অনলাইন বয়স ক্যালকুলেটর | Boyos Calculator Online

Age Calculator

Advance Age Calculator - Calculate your age in years, months, days, hours, minutes, seconds

Select Date of Birth:

Date :  Month :  Year : 

You have been living for:

In months
In days
In hours
In minutes
In seconds
Your next birthday will be in:
 

Made By ?? Online Kaj
বয়স হিসাবঃ হ্যালো বন্ধরা,“বয়স বের করার ক্যালকুলেটর” টুলসে স্বাগতম এবং এই ক্যালকুলেটর বানানোর জন্য বেশ অনুরোধ জানানো হয়েছে, আপনারা অনেকেই আমাকে একটি সহজ ব্যবহারযোগ্য (বয়স ক্যালকুলেটর) ওয়েবসাইট বানাতে বলেছিলেন যা দুই সময়ের মধ্যে সঠিক সময় ও বয়স বের করে দেয়। 

এই বয়স ক্যালকুলেটর টুলস ব্যবহার করে, আপনি আপনার সঠিক বয়স বের করতে পারবেন মানে আপনার কতো বয়স হয়েছে বছরের মাস, দিন, সপ্তাহ, ঘন্টা, মিনিট এমনকি সেকেন্ডে বয়সের বিবরণও পেতে পারেন। এই ক্যালকুলেটর ব্যবহার করে আপনি আপনার বর্তমান বয়সতো দেখতেই পারবেন, আবার সামনে আপনার কতো দিন পরে আপনার জন্মদিন সেটাও বের করতে পারবেন।

এই অনলাইন বয়স ক্যালকুলেটর টুলটি কীভাবে ব্যবহার করবেন?

এই বয়স বের করার ক্যালকুলেটর ব্যবহার করা বেশ সহজ, কেবলমাত্র আপনাকে যা করতে হবে তা হ'ল আপনার জন্ম তারিখ দিন, মাস,তারপর কত সালে আপনি জন্মগ্রহন করেছেন তা বক্সের ভিতর বসিয়ে তারপরে “Calculate” বাটনে ক্লিক করুন।

যে মুহুর্তে আপনি “ক্যালকুলেট বয়স” বাটনে ক্লিক করেছেন টুলটি স্বয়ংক্রিয়ভাবে দুর্দান্ত সময়ের সাথে সঠিক বছর ও বয়স বের করতে চলেছে। এখন আপনি ফলফলটি কপি করতে বা কাউকে পাঠাতে পারেন।

হ্যাঁ, আপনার পরবর্তী জন্মদিনের 100% আপনি ক্যালকুলেট করতে পারবেন, আপনি যে মুহুর্তে আপনি নিজের জন্ম তারিখ এবং বর্তমান তারিখ প্রবেশ করিয়েছেন এবং “calculate” বোতামটিতে ক্লিক করেছেন।
এটি আপনার আসতাছে জন্মদিন কত দিন বাকি রয়েছে এবং কতটা সময় কেটে গেছে তা স্বয়ংক্রিয়ভাবে প্রকাশ করবে।

সরকারী চাকরীর আবেদনে বয়স মাপার ক্যালকুলেটরের ব্যবহার-

আপনি যদি সরকারী চাকরী বা কোনও বেসরকারী খাতের চাকরীর জন্য আবেদন করছেন তবে আপনার সঠিক বয়সটি ব্যবহার করার জন্য এটি অত্যন্ত প্রয়োজনীয় বা প্রস্তাবিত। সুতরাং আপনি যদি আপনার সঠিক বয়সটি না জানেন তবে আপনি আমাদের সঠিক বয়স বের করতে আমাদের (বয়স ক্যালকুলেটর) ব্যবহার করতে পারেন এবং আপনার কাজের আবেদন ফর্মটিতে ব্যবহার করতে পারেন। সুতরাং এটি নির্ভুল কিনা তা নিয়ে আপনাকে চিন্তার দরকার নেই কারণ আমাদের সাইটটি সমস্ত স্তরে 100% নির্ভুল।

কোনও ব্যক্তির বয়স বিভিন্ন সংস্কৃতিতে আলাদাভাবে গণনা করা যায়। এই ক্যালকুলেটরটি সর্বাধিক সাধারণ বয়স ব্যবস্থার উপর ভিত্তি করে এই সিস্টেমে, জন্মদিনে বয়স উদারনস্বরুপ, 3 বছর 11 মাস ধরে বেঁচে থাকা ব্যক্তির বয়স 3 এবং এক মাস পরে তার পরবর্তী জন্মদিনে বয়স 4 এ পরিণত হবে। বেশিরভাগ পশ্চিমা দেশ এই বয়স পদ্ধতিটি ব্যবহার করে।