এসইও ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেটঃBest Seo Friendly Bloggers Template in Bangla!

আপনি কি বেস্ট (seo friendly blogger template) এবং দ্রুত গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভে পাওয়ার জন্য,মোবাইল ফ্রেন্ডলি ব্লগার টেমপ্লেটের খোজঁ করতাছেন? আপনি যদি গুগলে এগুলো সার্চ করে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা সকলেই জানি যে এখন গুগল অ্যাডসেন্স অ্যাপ্রুভ পাওয়া বর্তমানে অনেক কষ্ট সাধ্য হয়ে গেছে নতুন ব্লগারদের জন্য। 

আপনার সাইট বা ব্লগে গুগল অ্যাডসেন্স Approved পাওয়ার  জন্য, আপনার সাইটের ইউজার ইন্টারফেসটি অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে । Adsense পুরোপুরি এ্যাপ্রুভ পাওয়ার জন্য আপনার সাইট বা ব্লগ এসইও ফ্রেন্ডলি হওয়া উচিত। তারপরেই, গুগল আপনার ওয়েবসাইটে বিজ্ঞাপন(ads)গুলি দেখানোর জন্য আপনার website কে  অনুমোদন বা অ্যাপ্রভ দেয়। এজন্য আপনার অ্যাডসেন্স অ্যাপ্রুভের জন্য সুন্দর একটি ব্লগার থিম বা টেম্পলেট বাচাই করতে হবে।

বেস্ট এসইও ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট এবং (অ্যাডসেন্স friendly blogger template) সম্পর্কিত আপনার সমস্যার সমাধান করতে আমি এখানে আছি। আমি আপনাকে ৪১ টার বেশি (SEO Friendly) ব্লগার টেম্পলেটগুলো এখানে নিয়ে হাজির হয়েছি, যা অ্যাডসেন্স অ্যাপ্রুভ পাওয়ার  জন্য সত্যই (বেস্ট ব্লগার টেম্পলেট)।

এই অ্যাডসেন্স ফ্রেন্ডলি “ব্লগার টেমপ্লেট” আপনাকে গুগল অ্যাডসেন্সের এ্যাপ্রুভ খুব দ্রুত পেতে সহায়তা করবে।অনেক কস্টে আমি নিজে; আপনাদের জন্য বা যারা বিশেষ করে নতুন ব্লগার, তাদের জন্য কারন নতুন অবস্থায় তারা বুঝতে পারে না যে ব্লগিং করার জন্য বেষ্ট টেমপ্লেট কোন গুলো এবং কোন টেমপ্লেট ব্যবহার করলে Google adsense দ্রুত Approved পাওয়া যায়,তাই আজকে আমি এখানে কিছু ব্লগার টেমপ্লেট শেয়ার করব-চলুন শুরু করি-

Best Blogger Template SEO Friendly- ব্লগার টেমপ্লেট! 

এসইও ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেটঃ Best Seo Friendly Bloggers Template in Bangla!

বেস্ট  ব্লগ থিম বলতে বোঝায় যা প্রকৃতি ভাবে কাস্টমাইসযোগ্য এবং, টেমপ্লেটটি ইউজার ফ্রেন্ডলি বা সার্চ ইঞ্জিনগুলার কাছে সহজেই অ্যাক্সেসযোগ্য, যাকে বলা হয়- SEO Ready template

এই ধরণের টেম্পলেটগুলি আপনাকে খুব দ্রুত গুগলে পোস্ট রাংক করতে সহায়তা করে এবং থিমগুলো আপনার সাইটের দ্রুত লোডিং হতে সাহয্য করে। যা গুগলে কাছে সাইটের র‍্যাঙ্কিংয়ে স্বয়ংক্রিয়ভাবে সিগন্যাল প্রদান করে।

আপনি আপনার ওয়েবসাইটের প্রয়োজন অনুযায়ী এই এসইও ব্লগার টেম্পলেটগুলি কাস্টমাইজ করতে পারেন যেমন: -

  • ফুটার Credit রিমুভ করতে পারবেন✅
  • মেনু বার অপ্টিমাইজেশন✅
  • উইজেটগুলি কাস্টমাইজেশন✅
  • এবং আরও অনেকগুলি এইচটিএমএল এডিট করতে পারবেন।✅

বন্ধরা, আটির্কেলটি একটু বড় হওয়ায়, (ব্লগার টেমপ্লেট) গুলির একটি ক্যাটাগরি আকারে দেওয়া হল আপনাদের সুবিধার জন্য-

1.TechMag: Seo Friendly Blogger Template

TechMag Template: অতি সাধারণ, এবং খুব দ্রুত ওয়েবসাইট ওপেন করে, কাস্টমাইজযোগ্য এবং Mobile- Friendly,টেকম্যাগ Template SEO Ready template
TechMag Template: অতি সাধারণ, এবং খুব দ্রুত ওয়েবসাইট ওপেন করে, কাস্টমাইজযোগ্য এবং Mobile- Friendly,টেকম্যাগ Template SEO Ready template,

2.CB Theme :Seo Friendly Blogger Template

CB Theme: একটি খুব আকর্ষণীয় ফ্রি এসইও রেডি ব্লগার টেম্পলেট। এই ব্লগার টেমপ্লেটের সাহায্যে আপনি আপনার প্রয়োজন অনুসারে সহজেই আপনার ওয়েবসাইটটি কাস্টমাইজ করতে পারবেন
CB Theme: একটি খুব আকর্ষণীয় ফ্রি এসইও রেডি ব্লগার টেম্পলেট। এই ব্লগার টেমপ্লেটের সাহায্যে আপনি আপনার প্রয়োজন অনুসারে সহজেই আপনার ওয়েবসাইটটি কাস্টমাইজ করতে পারবেন এবং এই টেমপ্লেটটি এডিট করতে আপনার কোনও অসুবিধায় পড়তে হবে না। এটি একটি সম্পূর্ণ SEO Friendly ব্লগার টেম্পলেট। একবার লাইভ ডেমো পরীক্ষা করে দেখুন। অবশ্যই, এটি আপনার ভালো লাগবে।

সিবি থিমের কয়েকটি আশ্চর্যজনক বৈশিষ্ট্য:-
  • অ্যাডসেন্স অ্যাপ্রুভের জন্য ভালো একটি ব্লগার থিম☑️
  • SEO ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট☑️
  • SEO রেডি ব্লগার টেমপ্লেট☑️
  • ফ্রিতে প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট☑️
  • অ্যাডসেন্সের জন্য বেষ্ট ফ্রি ব্লগার টেমপ্লেট☑️

3. Smart SEO: Blogger Template Seo Ready

SmartSeo:এই ব্লগার টেমপ্লেটটি বিশেষত এসইও এর জন্য ডিজাইন করা হয়েছে, এটি এসইও জন্য খুব ভাল। আপনার যদি এমন কোনও ওয়েবসাইট থাকে যেখানে আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা বা কোনও গল্প শেয়ার করে থাকেন তাহলে এটি আপনার পক্ষে উপযুক্ত। সুতরাং, একবার ট্রাই করে দেখুন।
  • সম্পূর্ণরূপে ইউজারফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট✅
  • সম্পূর্ণ এসইও অপ্টিমাইজড টেম্পলেট✅
  • অ্যাডসেন্স friendly ব্লগার টেম্পলেট✅
  • অ্যাডসেন্স approved এর জন্য সেরা ব্লগার থিম✅
SmartSeo:এই ব্লগার টেমপ্লেটটি বিশেষত এসইও এর জন্য ডিজাইন করা হয়েছে, এটি এসইও জন্য খুব ভাল। আপনার যদি এমন কোনও ওয়েবসাইট থাকে যেখানে আপনার ব্যক্তিগত অভিজ্ঞতা বা কোনও গল্প শেয়ার করে থাকেন তাহলে এটি আপনার পক্ষে উপযুক্ত। সুতরাং, একবার ট্রাই করে দেখুন।

4. Phantom: Best Adsense approval Blogger Template


Phantom Template blogger: বিশেষত এমন লোকদের জন্য ডিজাইন করা হয়েছে যাদের একটি প্রযুক্তি বা টেকনোলজি ব্লগ বা ওয়েবসাইট রয়েছে। সুতরাং, আপনি যদি টেক রিলেটিভিটি কোনও ব্লগ বা ওয়েবসাইট চালাচ্ছেন তবে এই টেম্পলেটটি ব্যবহার করুন।
 
এটি আপনার সাইটের র‌্যাঙ্কিংকে বাড়িয়ে তুলবে এবং আপনার ওয়েবসাইটের লোডিং সময়কে কম করতে সহায়তা করবে। প্রযুক্তি ব্লগ এবং ওয়েবসাইটগুলির জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।
 
নীচে এই ব্লগার টেমপ্লেটের কয়েকটি প্রধান হাইলাইটস দেওয়া হয়েছে: -
  • ব্লগার জন্য সেরা SEO Friendly থিম☑️
  • অ্যাডসেন্স কাসটোমাইজেশন☑️ 
  • টেম্পলেট সম্পুর্ন ফ্রী☑️
 

5. Simplegrid: template for Bangladeshi

এই টেমপ্লেটটি বিশেষত তাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা তাদের ব্লগ বা ওয়েবসাইটে ফটো ব্যবহার করে images আকারকে ফাস্ট করতে সহায়তা করে যা ওয়েবসাইটের লোডের সময়টি স্বয়ংক্রিয়ভাবে কম করে।

এই টেমপ্লেটটি বিশেষত তাদের জন্য ডিজাইন করা হয়েছে যারা তাদের ব্লগ বা ওয়েবসাইটে ফটো ব্যবহার করে images আকারকে ফাস্ট করতে সহায়তা করে যা ওয়েবসাইটের লোডের সময়টি স্বয়ংক্রিয়ভাবে কম করে।

  • এটি হোম পেজে আপনার  অ্যাপডেট পোস্টগুলির একটি আকর্ষনীয় লুক তৈরি করে। সাধারণ লুকিং এর জন্য এসইও এবং অ্যাডসেন্স✅ 
  • Approved ক্ষেত্রে খুব ভাল টেম্পলেট।✅

6. palki 2: blogger template

  • কাসটোমাইজ ব্লগার টেম্পলেট✅
  • SEO অপ্টিমাইজড ফ্রি ব্লগার টেম্পলেট✅
  • অ্যাডসেন্স ফ্রেন্ডলি টেম্পলেট✅

এটি সবাইকে আমি সুপারিশ করি ফ্রি এসইও রেডি ব্লগার টেম্পলেটগুলির মধ্যে একটি। এই টেমপ্লেটটি এর ডিজাইনে দুর্দান্ত। পালকি 2 এর প্রিমিয়াম ভার্সনে অতিরিক্ত বৈশিষ্ট্য উপলব্ধ।

আপনি যদি Palki2 প্রিমিয়াম ভার্সন ক্রয় করেন তবে এর প্রচুর ফ্রিচার গুলি আপনি উপভোগ করতে পারবেন।  এই টেমপ্লেটের ফ্রি ভার্সনটা অনেক দুর্দান্ত। এই টেমপ্লেটটি সম্পূর্ণ কাস্টমাইজড এবং এসইও ফ্রেন্ডলি।

আপনি এই টেম্পলেটটির সাথে আপনার ওয়েবসাইটে যে কোনও বিষয় নিয়ে লেখা লেখি করতে পারবেন যা অন্যান্য টেম্পলেটগুলির তুলনায় দ্রুত র‌্যাঙ্ক করবে।

এছাড়াও, আপনি খুব দ্রুত গুগল অ্যাডসেন্স এ্যাপ্রুভ পেয়ে যাবেন। 


7. Digizena: AdSense Friendly Blogger Template


Digizena  হ'ল ব্লগিং সম্পর্কে খুব আগ্রহী ব্যক্তিদের জন্য সেরা ব্লগার টেম্পলেট।

আপনি যদি সেই ধরণের ব্যক্তি হন তবে এই টেমপ্লেটটি আপনার জন্য উপযুক্ত। আপনি যদি এখানে কেবল নিজের মতামত বা গল্পগুলি প্রকাশ করে নেওয়ার জন্য থাকেন তবে এই টেম্পলেটটি ব্যবহার করুন, এটি আপনার ব্লগের মতামত বাড়িয়ে তুলতে আপনাকে সহায়তা করবে। এটি কেবল লেখক ব্লগারদের জন্য খুব দরকারী, যারা লেখালেখি পছন্দ করে।

এসইও অপ্টিমাইজড ব্লগার টেম্পলেট☑️
ব্লগার টেম্পলেট অ্যাডসেন্স রেডি☑️

8. SmoothGrid


এই টেমপ্লেটটি ব্যবহারকারীদের কাছে এটির ইন্টারফেসের কারণে ফ্যাশন ব্লগারদের জন্য খুব দরকারী। এই ব্লগটির ইন্টারফেসটি খুব আকর্ষণীয় এবং এটি আপনার ব্লগে দর্শকদের আকর্ষণ করার ক্ষমতা রাখে।

এটি আপনাকে আপনার র‌্যাঙ্কিং এবং দর্শনগুলিতে জে-বক্ররেখা দেবে।

ফ্যাশন বা লাইফস্টাইল ব্লগারদের জন্য দুর্দান্ত একটি ব্লগার টেম্পলেট।
 

9. Sora Ribbon


বেষ্ট অপটিমাইজেশন মোবাইল ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট ভালো অপটিমাইজইড ব্লগার টেম্পলেট অ্যাডসেন্স রেডি ব্লগার টেম্পলেট Sora Ribbon ব্লগার টেম্পলেটটি একটি সহজ, ন্যূনতম, optimized এবং সহজেই ব্যবহারযোগ্য ব্লগার থিম যা প্রযুক্তি, ফ্যাশন, স্পোর্টস, ভিডিও, স্বাস্থ্য, ভ্রমণ ইত্যাদি সম্পর্কিত সংবাদ সরবরাহ করে এমন সাইটগুলির জন্য পুরোপুরি উপযুক্ত

10. Seo Boost: Best Seo Friendly Blogger Template


Seo Bosst ব্লগার টেমপ্লেট একটি ন্যূনতম ব্লগস্পট থিম, যা আপনাকে এক M মিনিটেরও বেশি সময় না নিয়ে পুরোপুরি সাইট ওপেন করে।

বিশেষ ডিজাইন করা থিম এবং ক্লিস্ট টাইপোগ্রাফির সাহায্যে আপনার  ত্রুটিহীন দেখায়। এই টেমপ্লেটটি খুব নমনীয়, কাস্টমাইজ করার পক্ষে সহজ এবং ভালরূপে অনুকূলিত, নিউজ ব্লগ এবং পেশাদার ব্যবহারের মতো যে কোনও বিষয়ে দৃষ্টিভঙ্গি।

এই থিমটি লাইফস্টাইল, ফ্যাশন, গেমস, খাদ্য, ব্লগ, স্বাস্থ্য, ক্রীড়া, ভ্রমণ প্রযুক্তি, ব্যবসা বা বিনোদন ওয়েবসাইটের জন্য বেষ্ট।

11. SEO Hub: Best Blogger Template For Adsense Approval


SeoHub দ্রুত লোডিং ব্লগার টেমপ্লেট বর্তমান তারিখের মধ্যে সবচেয়ে SEO অপ্টিমাইজড ব্লগার টেম্পলেট, বিভিন্ন সার্চ ইঞ্জিনে দুর্দান্ত সঞ্চালনের জন্য টেমপ্লেটটিতে প্রচুর অনন্য বৈশিষ্ট্য এবং পুরোপুরি  অপটিমাইজেশন।

আপনি এই টেমপ্লেটটি যে কোনও প্রকারের ব্লগের জন্য ব্যবহার করতে পারেন তবে এটি  ব্লগ, প্রযুক্তি, সংবাদ, ব্লগ, ম্যাগাজিন, প্রতিদিনের ব্লগ, খাদ্য ব্লগ, কর্তৃপক্ষ এবং ইভেন্ট ব্লগের জন্য সেরা।
 

12. Sora Front: Blogger Template For Adsense Approval


Sora Front ন্যূনতম ব্লগার টেম্পলেট লেআউটটি বহুমুখী, HTML5 এবং CSS3 ব্লগার ব্যবহার করা হয়েছে ।

এটি ব্লগস্পট বিষয় ভিত্তিক 2 কলামের ফর্ম্যাট। বিষয়টি একটি 100% প্রতিক্রিয়াশীল পরিকল্পনা যা এটিকে গ্যাজেট এবং স্ক্রিন রেজোলিউশনের বিস্তৃত ভাণ্ডারের সাথে টুল করে।

সোরা ফ্রন্টটি এর বিস্তৃত এবং সহজবোধ্য পছন্দগুলির বিস্তৃত ক্লাস্টারের মাধ্যমে কাস্টমাইজ করা সহজ, এটি পেতে খুব সহজ।

13. Publisher: Seo Friendly Blogger Template


Publisher: সিম্পল ব্লগার টেম্পলেট লেআউটটি সর্বোত্তম ক্লায়েন্টের মুখোমুখি সংকেত দেয় স্পিড এবং এডিটের জন্য অপরিসীমভাবে তৈরি। ব্রেকিং নিউজ, প্রতিদিনের সংবাদপত্র, আইন বিষয়ক বিষয়াদি, ডন, গেমিং, উদ্ভাবন, ভ্রমণ এবং আরও অনেক কিছুর অন্তর্ভুক্ত অসংখ্য বিশেষত্বের জন্য নিখুঁতভাবে তৈরি।
 
নীচে এই ব্লগার টেমপ্লেট এর কয়েকটি হাইলাইট দেওয়া হল:
  • SEO অপ্টিমাইজড ওয়েবসাইট টেম্পলেট
  • সার্চ ইঞ্জিন অপটিমাইজড ওয়েবসাইট টেম্পলেট
  • ব্লগার জন্য বেষ্ট  থিম

14. Sora One:


Sora One ব্লগার টেম্পলেটটি একটি বৈশিষ্ট্য-পূর্ণ এবং নিখুঁত ব্লগিং ব্লগার থিম। এই টেমপ্লেটটি খুব নমনীয়, কাস্টমাইজ করার পক্ষে সহজ এবং ভালরূপে, নিউজ ব্লগ এবং পেশাদার ব্যবহারের মতো যে কোনও বিষয়ে দৃষ্টিভঙ্গি এই থিমে দেখা যায় ।

এই থিমটি লাইফস্টাইল, ফ্যাশন, গেমস, খাদ্য, ব্লগ, স্বাস্থ্য, ক্রীড়া, ভ্রমণ প্রযুক্তি, ব্যবসা বা বিনোদন ওয়েবসাইটের জন্য বেষ্ট।

15. Simpleon Blogger Template

Simpleon Blogger Template

Simpleon ব্লগার টেম্পলেটটি একটি পরিষ্কার এবং দ্রুত লোডিং থিম যা কোনও ব্লগের জন্য ভাইরাল করতে perfect যেমনটি বলা হচ্ছে, "Easy and simple" এটি মুলত ব্লগার জন্য ডিজাইন করা হয়েছে।
  • SEO বান্ধব টেম্পলেট
  • সেরা বিনামূল্যে প্রতিক্রিয়াশীল ব্লগার টেম্পলেট

16. NewsPro Free Blogger Template

NewsPro Free Blogger Template

NewsPro ব্লগার টেম্পলেট হ'ল ম্যাগাজিন টাইপ এসইও রেডি ব্লগার টেম্পলেট যা বিভিন্ন ধরণের বৈশিষ্ট-ভিত্তিক বৈশিষ্ট্যযুক্ত পোস্ট উইজেট রয়েছে। এটি প্রচুর এডিটের বৈশিষ্ট্য সহ একটি অগ্রিম ব্লগার টেম্পলেট। এই টেমপ্লেটটি মূলত নিউজ ব্লগগুলিতে ফোকাস করে তবে প্রযুক্তি, পর্যালোচনা, চলচ্চিত্র, কীভাবে, খেলাধুলা, কুলুঙ্গি, কর্তৃপক্ষ, স্কুল, প্রতিষ্ঠান ইত্যাদির জন্য ব্যবহার করা যেতে পারে। 

17. Sora Ads Blogger Template

Sora Ads Blogger Template

Sora Ads ব্লগার টেম্পলেট বিশেষত অ্যাডসেন্স পাবলিশার্স  দের ব্লগিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে এটি Sora দ্বারা ডিজাইন করা হয়েছে। Green, ব্যক্তিগত পেজগুলি, ইমেল সাবস্ক্রিপশন উইজেট প্রস্তুত, 3 টি কলাম, 2 সাইডবার, বাম এবং ডান সাইডবারস, ম্যাগাজিন, এ্যাডস প্রস্তুত, প্রযুক্তি, সাদা, ক্লিন, মিনিমালিস্ট, সিও রেডি, ম্যাগাজিন, ফ্রি প্রিমিয়াম, পোস্ট থাম্বনেইল, কাস্টমাইস , সোশ্যাল বুকমার্ক রেডি, ড্রপ ডাউন মেনু।

18. Gridster Adsense Friendly Blogger Template

Gridster Adsense Friendly Blogger Template

Gridster-গ্রিডস্টার হ'ল একটি free ব্লগার টেমপ্লেট, কলাম, প্রতিক্রিয়াশীল নকশা, এসইও বান্ধব, ডানদিকের সাইডবার, গ্যালারী-স্টাইলযুক্ত, ন্যূনতম, ব্লগারের জন্য একচেটিয়া নকশা, adsense জন্য প্রস্তুত, সামাজিক বুকমার্কিং আইকন, পোস্টের থাম্বনেইলস, ব্রেডক্র্যাম্বস, পৃষ্ঠা, সম্পর্কিত পোস্ট সমর্থন, থ্রেডেড মন্তব্য এবং নিরপেক্ষ রঙগুলি ভালভাবে ডিজাইন করা হয়েছে।

19. Magone News Responsive Blogger Template

বাংলা-blogger-template

সব চাইতে ভালো নিউজ ব্লগার টেমপ্লেটগুলি একটি ব্লগার টেম্পলেট পাওয়ার হাউস থিম যা অনেকগুলি অ্যাওয়ার্ড প্রাপ্ত এবং একটি ভাইরাল প্রভাব ফেলে চলেছে। স্টাইল ব্লগ, লাইফস্টাইল ব্লগ, ট্র্যাভেল ব্লগ, খাবার ব্লগ, ক্রাফট, টেক, সৃজনশীল, ছবি এবং আরও কিছু ম্যাগওয়ান টেম্পলেট বেষ্ট আমি মনে করি।
  • ম্যাগাজিন ব্লগার টেম্পলেট
  • এসইও রেডি ব্লগার টেমপ্লেট
  • অ্যাডসেন্স Approval ব্লগার টেম্পলেট

20. Masy Blogger Template

Masy Blogger Template

Masy ব্লগার টেম্পলেটটি একটি সুপার পেশাদার এবং প্রিমিয়াম দেখাচ্ছে ফ্রি ব্লগার থিম। অনেক বৈশিষ্ট্য এবং দরকারী উইজেট সহ লোড, এটি আপনাকে কিছু ব্যতিক্রমী কিছু তৈরি করতে দেয়। আপনি খুব সহজেই অল্প সময়ে সুন্দর চেহারার ম্যাগাজিনের মতো তৈরি করতে পারেন।

21. Blackster Blogger Template


ব্ল্যাকস্টার ব্লগার টেমপ্লেট একটি স্টাইলিশ দেখাচ্ছে ভারি কাস্টমাইজড ব্লগিং ব্লগার থিম।

এই ফ্রী ব্লগস্পট টেম্পলেটটি ভালভাবে তৈরি হয়েছে এবং পুরোপুরি বৈশিষ্ট্যযুক্ত। বিভিন্ন উইজেট এবং অপশন সহ দ্রুত লোডিং হওয়া এই থিমটি আপনাকে এর সম্পূর্ণরূপে প্রতিক্রিয়াশীল বিন্যাসের সাথে অসাধারণ কিছু তৈরি করার সুযোগ দেয়, আপনি এমন একটি সহজ ব্লগ তৈরি করতে পারেন যা কোনও স্ক্রিনের আকার বা ডিভাইসের ধরণের উপযুক্ত হবে।

ফ্যাশন, মেকআপ, ভ্রমণ, ওওটিডি, প্রতিদিনের ব্লগিং, জন প্রভাবক, ফ্যাশন, পোশাক, বিউটি ব্লগিং, পর্যালোচনা ইত্যাদির মতো ব্লগের জন্য সেরা তৈরি

22.Seo Mag Adsense Friendly Blogger Template

Seo Mag Adsense Friendly Blogger Template

সিও ম্যাগ ব্লগার টেমপ্লেটটি পেশাদারভাবে নকশাযুক্ত এবং সু-বিল্ট কুলুঙ্গি ব্লগার থিম, সর্বশেষ প্রবণতা এবং দ্রুত লোডিং ডিজাইন এবং প্রতিক্রিয়াশীল বিন্যাস সহ উচ্চমানের কোডগুলির সাথে তৈরি, এটি কোনও স্ক্রিন আকারকে স্বাচ্ছন্দ্যের সাথে ফিট করে এবং প্রতিটি দিক অনুপাত বা ডিভাইসে সুন্দর দেখায়।

এই থিমটি নিউজ, প্রযুক্তি, ভ্রমণ, ব্লগিং, সর্বশেষ প্রবণতা, ইভেন্ট, খাবার, ফ্যাশন, খেলাধুলা, ভিডিও, স্বাস্থ্যকর ইত্যাদির মতো যে কোনও মাইক্রো কুলুঙ্গি ওয়েবসাইট তৈরি করতে ব্যবহার করা যেতে পারে

23. Fastest Blogger Template

Fastest Blogger Template
 
Fastest ব্লগার টেমপ্লেট একটি চূড়ান্ত দ্রুত লোডিং ব্লগার থিম যা কম সময়ই লোড হয়।

এটি একটি একেবারে ভিন্নভাবে ডিজাইন করা ব্লগস্পট টেম্পলেট যা ব্লগারের অফিসিয়াল উইজেট অক্ষত রাখে এটি আপনাকে আশ্চর্যজনকভাবে কাস্টমাইড একটি ব্লগ তৈরি করতে সহায়তা করে যা কোনও স্ক্রিনের আকার বা ডিভাইসে পুরোপুরি ফিট করে।

যেহেতু এটি লোডিংয়ের সময় কম নেয় তাই এই থিমটি স্মার্টফোনের জন্য বেস্ট, যা আপনাকে মোবাইল ব্যবহারকারীদের আকষর্ন করে করার।

24. Responso Blogger Template

Responso Blogger Template

রেসপন্স ব্লগার টেম্পলেটটি একটি ঝরঝরে এবং খুব সাধারণ মাইক্রো ব্লগিং ব্লগার থিম যা একটি বিশেষ ওয়েবসাইটের জন্য খুব টার্গেটযুক্ত।

এটি খুব অনন্য মার্জিত এবং লক্ষ্যযুক্ত ব্লগের জন্য উপযুক্ত ব্লগার থিমটি কাস্টমাইজ করা সহজ।

এই ব্লগস্পট টেমপ্লেটটি সম্পূর্ণরূপে কাস্টমাইজড পাশাপাশি সুপার-ফাস্ট লোডিং এবং আমাদের ওয়েবসাইটটিতে উপলভ্য সেরা SEO অপ্টিমাইজড ব্লগস্পট থিমগুলির মধ্যে একটি।

25. Amia Blogger Template

Amia Blogger Template

অ্যামিয়া ব্লগার টেম্পলেটটি ব্লগস্পট প্ল্যাটফর্মের জন্য একটি অসাধারন এবং আশ্চর্যজনকভাবে ডিজাইন করা থিম।

ফ্রি ব্লগার টেমপ্লেটটি ব্লগারের নতুন প্রজন্মের কোডগুলি দিয়ে তৈরি এবং এটি একই সাথে কিছু খুব অনন্য তবে সাধারণ বৈশিষ্ট্যগুলিকে সমর্থন করে।

এই ব্লগার থিমটি খুব ন্যূনতম এবং উত্কৃষ্ট দেখাচ্ছে এবং স্টাইলিশ চেহারা রয়েছে যা কোনও প্রকারের ব্লগের সাথে দেখতে ভাল লাগতে পারে।

26. Affiliation Blogger Template

Affiliation Blogger Template

Affiliation ব্লগার টেম্পলেটটি একটি আশ্চর্যজনক দেখতে এবং অনন্যভাবে নির্মিত ব্লগিং ব্লগার থিম, এটি খুব কমই ব্যবহৃত হয় তবে ব্যবহারকারী- ডিজাইন চাই ।

নিখুঁততার সাথে তৈরি এবং এটি ব্লগারটির সর্বশেষ প্রজন্মের কোড কাঠামোতে নির্মিত এতে খুব স্বজ্ঞাত ডিজাইন এবং উপাদান রয়েছে।

27. Blog Coupon Blogger Template

Blog Coupon Blogger Template

Blog Coupon ব্লগার টেম্পলেট একটি অনন্যভাবে ডিজাইন করা এবং ব্লগ সরবরাহের জন্য কুপনের জন্য বিশেষভাবে তৈরি।

আশ্চর্যজনকভাবে ডিজাইন করা কার্যকারিতা এবং বৈশিষ্ট্যগুলির সাথে বোঝা, এটি আপনাকে কুপন কোড, ডিল এবং অফার সরবরাহের জন্য সবচেয়ে নিখুঁত এবং অসামান্য ব্লগ তৈরি করার সুযোগ দেয়।

28. Ampere Blogger Template

29. Ampere Blogger Template

Ampere Blogger Template

Ampere ব্লগার টেম্পলেট অত্যন্ত গুগল এসইও অপ্টিমাইজড কোড এবং সুপার সিম্পল ডিজাইন সহ একটি অতি-দ্রুত লোডিং থিম। এই অ্যাম্প ব্লগার থিমটি স্বনির্ধারিত শিরোনাম ডিজাইন এবং উইজেটগুলির সাথে একটি অনন্য তবে চিত্তাকর্ষক বিন্যাস বৈশিষ্ট্যযুক্ত।

30. FlatBlog Blogger Template

FlatBlog Blogger Template

ফ্ল্যাটব্লগ একটি ভবিষ্যত আশ্চর্যজনক ম্যাগাজিন ব্লগার টেম্পলেট যা অ্যাডসেন্স বান্ধব এবং এসইও বান্ধব। এটি আপনাকে শূন্য কোডিং জ্ঞান এবং অগ্রিম দক্ষতার সাথে অল্প সময়ে আশ্চর্যজনক লেআউট তৈরি করতে সহায়তা করবে। এটি একটি দুর্দান্ত প্রতিক্রিয়াশীল ক্ষমতা সহ একটি পিচ-নিখুঁত থিম যা প্রিমিয়াম অনুভব করে।

31. Elegantes Free Blogger Template

Elegantes Free Blogger Template

এটি তারিখের নকশা এবং কার্যকারিতা সহ একটি ভারী কাস্টমাইজড ব্লগিং ব্লগার থিম। এই পেশাদার ব্লগার থিমটিতে বিভিন্ন সামগ্রী ভিত্তিক বৈশিষ্ট্যযুক্ত পোস্ট উইজেটের বিকল্পগুলির সাথে একটি পূর্ণ ম্যাগাজিনের বিন্যাস রয়েছে, এটি আপনাকে আশ্চর্যজনক দেখাচ্ছে প্রিমিয়াম লেআউটগুলি তৈরি করতে দেয় যেখানে আপনি বিভাগ অনুসারে আপনার ব্লগ পোস্টটি সাজিয়ে রাখতে পারেন।

32. Jupiter Blogger Template

Jupiter Blogger Template

এটি সম্পূর্ণরূপে প্রতিক্রিয়াশীল এবং কাস্টমাইজড খুঁজছেন অনন্যভাবে ডিজাইন করা ব্লগিং ব্লগার থিম। এই থিমটির খুব আকর্ষণীয় এবং আকর্ষণীয় চেহারা রয়েছে যা আপনার ব্লগকে একটি চূড়ান্ত পেশাদার চেহারা এবং অনুভূতি দেয়।

33. CleanMagazine Blogger Template

CleanMagazine Blogger Template

এটি খাঁটি সাফ লুকিং ম্যাগাজিন ব্লগিং ব্লগার থিম। এটি তারিখ অবধি ব্লগার ফ্রেমওয়ার্ক সহ একটি সর্বশেষ প্রজন্মের থিম।

34. FB NewsRoom Blogger Template

FB NewsRoom Blogger Template

এফবি নিউজ রুম হ'ল দুর্দান্ত বৈশিষ্ট্য এবং চূড়ান্ত কার্যকারিতা সহ অনন্যভাবে ডিজাইন করা থিম সহ সিও বান্ধব ব্লগার টেম্পলেট। এই থিমটির লাইন বৈশিষ্ট্যগুলির শীর্ষগুলির সাথে একটি খুব পরিষ্কার এবং মার্জিত বিন্যাস রয়েছে।

35. Smag Blogger Template

Smag Blogger Template

সিও ফ্রেন্ডলি এবং অ্যাডসেন্স Approval ব্লগার টেম্পলেট যা আশ্চর্যজনক কাস্টমাইজেশন বৈশিষ্ট্যগুলির সাথে একদম ফ্রী।

36. Minimo Free Blogger Template

Minimo Free Blogger Template

37. Plate SEO Friendly Blogger Template

Plate SEO Friendly Blogger Template

এটি আশ্চর্যজনকভাবে ডিজাইন করা এবং পেশাদার ডিপ্লোপার দ্বারা তৈরি ব্লগিং ব্লগার থিম, বিশেষত খাদ্য কুলুঙ্গি ব্লগগুলির জন্য তৈরি। আশ্চর্যজনক কার্যকারিতা দিয়ে তৈরি, এই ধরণের থিমটি রেসিপি ব্লগ এবং একটি কাস্টম রেসিপি পোস্ট টাইপের জন্য একটি নিখুঁত পছন্দ যা আপনাকে মন্ত্রমুগ্ধকর দেখায় এমন একটি পোস্ট তৈরি করতে দেয় যাতে একটি বিস্তর কার্যকারিতা উপস্থিত থাকে!

38. Alva Blogger Template

Alva Blogger Template

39. Sora Times Blogger Template

Sora Times Blogger Template

এর প্রতিক্রিয়াশীল নকশা এবং নমনীয় দিক অনুপাতের সাহায্যে এটি ব্যবহারকারীর স্ক্রিন আকার এবং ডিভাইসের ধরণ অনুযায়ী এটি তার বৃহত আকারটি সামঞ্জস্য করতে পারে, সে ডেস্কটপ, ল্যাপটপ, ট্যাবলেট বা স্মার্টফোন ব্যবহার করছে কিনা, এটি প্রতিটি ডিভাইসে সুন্দর দেখাবে।

FAQs For Seo Friendly Blogger Templates

প্রায়ই এসইও ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট সম্পর্কিত প্রশ্ন এবং উত্তর জিজ্ঞাসা করা হয়।

Q1.কোন টেম্পলেট ব্লগিংগের জন্য ভালো?


আমরা যদি ব্লগারের জন্য সেরা টেম্পলেট সম্পর্কে কথা বলি তবে তা আপনার সাইটের প্রয়োজনীয়তার উপর নির্ভর করে। উপরে আমি প্রচুর ফ্রি ব্লগার অ্যাডসেন্স এবং এসইও ফ্রেন্ডলি টেম্পলেট দিয়েছি। আপনার সাইট অনুযায়ী প্রয়োজন অনুযায়ী সেই থিমটি পছন্দ করুন।

Q2.কীভাবে আমার ব্লগার টেমপ্লেটটি কাস্টমাইজ করব?


আপনি ব্লগার ড্যাশবোর্ডে দেওয়া লেআউট ওপশনে থেকে আপনার ব্লগার টেমপ্লেটগুলি কাস্টমাইজ করতে পারেন। এছাড়াও, আপনি কোডিং সম্পর্কে সচেতন হলে আপনি এটি HTML  এডিটের মাধ্যমে নিজের মতো করে কাস্টমাইজ করতে পারেন।

Q3.কীভাবে আমার ব্লগার টেমপ্লেট থেকে Footer Credit রিমভ করব?


  • প্রথমে, ব্লগার.কম ওপেন করুন 
  • >> এখন আপনার ব্লগারে লগ ইন করুন এবং আপনার ব্লগটি খুলুন।
  • >> ড্যাশবোর্ডে> Template> HTML এডিটে যান।
  • >> এখন ফুটারে ক্রেডিট / লিংকটি Cltr+F চাপে খোজ করুন যা আপনি রিমুভ করতে চান।
  • >> এখন আপনার মূল কপিরাইট আইডি সহ নিম্নলিখিত লাইন যুক্ত করুন।

Q4.আমি কীভাবে আমার ব্লগারে এইচটিএমএল টেমপ্লেট পরিবর্তন করব?


  • ব্লগারে সাইন ইন করুন।
  • আপডেট করতে ব্লগ সিলেক্ট করুন।
  • বাম মেনুতে থিম ক্লিক করুন।
  • "ব্লগে লাইভ" এর আওতায় HTML এডিটে ক্লিক করুন।
  • আপনি যা চান তা পরিবর্তন করুন।
  • থিম save ক্লিক করুন।

আমাদের শেষ কথাঃ

বন্ধুরা, আশা করি (Best SEO Friendly blogger templates) আপনি বুঝতে পারছেন, এই ৪০ টির বেশি (ব্লগার টেমপ্লেট) পোস্টটি ভালো লাগল বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। আমাদের (অনলাইন কাজ) ওয়েবসাইট সর্বশেষ আপডেট পেতে আমাদের সাইটটি সাবস্ক্রাইব করতে পারেন নতুন নতুন সব পোস্ট পাওয়ার জন্য। ভালো থাকবেন🙏।

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post