনাকে আমাদের অনলাইন কাজ ওয়েবসাইটে সাবস্ক্রাইব করতে হবে তাহলে অন্য কোনো আটির্কেল বা তথ্য নিয়ে আবার দেখা হবে, বাই বাই বন্ধুরা, আপনার দিনটি শুভ হোক জয় বাংলা-চলুন আমরা সবাই মিলে এগিয়ে যায় সামনের দিকে!

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post