About Us

আসসালামু আলাইকুম / হিন্দুদের নমস্কার,

আপনাদের সবাইকে অনলাইনকাজ.কমে স্বাগতম, যা বাংলাদেশে খুব জনপ্রিয় প্রযুক্তিগত ওয়েবসাইট (প্রযুক্তি ব্লগ)। এই ওয়েবসাইটটির লক্ষ্য হ'ল সমস্ত লোককে প্রযুক্তির সাথে সংযুক্ত করা বা ব্যসিক ধারণা দওয়া।

আমরা যখন নতুন ব্লগ তৈরি করার কথা চিন্তা করি, তখন আমরা দেখতে পেলাম যে প্রযুক্তি সম্পর্কিত সমস্ত তথ্য ইংরেজি ভাষায় উপলব্ধ আছে। সুতরাং আমাদের পাঠকের বা ভিউয়ার এগুলি সঠিকভাবে বোঝার প্রচুর সমস্যায় পড়তে হয়। সুতরাং আমরা এমন কিছু করতে চেয়েছিলাম যা এই অসুবিধাটি কাটিয়ে উঠতে পারি। যেহেতু আমরা প্রযুক্তিগত পটভূমি থেকে এসেছি, তাই আমরা খাঁটি বাংলা প্রযুক্তি ব্লগ শুরু করার চিন্তাভাবনা করি। এবং এর মতোই কিছু কিছু কারণ (Onlinekaj.com) জন্ম নেয়।

আমি ব্লগ থেকে মাসে কত টাকা ইনকাম করি ?

প্রথম থেকেই, আমরা সমস্ত জটিল প্রযুক্তিগত বিষয়কে একটি সহজ এবং অ্যাক্সেসযোগ্য উপায়ে উপস্থাপন করতে চাই,যাতে যে কোনও সাধারণ মানুষ সহজেই বুঝতে পারে। একই সাথে, আমাদের পাঠকরা পাশাপাশি কিছু বিভিন্ন বিষয়ে আর্টিকেল লিখতে বলেছিলেন। অতএব, প্রযুক্তির পাশাপাশি আপনি এখানে আরও অনেক আলাদা বিভাগ থেকে কনটেন্ট পড়তে পারবেন।

এই ওয়েবসাইটে, আমরা প্রযুক্তি জগতের যা ঘটেছিল তা আজকের প্রযুক্তি জগতে তাদের জানা উচিত সে সম্পর্কে মানুষকে সচেতন করি। আমরা প্রধানত আপডেট সংবাদ, প্রযুক্তি, পণ্য পর্যালোচনা, সম্পূর্ণ ফর্ম, অভিধান এবং গ্যাজেট এবং প্রযুক্তি সম্পর্কিত সমস্ত কিছুর জন্য গাইডগুলি সম্পর্কে কভার করি!

(অনলাইন কাজ) প্রযুক্তি বিভাগটি সর্বশেষ প্রযুক্তি সংক্রান্ত বিষয়গুলিতে সম্পূর্ণরূপে নিবেদিত। একই সময়ে, আপনি যদি প্রযুক্তি প্রযুক্তিগতা হন এবং সর্বদা প্রযুক্তির অভাবের সাথে নিজেকে সংস্কার করতে চান। তারপরে আমাদের টেকনলজি বিভাগ আপনাকে অনেক সহায়তা করতে পারে।

অনলাইন কাজ সম্পর্কে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়টি হ'ল এখানে সমস্ত আটিকেল ভালভাবে গবেষণা এবং বিশ্বাস্ত কনটেন্ট পাবেন। এখানে আপনি একবার এলে আপনার আর কোথাও যাওয়ার দরকার নেই। একই সাথে, কমেন্টে আপনার প্রশ্ন জিজ্ঞাসা করে সঠিক উত্তর পেতে পারেন।

অনলাইন কাজের মূল ক্যাটাগরিঃ

এই ওয়েবসাইটে আপনি প্রযুক্তি বিশ্বের সম্পর্কেও তথ্য পাবেন। একই সাথে, আমরা সময়ে সময়ে সেই আর্টিকেলগুলি আপডেট করে চলি যাতে আমাদের লিখিত কোনও পোস্ট পুরানো না হয়। একই সাথে, আমাদের কাছে কন্টেন্ট রাইটার, টেক গিক এবং এক্সপার্ট একটি খুব ভাল টিম রয়েছে যা ভিজিটরদের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা সরবরাহ করার জন্য সর্বদা মানের কনটেন্ট তৈরিতে নিযুক্ত থাকে। Mobile price bd

আমরা এই লাইনে এক্সপার্ট একটি দল যারা আন্তরিকভাবে মানুষকে সহায়তা করতে চাই!

  • প্রতিষ্ঠা: আগস্ট ২০২০
  • কর্মী: ২ -৩
  • যোগাযোগ: Contact Me
  • Mail: Contact@onlinekaj.com

আপনাকে "অনলাইন কাজ" এখানে আসার জন্য আন্তরিকভাবে আপনাদের সবাইকে ধন্যবাদ, আমরা আশা করি আপনি এই সাইটটি পছন্দ করবেন! হ্যা! অবশ্যই একটি শেয়ার করতে ভুলবেন না সেটা হক আপনার ফেসবুক বা টুউটোরে, কথায় আছে আপনি কাওকে ধাক্ক দিলে আল্লাহ আপনাকে একদিন সামনের দিকে ধাক্কা দেবে।

মাশাআল্লাহ অনলাইন কাজ ব্লগে ট্রাফিক অনেক বৃদ্ধি পেয়েছে- Update- 27april-21



We accept Guest post: 

🎯Your articles must be original and free from copyright infringement. They also should not be reproduced anywhere else including your own blog. 

🎯 You could write about any of the following topics: technology news, instructions, make money online, SEO, WordPress and blogging tips. 

🎯Your article must be at least 1500 words in length and shouldn’t have irrelevant outbound links. You can also contact us through the contact form on our website. You should check our privacy policy if you have any doubt about Onlinekaj.com 
Thank you.👍full-width

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment

By commenting you acknowledge acceptance of Whatisloved.com-Terms and Conditions

Post a Comment (0)