সোনালী ব্যাংক মোবাইল নাম্বার | যে কোনো প্রয়োজনে সোনালী ব্যাংকের হেল্পলাইনে ফোন করুন।

হ্যালো বন্ধুরা আপনাকে অনলাইন কাজ ওয়েবসাইট স্বাগতম, বাংলাদেশের  প্রক্ষাত ও প্রতিষ্ঠিত “সোনালী ব্যাংক মোবাইল নাম্বার” বা কল সেন্টার নম্বর গুলা আপনাদের বিভিন্ন কারনেই প্রয়োজন হয়। ব্যাংকের এই হেল্পলাইন নাম্বার গুলো অনেক ক্ষেত্রে দেখা যায় যে আপনি আপনার ডেভির্ড কার্ড বা ক্রেডিট কার্ডটি হারিয়ে ফেলেছেন বা কোন কারনে ছিনতাই হয়েছে।

সেই সময় আপনার ব্যাংকের অ্যাকাউন্টটি চরম আর্থিক নিরাপত্তা হীনমন্যতায় ভোগে, আপনার পিন নম্বরটি কেউ জেনে গেলে আপনার অ্যাকউন্ট টাকা তুলে নিতে পারবে।

অথবা আপনার একাউন্টে কিছু টাকা আসার কথা দেশের বাহির থেকে রেমিট্যান্স, গুগল অ্যাডসেন্স মানি, যে কোনো ফ্রিলান্সিং প্রতিষ্ঠান থেকে, অথবা আত্বিয়-স্বজন দেশের বাহির থেকে টাকা পাটিয়েছে।

সেই টাকা এসেছে কিন্তু আপনি এখনও কোন sms পাননি আপনার এমারজেন্সি যানা দরকার তার জন্য "ব্যাংকের মোবাইল নাম্বার" টা প্রয়োজন হয়।

অনেক সময় প্রয়োজন হয় আপনি একটি লোন নিয়েছেন লোনের কিস্তি দিয়ে যাচ্ছেন এখন পর্যন্ত আরও কত বাকি আছে ইত্যাদি বিভিন্ন প্রয়োজনে ব্যাংকের কাস্টমার কেয়ারের মোবাইল নম্বর দরকার পরে।

সোনালী ব্যাংক হেল্পলাইন নাম্বার মেইন হেড অফিস!

বন্ধুরা নিচে সোনালী ব্যাংকের মেইন হেড অফিসের কল সেন্টার মোবাইল নম্বর দেওয়া হল আপনার যেকোনো প্রয়োজনে ফোন করতে পারবেন ২৪ ঘন্টা খোলা থাকে।

 

হেল্পলাইন নাম্বার 88-02-9561410
88-02-9552007
E-mail [email protected]
SWIFT Code BSONBDDH

জেলা এবং থানা ভিত্তিক সোনালী ব্যাংক মোবাইল নাম্বার

বাংলাদেশের ৬৪টি জেলায় ১২২৫ টি সোনালী ব্যাংকের শাখা বিস্তারিত রয়েছে। এখানে প্রতিটি থানা অনুযায়ী সোনালী ব্যাংকের হট লাইন নাম্বার দেওয়া হল আপনার প্রয়োজন অনুযায়ী খুঁজে বের করে আপনার সমস্যা সমাধান করতে পারবেন।

 

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার

সোনালী ব্যাংক মোবাইল নাম্বার দেখতে এই লিংকে করুন সমস্ত শাখার মোবাইল নম্বর এখানে পাবেন সরাসরি অফিশিয়াল ওয়েবসাইট থেকেই।

অবশ্যই পড়ুন-

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post