ভিগো ভিডিও অ্যাপঃ Vigo Video App ব্যবহার করে ভিডিও বানিয়ে অনলাইনে টাকা ইনকাম করুন!

ভিগো ভিডিও অ্যাপ্লিকেশন;-বন্ধুরা, আপনি যদি আপনার ফোনে ইন্টারনেট ব্যবহার করেন তবে অবশ্যই আপনি অনলাইন ভিডিও বা সিনেমা দেখেছেন তানা হলে আপনার অবশ্যই ইউটিউব ব্যবহার করা উচিত। আপনি ইউটিউবে সমস্ত ধরণের ভিডিও দেখতে পান এবং এই ভিডিওগুলির কারনে  ইউটিউব আপনাকে টাকা দেয়, সে কারণেই “আমরা আজ আপনাকে "ভিগো ভিডিও অ্যাপ" নামে একটি সেম অ্যাপ্লিকেশন সম্পর্কে বলতে যাচ্ছি।

এই অ্যাপ্লিকেশনটিতে আপনি মজার, কার্টুন, নাচ ইত্যাদি বিভাগে প্রচুর ভিডিও পাবেন এবং এই অ্যপ্লিকেশনটি এই ভিডিওগুলির জন্য কিছু টাকা দেয়  এতে আপনিও নিজের অ্যাকাউন্ট তৈরি করে টাকা উপার্জন করে ভিডিও আপলোড করতে পারেন। আপনি যদি ভিগো ভিডিও অ্যাপ্লিকেশন (vigo video applicatoin)গুলি সম্পর্কে তথ্য পেতে চান তবে এই পোস্টটি পুরোটা পড়ুন।

Vigo Video App - ভিগো ভিডিও অ্যাপ্লিকেশনটি কি!

ভিগো ভিডিও অ্যাপঃ Vigo Video App ব্যবহার করে ভিডিও বানিয়ে অনলাইনে টাকা ইনকাম করুন!
ভিগো ভিডিও অ্যাপঃ

ভিগো ভিডিও অ্যাপ্লিকেশন(vigo video apk) এমন একটি অ্যাপ্লিকেশন যাতে আপনি বিভিন্ন ধরণের ভিডিও দেখতে পাবেন এবং আপনি এখানে নিজের ভিডিও তৈরি এবং আপলোড করতে পারেন। ভিগো ভিডিও অ্যাপ্লিকেশনগুলিতে, আপনি 15 থেকে 30 সেকেন্ডের ভিডিও আপলোড করতে পারেন এবং আপনার ভিডিওগুলির জন্য এখানে ইউটিউবের মতো টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপ্লিকেশনটির রেটিং রয়েছে ৪.৩ এবং এটি ব্যবহারকারীর সংখ্যা প্রায় 100 মিলিয়ন পৌঁছেছে। এটিতে সহজে ভাইরাল হওয়ার জন্য একটি ভাল প্ল্যাটফর্ম এবং এটির মাধ্যমে আপনি খুব সহজে টাকা ইনকাম  করতে পারেন, ভবিষ্যতে এটি ইউটিউবের মতো জনপ্রিয় হয়ে উঠবে।

ভিগো ভিডিও অ্যাপ কীভাবে ব্যবহার করবেন!

“আপনি যদি টিকটকের অ্যাপের মতো ভিডিও বানিয়ে টাকা ইনকাম করতে চান তবে এর জন্য আপনার ফোনে ভিগো ভিডিও অ্যাপ ডাউনলোড করতে হবে”, আপনি নীচের দেওয়া পদক্ষেপগুলি অনুসরণ করে এটি ডাউনলোড করতে পারেন:

Step 1: Download Application

প্রথমে আপনার ফোনে গুগল প্লেস্টোর ওপেন করুন এবং (ভিগো ভিডিও অ্যাপ) লিখে সার্চ করুন - সার্চ বারে মজার শর্ট ভিডিও অ্যাপ এবং তারপরে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন।

Step 2: Open Application And Click On Skip

ডাউনলোড করার পরে, এটি ওপেন করার পরে, কিছু পেজ আপনার সামনে উপস্থিত হবে, আপনাকে সেগুলি এড়িয়ে গিয়ে মূল পেজে আসতে হবে যেখানে আপনি প্রচুর ভিডিও দেখতে পাবেন।

Step 3: Click On Register

এখন আপনি উপরের একটি রেজিস্টার / লগইন বাটন দেখতে পাবেন, আপনাকে এটিতে ক্লিক করতে হবে। এর পরে আপনার সামনে একটি পেজ খুলবে, যেখানে আপনি রেজিস্ট্রার এবং লগইন করার জন্য কিছু ওপশন পাবেন যেমন- ফোন নম্বর, ইমেল, ফেসবুক, ইনস্টাগ্রাম।আপনি যে কারও সাথে রেজিস্ট্রার করতে এবং লগইন করতে পারেন, যাতে একটি অ্যাকাউন্ট বা আইডি হবে আপনার ভিগো ভিডিও অ্যাপে তৈরি হয়েছে।

step 4: Upload Videos

এই অ্যাপ্লিকেশনটিতে আপনি সব ধরণের ভিডিও আপলোড করতে পারেন, আপনার জন্য কোনও বিভাগ নেই, ভিডিও আপলোড করার জন্য, আপনি হোম পেজে ক্যামেরা আইকন দেখতে পাবেন, এটিতে ক্লিক করুন। এখন আপনার ক্যামেরাটি ওপেন হবে, আপনি এটি থেকে একটি ভিডিও তৈরি করতে পারেন এবং এটি আপলোড করতে পারেন বা আপনি লাইব্রেরী অপশনে গিয়ে নিজের প্রাক-তৈরি ভিডিও আপলোড করতে পারেন, আপনি এই ওপশন এখনই পাবেন।

Vigo Video App কিভাবে টাকা ইনকাম করব!

ভিগো ভিডিও অ্যাপ্লিকেশনটির মাধ্যমে অর্থ উপার্জন করা খুব সহজ, আপনার কেবল কিছু প্রতিভা থাকতে হবে যাতে আপনি সেরা থেকে সেরা ভিডিও তৈরি করতে পারেন। আপনি যত বেশি ভিডিও তৈরি এবং আপলোড করবেন ততই আপনি শিখাগুলি পাবেন যা আপনি আপনার দেশে অর্থ হিসাবে রূপান্তর করতে পারবেন। এতে একবার ডলার আসার পরে আপনি পেপাল এবং পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে এই অ্যাকাউন্টটি আপনার অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারেন। তবে এর জন্য আপনাকে আপনার পেপাল বা পেটিএম অ্যাকাউন্ট ভিগো ভিডিও অ্যাপের সাথে সংযুক্ত করতে হবে।

Link PayPal And Paytm Account

এর জন্য আপনাকে সেটিংয়ে যেতে হবে, সেখানে কিছু অপশন দেখতে পাবেন, আপনাকে অ্যাকাউন্টস সহ অপশনটিতে ক্লিক করতে হবে। এখন প্রচুর অ্যাকাউন্টগুলি আপনার সামনে উপস্থিত হতে শুরু করবে, যেমন ফেসবুক, গুগল, টুইটার, ইউটিউব, পেপাল এবং পেটিএম, আপনি ভিগো অ্যাপের সাথে সংযোগ করতে চান এমন যে কোনও অ্যাকাউন্টের সামনের লিঙ্ক অপশনে ক্লিক করে আপনাকে সংযোগ করতে হবে you এবং আপনি পেপাল এবং আপনি পেটিএম সংযোগ করে ভিগো অ্যাপের মাধ্যমে অর্থ স্থানান্তর করতে পারেন।

আমাদের শেষ কথাঃ

এটি একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন যাতে আপনি আপনার প্রতিভা দেখিয়ে বিখ্যাত হতে পারেন এবং এতে আপনি কিছু অর্থও পাবেন। এই অ্যাপ্লিকেশনটি 100 মিলিয়নেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে। ভিগো ভিডিও অ্যাপে, আপনি ভিডিওগুলি তৈরি করতে প্রচুর ফাংশন পাবেন, যাতে আপনি খুব ভাল ভিডিও বানাতে পারেন, আপনি যদি আমাদের পোস্ট ভিগো ভিডিও কি জানকারি পছন্দ করেন তবে আরও বেশি করে শেয়ার করুন।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post