৯০ সেকেন্ডের মধ্যে যেকোনো মানুষকে ইমপ্রেস করার উপায়-মোটিভেশনাল

আপনি হয়তো আপনার স্কুল বা কলেজ জীবনে এ এমন কাউকে নিশ্চয় দেখেছেন যে না তো পড়াশোনায় তেমন  ভালো ছিল,না তো বাবার খুব টাকা ছিল,না কোনো রকম প্রাইভেট পড়াতো,এমন কী দেখতেও Normal বা Average ছিল কিন্তু তবুও তাদেরকে সবাই পছন্দ করতো,পুরো স্কুলই তাকে চিনতো,teacher দের সাথেও তার খুব ভালো relation ছিল,অনেক বন্ধুও ছিল এবং সবাই তাকে সাপোর্টও করতো।

আর “এ ধরনের মানুষদের দেখে কখনো কখনো আমাদের মনে হয় যে secret টা আসলে কী,কী এমন আছে ওর মধ্যে ,কেনো সবাই ওর প্রতি attracted হয়?”অবশ্যই এরকম ভাবনা আসাটা খুবই স্বাভাবিক।

মানুষকে আকৃষ্ট করার উপায়,মানুষকে প্রভাবিত করার উপায়,ভালোবাসা পরীক্ষা করার উপায়,মানুষকে হাসানোর পদ্ধতি,ভালোবাসা প্রকাশ করার উপায়

কারণ আমরাও এধরনের একজন মানুষ হতে চাই।এ ধরনের মানুষদের কাছে অন্য কিছু না থাকলেও তাদের সবাই পছন্দ করে।Because তার কাছে মানুষকে attract করার knowledge রয়েছে।

তো বন্ধুরা আজ আমরা এ ছোট্ট পোস্টটির মাধ্যমে "মানুষকে ইমপ্রেস" করার Secret knowledge সম্পর্কে জানবো।

Attractive বা Likeable মানুষের মধ্যে কিছু বিশেষ গুণ থাকে।যেমন তারা Open,Welcoming এবং Friendly হয়।তাদের self confidence অন্যদের তুলনায় অনেক বেশি হয়ে থাকে।

অবশ্যই পড়ুন -

এ ছাড়াও তারা sincere এবং trustful ও হয়ে থাকে।তাই সবাই তাদেরকে খুব তাড়াতাড়ি বিশ্বাসও করে ফেলে।এসব শোনার পর আপনি হয়তো ভাবছেন,আরে ভাই আমি তো মূর্খ সূর্খ মানুষ এতো সব গুণ নিজের মধ্যে কীভাবে develop করবো।

কিন্তু ভাই এগুলো তেমন কোনো বড় বিষয় নয়।এই সবগুলো কোয়ালিটি আপনিও নিজের মধ্যে আনতে পারবেন শুধুমাত্র প্রতিদিন কিছু নতুন মানুষের সাথে কথা বলে কিংবা পরিচয় করার মাধ্যমে।

মিট আপের প্রথম  ৯০ সেকেন্ডের মধ্যে যদি কোনো ব্যক্তির আপনাকে ভালো না লাগে তাহলে সেই ব্যক্তি আপনাকে যেকোনো ভাবে avoid করতে শুরু করে। তাই যদি আপনি চান আপনাকে সবাই পছন্দ করুক তাহলে আপনাকে একদম  প্রথম থেকেই চেষ্টা করা শুরু করতে হবে।

আর এই moment টি শুরু হয় আপনার মুখ থেকে কোনো word বের হওয়ার আগেই।যেকোনো মানুষই আপনার সঙ্গে subconsciously আপনার সঙ্গে দেখা হওয়া মাএই আপনার মধ্যে তিনটি জিনিস লক্ষ্য করে আপনার বডি,আপনার চোখ আর আপনার মুখের expression।

তাই এই তিনটি পয়েন্টে সবসময় openness এর feelings টা ভীষণ important।এর এই openness দেখানোর জন্য আপনার অবশ্যই সামনের মানুষের ওপর interest দেখাতে হবে।

আপনার বডির সাথে সাথেই নিজের মনকেও তার দিকে আকৃষ্ট করতে হবে।এর ফলে সামনের ব্যক্তিটি আপনার মধ্যে sincerity দেখতে পাবেন আর তিনি এটাও বুঝতে পারবেন যে আপনি তার সঙ্গে কথা বলতে আগ্রহী রয়েছেন।

এরপর আপনি sincerely তার চোখের দিকে তাকান এবং সামনের মানুষটির আগেই আপনি তাকে একটি হালকা এবং জেনুইন হাসি দেখান।তার মানে আবার এই নয় যে আপনি এমনভাবে হেসে ফেলবেন যাতে সে কথা বলার আগেই আপনাকে পাগল ভাবে কেটে পরে।

একটি trustful এবং জেনুইন হাসি রাখার চেষ্টা করুন যাতে সে আপনাকে একজন honest এবং positive মানুষ হিসেবেই দেখবেন।ঠিক এরপরেই আপনি নিজেকে তার সামনে introduce করুন অবশ্যই একটি ভালো Voiceton এবং energy এর সঙ্গে। 

যেমন আপনি বলতে পারেন,এ ভাই আমার নাম ওহি এক ডাকে না আমাকে এখানে সবাই চেনে। না না একদমই নয় এধরনের voiceton এবং attitude এর সঙ্গে কখনোই কারো সাথে কথা বলবেন না।

এখানে আমরা একটু just মজা করলাম।Reality তে ভুলেও কখনো কারো সাথে এ স্টাইলে কথা বলতে যাবেন না।আপনি বলতে পারেন,hi my name is ohi।So আপনি নিজেকে introduce করার পর  অবশ্যই সে তার ফাস্ট নামও আপনাকে বলবেন।

যেমন hello i am Naba আর যখন সে আপনাকে তার নাম বলবেন তখন আপনিও পুনরায় তার নামটি রিপিট করুন।যেমন ধরুন সে যখন আপনাকে বলবে,hello i am Naba আপনি তখন বলুন ohh Naba nice to meet you।

অবশ্যই পড়ুন-

এর মানে কিন্তু এই নয় যে আপনার সঙ্গে বড় কারো সাথে কথা বলতে গিয়ে তার নাম ধরলেন।তখন তিনি আপনাকে just খারাপ এবং uncultured মানুষ হিসেবে সবার সামনে তুলে ধরবে।

প্লিজ নিজের থেকে বড় কোনো মানুষকে যথাযথ সমান করুন।আপনার এই অভ্যাসটি আপনাকে একদিন চরিত্রবান মানুষ হিসেবেও সবার সামনে তুলে ধরবে এবং কথা বলার সময় সামনের মানুষটির সাথে হালকা ঝুকে কথা বলুন।

হ্যাঁ একদমই হালকা আর প্রথম দিকে মেয়েদের সাথে কথা বলতে গিয়ে না ঝুকাটাই আপনাকে recommend করবো।কারণ হালকা ঝুঁকতে গিয়ে বেশি ঝুকে ফেললে কী হতে পারে বাকিটা না বলাই থাক।

অবশ্যই পড়ুন-

এছাড়াও মানুষ তাদেরকে সবথেকে বেশি like করেন যারা তাদের মতোই হয়ে থাকেন।যারা তাদেরকে save এবং comfortable fill করাতে পারে।

আপনিও সময় পেলে লক্ষ্য করে দেখবেন আপনার সব ভালো বন্ধুরা প্রায় আপনারই মতো তাদের ভাবনা চিন্তা আর আপনার ভাবনা চিন্তা অনেকটা একই আর এই কারণেই বন্ধুদের সাথে থাকলে আমরা নিজেদেরকে একদম happy মনে করি।

আপনিও যদি যেকোনো মানুষকে attract করে আপনার বন্ধু বানাতে চান তাহলে অবশ্যই আপনার থেকে comfortable এবং save fill করাতে হবে।তার সাথেই আপনি আপনার voice sing করেও সহজেই বন্ধু বানাতে পারবেন।

অবশ্যই পড়ুন-

যেমন  সামনের মানুষটি যদি আপনার সঙ্গে স্পিডে কথা বলে কিংবা slowly কথা বলে তাহলে আপনিও তার মতো করে কথা বলার চেষ্টা করুন।

যদি সে কোনো sad emotion এর সাথে বলে তাহলে আপনিও sad emotion এ কথা বলুন।যদি সে excited কিংবা happy কথা বলে তাহলে আপনিও তার সাথে excited কথা বলার চেষ্টা করুন।

অবশ্যই পড়ুন-

এর থাকে সে মনে করবে যে  আপনি তাকে বোঝেন এবং আপনিও তারই মতন।so বন্ধুরা একটা মানুষকে আকৃষ্ট করতে এটুকুই যথেষ্ট।so যাও সবার ওপর নিজের এই attraction এর জাদু চালাও।

আমাদের শেষ কথাঃ

বন্ধুরা, আশা করি "মানুষকে ইমপ্রেস করার উপায়" সম্পর্কে আপনি বুঝতে পারছেন, পোস্টটি ভালো লাগল বন্ধুদের মাঝে শেয়ার করতে ভুলবেন না। আমাদের (অনলাইন কাজ) ওয়েবসাইট সর্বশেষ আপডেট পেতে আমাদের সাইটটি সাবস্ক্রাইব করতে পারেন নতুন নতুন সব পোস্ট পাওয়ার জন্য ভালো থাকবেন।

📝রাইটার- সুমাইয়া জান্নাত রিয়া 

📃Onlinekaj.com

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)

Previous Post Next Post