এমপিএল অ্যাপঃ কিভাবে MPL APP ব্যবহার করবেন?(step by step)

Mpl Game:MPL অ্যাপ্লিকেশন ভারত দেশের বৃহত্তম ই-স্পোর্টস প্ল্যাটফর্ম, যেখানে আপনি এমপিএল ক্রিকেট 2021,Fruit chop, Runner-no 1, Monster Trucks , Run Out,Speach Break,Ninja Jump ইত্যাদি অনেকগুলি MPL গেমস খেলতে পারবেন। এমপিএল অ্যাপ্লিকেশনটিতে আপনি গেম খেলে Paytm নগদ টাকা ইনকাম করতে পারেন, তবে এই গেমসে অংশ নিতে আপনাকে কিছু টাকা বা এমপিএল টোকেন দিতে হবে। সুতরাং আপনি যদি এতে গেমস খেলেও টাকা আয় করতে চান এবং এমপিএল গেমস, এমপিএল কি?  বা এমপিএল কিভাবে  খেলে জানেন না, তবে আমরা আপনাকে জানিয়ে দেব যে এমপিএল কিভাবে ডাউনলোড করতে হয়, এবং এমপিএল থেকে টাকা আয় করে।

আপনি ইতিমধ্যে জানেন যে ইন্টারনেটে বিনোদনের জন্য লক্ষ লক্ষ গেমস এবং অ্যাপ্লিকেশন রয়েছে, যাতে আপনি গেমস খেলেও টাকা উর্পার্জন করতে পারেন তবে সেই ওয়েবসাইটগুলি বা অ্যাপ্লিকেশনগুলি বিশ্বাসযোগ্য না, তাই আজ আমরা আপনাকে জানাতে যাচ্ছি এমপিএল নামের খুব বিখ্যাত এবং বিশ্বাসযোগ্য অ্যাপ্লিকেশন সম্পর্কে এবং কীভাবে এমপিএল থেকে অর্থ আয় করবেন এবং এগুলি বাদে আমরা আপনাকে এমপিএল গেম, এমপিএল কি, এমপিএল গেম কিভাবে খেলে সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেব।

Sign up with this Refferal Code ND32FQUA and get 35 tk BD.

MPL App কি?

এমপিএল-অ্যাপঃ কিভাবে MplApp ব্যবহার করবেন?(step by step)

এমপিএল(mpl) অ্যাপে আপনি আপনার পেটিএম অ্যাকাউন্ট থেকে টাকা যোগ করতে পারেন এবং আপনি এমপিএল গেমসে অংশ নেওয়ার সময় এতে র‌্যাঙ্কিং অনুসারে পয়েন্ট পাইবেন, এমপিএল টোকেনকে এই খেলায় অংশ নেওয়া প্রয়োজন। প্রতিটি গেমের বিভিন্ন টোকেন রয়েছে। আপনি যদি হোয়াটসঅ্যাপ, ফেসবুক বা অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে আপনার বন্ধুদের সাথে গেমটি শেয়ার করেন তবে এমপিএল টোকেনও উপলব্ধ। সুতরাং আপনি যদি এমপিএল থেকে ফ্রী পেটিএম নগদ টাকা পেতে চান তবে আপনার এমপিএল অ্যাকাউন্টটিতে এই রেফারাল কোড ND32FQUA  দিয়ে সাইন আপ করুন।

MPL ফুলফর্ম=মোবাইল প্রিমিয়াম লিগ।

কিভাবে MPL App-এ থেকে টাকা ইনকাম করব?

Mpl-এমপিএল থেকে টাকা উপার্জন করা খুব সহজ, এতে আপনি অনেক প্রকার গেম খেলতে পারবেন। আপনি এটি খেলে পেটিএম মাধ্যমে নগদ টাকা উড্রো করতে পারেন। এমপিএল গেমের যে কোনও গেম খেলতে আপনাকে কিছু টাকা বা এমপিএল টোকেন দিতে হবে। এমপিএলে আপনি পেটিএম অ্যাকাউন্ট থেকে টাকা যোগ করতে পারবেন, আপনি যখন কোনও খেলায় অংশ নেবেন, তারপরে র‌্যাঙ্কিং অনুসারে আপনার উপার্জন হবে এবং যখন আপনার অ্যাকাউন্ট এ ৫০০ টাকা হয়ে যাবে, তখন আপনি পেটিএম দিয়ে এটি তুলতে পারবেন।

এছাড়াও, আপনি আপনার বন্ধুদের রেফারিং করে অর্থ উপার্জন করতে পারেন। যখন আপনার বন্ধু এমপিএল অ্যাপটি ডাউনলোড করবে এবং আপনার আমন্ত্রণ কোড বা রেফারেল কোডটি ব্যবহার করবে, তখন আপনি এবং আপনার বন্ধু দুজনেই 25 টাকা পাবেন। এর সাথে সাথে আপনি স্পিনের-spin এর  অপশনও পাবেন, যার উপর আপনি প্রতিদিন ক্লিক করে পয়েন্ট পাবেন।

Sign up with this Refferal Code ND32FQUA and get BD35 TK free.

MPL App ডাউনলোড লিংক। 

মোবাইল প্রিমিয়ার লিগ অ্যাপ ডাউনলোড করতে নীচে দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করুন, যাতে আপনি নিজের মোবাইলে এমপিএল গেমটি ডাউনলোড করতে সক্ষম হন।

Step 1: Download App

আপনি যদি এই লিংক থেকে এমপিএল অ্যাপটি ডাউনলোড করেন তবে এই কোডের সাহায্য থেকে বিনামূল্যে 35 টাকার পুরষ্কার পাবেন।
Download MPL App from this link and get 35 BD TK.

Step 2: Install App

এখন এমপিএল অ্যাপ ডাউনলোড করুন এবং এটি আপনার মোবাইল এ ইনস্টল করুন।

Step 3: Open App

ইনস্টল করার পরে, আপনি  MPL Apk  open মাধ্যমে এতে গেমস খেলতে পারেন।

MPL App এ অ্যাকাউন্ট কিভাবে বানাব।

এমপিএল গেম খেলে টাকা উপার্জনের জন্য আপনাকে এটিতে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। তবেই আপনি এই গেমটি খেলতে পারবেন এবং এ থেকে অর্থ ইনকাম করতে পারবেন। তাহলে আসুন জেনে নিই এমপিএল অ্যাপ এ কিভাবে ফ্রী অ্যাকাউন্ট বানায়।

Step 1: Open App

অ্যাপটি ইনস্টল করুন এবং এটি ওপেন করুন, এখানে আপনাকে নিজের মোবাইল নম্বর লিখতে হবে। আপনার মোবাইল নম্বরটি এখানে প্রবেশ করুন এবংsubmit এ ক্লিক করুন।

Step 2: Enter OTP Code

এখন এর পরে, আপনার মোবাইল নম্বরে একটি O.T.P কোড আসবে, আপনাকে এটিকে এই বক্সে প্রবেশ করতে হবে এবং তার পরে Submit কোডটিতে ক্লিক করুন।

এখন আপনি এই অ্যাপ্লিকেশনটিতে সফলভাবে রেজিস্টার হয়েছেন।

Step 3: Enter Reward Code

এখন আপনি এখানে আপনার নিজের গিফট পেতে ওপশন দেখতে পাবেন, যাতে আপনাকে গিফট কোড বা রেফারেল কোড প্রবেশ করতে হবে। জমা দেওয়ার পরে ক্লিক করুন, তারপরে আপনার অ্যাকাউন্টে 35 টাকা যুক্ত হবে।

Enter this from the Refferal Code ND32FQUA and get 35 TK

কিভাবে MPL App ব্যবহার করবেন?

এমপিএল-এ আইডি তৈরির পরে, এখন আপনি অবশ্যই ভাবছেন যে এমপিএল কিভাবে চালাই তাই আপনি যদি এমপিএল কীভাবে ব্যবহার করবেন সে সম্পর্কেও জানতে চান,তাহলে আসুন জেনে নেওয়া যাক।

All games

এই Option এর সাহায্যে আপনি সমস্ত গেম দেখতে পাবেন, এতে কত গেম রয়েছে।

My tournaments


আপনি এখন পর্যন্ত যে সমস্ত গেম খেলেছেন তার প্রতিবেদন এতে দৃশ্যমান হবে। কোন খেলায় আপনি কত টাকা জিতেছেন এবং আপনার র‌্যাঙ্কটি কী?

Leaderboard


এই ওপশনের সাহায্যে আপনি দিন শীর্ষ গেম প্লেয়ার এবং তাদের ইনকাম দেখতে পাবেন। এর সাথে, আপনি সর্বাধিক গেম প্লেড, শীর্ষ টোকেন বিজয়ী, শীর্ষ রেফার্সও দেখতে পারেন।

Wallet

ওয়ালেটে, আপনি আপনার উপার্জনটি দেখতে এবং এটির সাথে আপনার ইনকাম ব্যাংক কার্ড বা paytm মাধ্যমে টাকা উড্রো করতে পারেন।

Types Of MPL Games

আপনি কোন গেমস এমপিএল অ্যাপ্লিকেশন খেলতে পারবেন সে সম্পর্কে আপনাকে আরও জানানো হবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক আপনি এমপিএল অ্যাপ্লিকেশনটির ভিতরে কী গেম খেলতে পারেন।

Monster truck

এই গেমটিতে আপনাকে একটি গাড়ি দেওয়া হয়েছে, আপনাকে গাড়িটি ক্ষতিগ্রস্থ না করে গাড়ি চালাতে হবে।

Fruit Chop

এটিতে, আপনাকে মোবাইলের স্ক্রিনটি স্পর্শ করে বোমা ফাটিয়ে ফলের বাউস করতে হবে।

Runner no. 1

এতে আপনাকে একটি গুহা থেকে পালাতে হবে একটি গুহা থেকে পালিয়ে। এই গেমটি খেলার সময় আপনাকে পথে পথে অসুবিধার মুখোমুখি হতে হয়।

Run out

এটি ক্রিকেটের একটি খেলা। এতে ব্যাটসম্যানকে বল ছুড়ে দিয়ে রান আউট করতে হয়, ক্রিজে আসার আগে যদি আপনি ব্যাটসম্যানকে স্টাম্পে মেরে ফেলেন, তবে আপনি খেলাটি জিতবেন।

Space breaker

এই গেমটিতে আপনাকে একটি বল দিয়ে প্রচুর ইট ভাঙতে হবে। আপনি যত বেশি ইট ভাঙ্গবেন, তত বেশি পয়েন্ট পাবেন।

Jems crush

এই গেমটিতে আপনাকে একটি বল দিয়ে প্রচুর ইট ভাঙতে হবে। আপনি যত বেশি ইট ভাঙ্গবেন, তত বেশি পয়েন্ট পাবেন।

Ninja jumper

এই গেমটিতে একজন ব্যক্তি উঠে যায় যাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হয় যা সবচেয়ে বেশি যায়, সে আরও পয়েন্ট পায়

MPL কিভাবে খেলে?

তাই আপনি যদি এমপিএল-তে গেমস খেলতে চান, তবে আরও আপনাকে এমপিএল কিভাবে খেলতে হয় বা এমপিএল গেমস খেলা জিতা যায় মোবাইলে বলা হয়েছে।
  • Open App - প্রথমে এমপিএল অ্যাপ ওপেন করুন। 
  • Select Game - এখন আপনি পর্দায় আপনার সামনে অনেক ধরণের গেম দেখতে পাবেন। আপনি যে গেমগুলি খেলতে চান তার যে কোনও একটিতে ক্লিক করুন। এটি খেলতে কত টোকেন দরকার তা সামনের খেলায় লেখা উঠবে।
  • Select Game Competition- এর পরে সেই গেম সম্পর্কিত সমস্ত প্রতিযোগিতা আপনার সামনে থাকবে। আপনাকে গেম প্রতিযোগিতাটি নির্বাচন করতে হবে এবং এর প্রবেশ চার্জে ক্লিক করতে হবে।
  • Click Pay With Then Click Pay- এখন আপনাকে প্লে উইথ ক্লিক করে প্লেতে ক্লিক করতে হবে। আপনি খেলতে ক্লিক করার সাথে সাথে খেলাটি শুরু হবে।

Paytm এ টাকা কিভাবে Transfer করে?

গেমটি খেলার পরে আপনি যে টাক জিতবেন তা পেটিএম এ স্থানান্তর করতে হবে। তাহলে আপনি কীভাবে পেটিএম-এ অর্থ স্থানান্তর করতে পারবেন? আসুন তা জেনে নেওয়া যাক।

Click Wallet

প্রথমে আপনাকে ওয়ালেটে ক্লিক করতে হবে।

Enter Amount

এবার সেখানে পরিমাণ পরিমাণ রাখুন, আপনাকে পেটিএম-তে কত টাকা রাখতে হবে।
এর পরে, আপনার অর্থ পেটিমে স্থানান্তরিত হবে।


আমাদের শেষ কথাঃ

তো বন্ধুরা, এমপিএল গেম কি, এবং এমপিএল কিভাবে খেলে সে সম্পর্কে আপনারা নিশ্চয়ই সবকিছু বুঝতে পেরেছেন। আপনার যদি কোনও পরামর্শ বা প্রশ্ন থাকে তবে মন্তব্য করে আমাদের বলতে পারেন, আমরা আপনাকে সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করব, ধন্যবাদ!

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post