Elyments App | এলিমেন্টস অ্যাপ ডাউনলোড করুন?

Elyments app/Apk:চীন থেকে আসা ৫৯ টি মোবাইল অ্যাপ বয়কট করেছিল ভারত। তার পরে, ভারত এখন দেশীয় অ্যাপ্লিকেশন প্রচার করছে। সোস্যাল মিডিয়া অ্যাপগুলা ভারতে সবচেয়ে বেশি ব্যবহৃত হয়, যা অন্যান্য দেশের অ্যাপ।

    তবে এখন ভারতের নিজস্ব তৈরি সোশ্যাল মিডিয়া অ্যাপ এসেছে, যা আজকাল বেশ জনপ্রিয় হয়ে ওঠেছে। বলা হচ্ছে যে এর আশ্চর্যজনক বৈশিষ্ট্যগুলি ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারে প্রতিযোগিতা দিতে পারে। এই অ্যাপের নাম (এলিমেন্টস/elyments) এবং সম্প্রতি ভারতে এটি চালু হয়েছে।

    What is the Elyments app | এলিমেন্টস অ্যাপটি কী?

    Elyments App | এলিমেন্টস অ্যাপ ডাউনলোড করুন?

    "এলিমেন্টস অ্যাপ" এক ধরণের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। ভারতে অনেকগুলি অ্যাপ্লিকেশন নিষিদ্ধ করার পরে, সরকার নিজে অ্যাপ্লিকেশনটিকে প্রচুর উত্সাহ দিচ্ছে এবং ভারতীয় ডেভেলপারদের নতুন অ্যাপ্লিকেশন ডেভেলপ করতে বলছে যাতে অন্যান্য দেশের অ্যাপের উপর নির্ভরতা হ্রাস করতে পারে। (এলিমেন্টস অ্যাপ) সম্পূর্ণ আদিবাসী। ভারতের উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু নিজেই এটি চালু করেছেন  আপনি অবাক হবেন যে এখন অবধি ভারতে কোনও সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম ছিল না। এটি প্রথম সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যা সম্পূর্ণ ডেভেলপার দ্বরা তৈরি । মানে আপনি যদি এটি ব্যবহার করেন তবে আপনার ডেটা ভারতে থেকে যাবে।

    Elyments App Feature | এলিমেটস অ্যাপ বৈশিষ্ট্যগুলি-

    Elyments app দুর্দান্ত সব বৈশিষ্ট্য দ্বারা চালু করা হয়েছে।

    Elyments App Feature | এলিমেটস অ্যাপ বৈশিষ্ট্যগুলি

    - আরও ভাল ফটোগ্রাফির জন্য, এটি Air ক্যরেক্টার এবং বিভিন্ন ধরণের ফিল্টার সহ ছবি তোলা যায়।

    - এনক্রিপশন ব্যবহার করা হয়েছে, যার কারণে ব্যবহারকারীর অনুমতি ব্যতীত কোনও তৃতীয় পক্ষের সাথে ব্যবহারকারীর ডেটা শেয়ার করা যাবে না।

    - এতে, আপনি আপনার বন্ধুদের সাথে কথা বলার জন্য একটি গ্রুপ তৈরি করতে পারেন।

    - এতে আপনি নিজের আগ্রহের পোস্ট এবং সামগ্রী সার্চ করতে পারেন।

    - খুব ভাল মানের ভিডিও কলিং করা যায়।

    - এতে 8 টি ভাষা থাকই, যার কারণে এটি সহজেই পুরো ভারত জুড়ে ব্যবহার করা যায়।

    এতে আপনি এলিমেটস পে নামের বৈশিষ্ট্যটি সহ একটি সুরক্ষিত অর্থ প্রদান করতে সক্ষম হবেন

    - এই সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে, আপনি যেকোনো পণ্য কিনতে সক্ষম হবেন।

    - এই অ্যাপটিতে পাবলিক প্রোফাইলগুলিও থাকবে, যা ব্যবহারকারীরা অনুসরণ করতে বা সাবস্ক্রাইব করতে সক্ষম হবে। এতে আঞ্চলিক ভয়েস কমান্ডের বৈশিষ্ট্যও পরে যুক্ত করা হবে।

    - এই অ্যাপ্লিকেশনটিতে কিছু বৈশিষ্ট্য ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো হবে যেমন স্বয়ংক্রিয় বন্ধুদের গল্পের টাইমলাইনে আসা, ব্যক্তিগত চ্যাট করা ইত্যাদি.

    Elyments App Owner | এলিমেন্টস অ্যাপের মালিক

    Elyments app এটি সম্পূর্ণ আদিবাসী। এটি শ্রী শ্রী রবি শঙ্করের সংগঠন আর্ট অফ লিভিংয়ের স্বেচ্ছাসেবক আইটি প্রফেশনাল দ্বারা তৈরি করা হয়েছে।

    Elyments App Download | এলিমেটস অ্যাপ ডাউনলোড করুন?

    আপনি যদি এটি ডাউনলোড করতে চান তবে আপনি প্লে স্টোরে গিয়ে ডাউনলোড করে ইনস্টল করতে পারেন। এলিমেন্টস সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি এখনও ওয়েব ভার্সন আসেনি (এলিমেটস অ্যাপ ফর ডেস্কটপ), সুতরাং আপনি যদি এটি আপনার ডেস্কটপ বা ল্যাপটপে চালাতে চান তবে আপনি এখন এটি চালাতে সক্ষম হবেন না। এটি ব্যবহার করতে, আপনাকে নিজেই মোবাইল অ্যাপটি ডাউনলোড করতে হবে। এটি সবেমাত্র দুটি ভার্সনে অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য চালু করা হয়েছে।

    File Nameএলিমেন্টস অ্যাপ Details
    Size 18.MB
    Version Requairment4.1 Android
    CostFree
    Total Downloads 1M+
    DeveloperSumeru Software Solutions PVT Ltd
    Last Update1 Day Ago

    ভারত ও চীনের মধ্যে ক্রমবর্ধমান বিরোধের মধ্যে ভারতের জনগণ চীনের অ্যাপ্লিকেশন বর্জন করতে শুরু করে। চীনের পণ্যটিও অনেক জায়গায় বয়কট করা হয়েছিল।

    ভারত সরকারও ভারতকে স্বাবলম্বী করার দাবি জানিয়েছিল, যদিও ভারত সরকার চাইনিজ পণ্য নিজেরাই বয়কট করার অর্থ নয় কারণ ওষুধের মতো অনেক গুরুত্বপূর্ণ আইটেম ভারতে চীন থেকে আসে।

    অবশ্যই পড়ুন-

    এমন পরিস্থিতিতে ভারত সরকার বলেছিল যে ভারতের এখন স্থানীয় বাজারের দিকে এগিয়ে যাওয়া উচিত যাতে ভারত স্বাবলম্বী হতে পারে। দেশটির এখন সমস্ত প্রয়োজনীয় জিনিস উৎপাদন করা উচিত যাতে ভারতের অন্যান্য দেশের উপর বেশি নির্ভর করতে না হয়।

    আমাদের শেষ কথাঃ

    আশা করি নতুন অ্যাপ এলিমেন্ট সম্পর্কে কিছু অজানা তথ্য আপনাকে যানাতে পরেছি বা এই অ্যাপটি কিভাবে ডাউনলোড করবেন তাই বুজতে পেরেছেন পোস্টটি ভালো লাগলে অবশ্য একটা শেয়ার দিতে ভুলবেন না।


    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment

    By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

    Post a Comment (0)

    Previous Post Next Post